Home /News /murshidabad /
Murshidabad: হেলমেট না থাকার মাসুল! বেলডাঙায় পথ দুর্ঘটনায় মৃত্যু তিনজনের

Murshidabad: হেলমেট না থাকার মাসুল! বেলডাঙায় পথ দুর্ঘটনায় মৃত্যু তিনজনের

বেলডাঙায় পথ দুর্ঘটনায় প্রাণ গেল তিনজনের 

বেলডাঙায় পথ দুর্ঘটনায় প্রাণ গেল তিনজনের 

চিকিৎসার জন্য ডাক্তার দেখাতে গিয়ে আর বাড়ি ফেরা হল। শুক্রবার দুপুরে মর্মান্তিক পথ দুর্ঘটনা ঘটল মুর্শিদাবাদে। বিনা হেলমেটে মটর বাইক চালাতে গিয়ে বিপত্তি।

  • Share this:

    #মুর্শিদাবাদঃ চিকিৎসার জন্য ডাক্তার দেখাতে গিয়ে আর বাড়ি ফেরা হল। শুক্রবার দুপুরে মর্মান্তিক পথ দুর্ঘটনা ঘটল মুর্শিদাবাদে। বিনা হেলমেটে মটর বাইক চালাতে গিয়ে বিপত্তি। একটি মটর বাইকে চারজন সওয়ারী নিয়ে যাওয়ার জেরেই বেলডাঙায় ৩৪ নম্বর জাতীয় সড়কে ভয়াবহ দুর্ঘটনায় শুক্রবার দুপুরে প্রাণ গেল তিনজনের। শুক্রবার দুপুরে বেলডাঙা পেট্রোল পাম্প সংলগ্ন এলাকায় একটি বাইকে করে ডাক্তার দেখিয়ে ফিরছিলেন এক শিশু সহ মোট চারজন। পথে পিছন থেকে ডাম্পারের ধাক্কায় ঘটে মর্মান্তিক পথ দুর্ঘটনা। পথ দুর্ঘটনায় বলি হয় শিশু ছাড়া তার মা বাবা ও তার মাসির মৃত্যু হয়েছে এই দুর্ঘটনায় । পুলিশ জানিয়েছে মৃতের নাম মুন্না সেখ, মনিকা বিবি ও জরিনা বিবির। মুন্না সেখ ও মানিকা বিবি স্বামী ও স্ত্রী ছিলেন। বাইকে ছিলেন মনিকার দিদি জারিনা বিবিও। যদিও দুর্ঘটনা থেকে বেঁচে যান বছর পাঁচেকের এক শিশু। মৃতের পরিবারের সদস্যরা জানিয়েছেন, পথ দুর্ঘটনায় ওই শিশুর বাবা, মা ও মাসির মৃত্যু হয়েছে দুর্ঘটনায়।

    জানা গিয়েছে, শুক্রবার সকালে সালার থানার মালিহাটি থেকে শিশুকে নিয়ে ডাক্তার দেখাতে এসেছিলেন মুন্না সেখ ও মনিকা বিবি। বেলডাঙায় ডাক্তার দেখিয়ে ওই শিশুর মাসির বাড়িতে যাচ্ছিলেন তারা । মটর বাইকে একসাথে চারজন যাওয়ার কারনেই বেলডাঙায় জাতীয় সড়কের উপরে ঘটে মর্মান্তিক এই পথ দুর্ঘটনা।

    আরও পড়ুনঃ ডোমকলে কি সাফল্য পেল পুলিশ! দেখুন নিজেই...

    স্থানীয় সূত্রে জানা যায়, কারো মাথায় ছিল না হেলমেট। হেলমেট না থাকার কারণেই এই মর্মান্তিক পথ দুর্ঘটনা ঘটে। যদিও কোনক্রমে প্রাণ বেঁচেছে ওই শিশু। তিনজনের মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে গোটা পরিবার জুড়ে।

    আরও পড়ুনঃ কান্দি বিমল চন্দ্র কলেজ মোড় এলাকায় অগ্নিকাণ্ড, এলাকায় চাঞ্চল্য

    অন্যদিকে, কান্দি ডাকবাংলা রাজ্য সড়কে বড়ঞা ব্লক কৃষক বাজারের কাছে শুক্রবার সকালে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে জমিতে উল্টে গেল ট্রলার। ঘটনায় গুরুতর জখম হয়েছে ট্রলারের চালক ও তার সহকারী। আহতদের উদ্ধার করে বড়ঞা গ্রামীন হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায় বড়ঞা থানার পুলিশ। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, ট্রলারটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি বিদ্যুতের খুঁটিতে ধাক্কা মেরে জমিতে উল্টে যায়। বড়ঞা থানার পুলিশ সূত্রে জানা গিয়েছে, নাগাল্যান্ড থেকে ট্রেলারটি বড়ঞা দিকে যাচ্ছিল। চালক ঘুমিয়ে পরায় দুর্ঘটনাটি ঘটেছে বলে অনুমান পুলিশের।

    KOUSHIK ADHIKARY
    Published by:Soumabrata Ghosh
    First published:

    Tags: Beldanga, Murshidabad

    পরবর্তী খবর