Home /News /murshidabad /
Murshidabad: ডোমকলে কি সাফল্য পেল পুলিশ! দেখুন নিজেই...

Murshidabad: ডোমকলে কি সাফল্য পেল পুলিশ! দেখুন নিজেই...

মুর্শিদাবাদ জেলাতে ফের উদ্ধার হল আগ্নেয়াস্ত্র।ফের শিরোনামে উঠে এল ডোমকল। তবে ডোমকল থানার পুলিশ বড় ধরনের সাফল্য পেল।

  • Share this:

    #ডোমকলঃ মুর্শিদাবাদ জেলাতে ফের উদ্ধার হল আগ্নেয়াস্ত্র।ফের শিরোনামে উঠে এল ডোমকল। তবে ডোমকল থানার পুলিশ বড় ধরনের সাফল্য পেল। ডোমকলে দুই পৃথক জায়গায় অভিযান চালিয়ে আগ্নেয়াস্ত্র সহ গ্রেফতার করা হল মোট তিন জনকে। ডোমকল থানার পুলিশ সুত্রে জানা গিয়েছে, ডোমকল থানার দুটি পৃথক জায়গায় অভিযান চালিয়ে উদ্ধার করা হয়েছে আগ্নেয়াস্ত্র। গোপন সূত্রে খবর পেয়ে রবিবার সন্ধ্যায় ডোমকল থানার অন্তর্গত বাগডাঙা বাজারে পুলিশের নাকা তল্লাশি চলে। সেখানেই হাতেনাতে ধরা হয় চারুনগরের বাসিন্দা বছর ৩৮ এর অজিত মন্ডলকে।  তল্লাশি চালিয়ে উদ্ধার হয়েছে দুটি পাইপ গান, দু রাউন্ড ৩০২ লাইভ গুলি। আগ্নেয়াস্ত্র উদ্ধারের ঘটনায় ডোমকল থানা ধৃতদের বিরুদ্ধে ২৫ (১বি)(এ) অস্ত্র আইন ধারায় মামলা রুজু করেছে।

    অন্যদিকে, ডোমকল থানার অন্তর্গত কাটাকোপড়া কুঠি এলাকা থেকে দুই দুষ্কৃতীকে গ্রেফতার করল ডোমকল থানার পুলিশ বকশিপুরের পিচ রাস্তার ওপর থেকে। ধৃতদের মধ্যে একজন রায়পুর সর্দারপাড়ার বাসিন্দা হাসানুজ্জামান ওরফে হাসেন (১৮) এবং আলীনগর মোল্লাপাড়ার বাসিন্দা ওয়াসিম আক্রম (২১) ।

    আরও পড়ুনঃ মুর্শিদাবাদে বৃষ্টির দেখা না মিলতে কী করল সবাই! দেখুন...

    ধৃতদের কাছ থেকে পুলিশ বাজেয়াপ্ত করে একটি দেশি তৈরি ৭.৬৫ পিস্তল এবং দু রাউন্ড ৭.৬৫ এম এম গুলি। ধৃতদের পাঁচদিনের পুলিশ হেফাজতের আবেদন জানিয়ে সোমবার বহরমপুরে সিজিএম আদালতে পাঠায় ডোমকল থানার পুলিশ।

    আরও পড়ুনঃ শ্রাবণের প্রথম সোমবার ভক্তদের ভিড় দেশের একমাত্র পঞ্চমুখী শিব মন্দিরে, জানুন কোথায়...

    ধৃতদের কে পুলিশ হেফাজতে নিয়ে আগামী দিনে আরও তদন্ত করবে পুলিশ। কি কারণে এই আগ্নেয়াস্ত্র নিয়ে আসা হয়েছিল তার ও তদন্ত করবে পুলিশ বলে জানা গিয়েছে। ডোমকলে দুটি পৃথিবীতে জায়গায় আগ্নেয়াস্ত্র উদ্ধার হতেই চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়।

    KOUSHIK ADHIKARY
    Published by:Soumabrata Ghosh
    First published:

    Tags: Domkal, Murshidabad

    পরবর্তী খবর