Home /News /murshidabad /
Murshidabad News: কান্দি বিমল চন্দ্র কলেজ মোড় এলাকায় অগ্নিকাণ্ড, এলাকায় চাঞ্চল্য

Murshidabad News: কান্দি বিমল চন্দ্র কলেজ মোড় এলাকায় অগ্নিকাণ্ড, এলাকায় চাঞ্চল্য

Kandi Bimal Chandra College intersection area catched by fire

Kandi Bimal Chandra College intersection area catched by fire

বৃহস্পতিবার রাতে স্থানীয় বাসিন্দা এবং ব্যবসায়ীরা লক্ষ্য করেন, কান্দি বিমল চন্দ্র কলেজ মোড় সংলগ্ন এলাকার কানা ময়ূরাক্ষী নদীর চরে আগুনের শিখা।

  • Share this:

    #মুর্শিদাবাদ: মুর্শিদাবাদ জেলার কান্দি শহরের কান্দি বিমল চন্দ্র কলেজ মোড়ে এলাকায়, অগ্নিকাণ্ডের ঘটনায় চাঞ্চল্যের সৃষ্টি হল বৃহস্পতিবার রাতে। বৃহস্পতিবার রাতে স্থানীয় বাসিন্দা এবং ব্যবসায়ীরা লক্ষ্য করেন, কান্দি বিমল চন্দ্র কলেজ মোড় সংলগ্ন এলাকার কানা ময়ূরাক্ষী নদীর চরে আগুনের শিখা।

    স্থানীয় বাসিন্দারা আগুন দেখতে পেলে দমকলে খবর দিলে কান্দি মহকুমার দমকল বাহিনীর দুটি ইঞ্জিন ঘটনা স্থলে পৌঁছয় এবং আগুন নিয়ন্ত্রণে আনে। ঘটনায় তদন্ত ইতিমধ্যে শুরু করেছে কান্দি থানার পুলিশ ও কান্দি দমকল বাহিনী।

    আরও পড়ুন - Ind vs WI Head to Head: ক্যারিবিয়ান ক্যালিপসো ভীষণ বেরঙা, ওয়েস্টইন্ডিজকে ভালই বধ করে টিম ইন্ডিয়া

    তবে লোকালয়ের মোঝে কান্দি বিমল চন্দ্র কলেজ মোড় সংলগ্ন এলাকার একটি বেসরকারি হাসপাতালের পিছনে এই অগ্নিকাণ্ডের ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়ায় বৃহস্পতিবার রাতে। কানা ময়ূরাক্ষী নদীর চরে আগুনের ঘটনায় চাঞ্চল্য সৃষ্টি হয় এলাকাবাসীদের মধ্যে। ঘটনা স্থলে যাতে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা না ঘটে তার জন্য কান্দি মহকুমা আরক্ষা আধিকারিক সাগর রানার ও কান্দি থানার ভারপ্রাপ্ত আধিকারিক সুভাষ ঘোষের নেতৃত্বে কান্দি থানার বিশাল পুলিশ বাহিনী মোতায়েন ছিল।

    আরও পড়ুন - Virat Kohli and Anushka Sharma: বিরাটের সঙ্গে ছুটি কাটাতে গিয়ে অসহ্য পরিস্থিতি, সোশ্যাল মিডিয়ায় শেয়ার অনুষ্কার!

    স্থানীয় বাসিন্দারা জানান, বৃহস্পতিবার রাতে হঠাৎই আগুনের শিখা দেখতে পাওয়া যায়। তবে, পাশেই বেসরকারি নার্সিংহোম থাকার কারণে এই অগ্নিকাণ্ডের ফলে ভয়ের সৃষ্টি হয়। তবে দমকলের দুটি ইঞ্জিনের প্রচেষ্টায় দ্রুত গতিতে আগুন নিয়ন্ত্রণে আসে। দমকলের আধিকারিক জানান, বেসরকারি নার্সিংহোমের পাশেই এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। তবে বড় ধরনের সেই ভাবে কোন ক্ষয়ক্ষতি হয়নি। কিভাবে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটল তার তদন্ত করে দেখা হবে বলে জানা গিয়েছে।

    Kaushik Adhikary
    Published by:Debalina Datta
    First published:

    Tags: Fire, Murshidabad

    পরবর্তী খবর