হোম /খবর /মুর্শিদাবাদ /
আগ্নেয়াস্ত্রসহ এক যুবককে গ্রেফতার করল সাগরপাড়া থানার পুলিশ

Murshidabad News: আগ্নেয়াস্ত্রসহ এক যুবককে গ্রেফতার করল সাগরপাড়া থানার পুলিশ

ফের মুর্শিদাবাদ পুলিশ জেলার অন্তর্গত সাগরপাড়া থানার পুলিশ বড় ধরনের সাফল্য পেল। সাগরপাড়ায় আগ্নেয়াস্ত্র সহ গ্রেফতার করা হল একজনকে।

  • Hyperlocal
  • Last Updated :
  • Share this:

#মুর্শিদাবাদঃ ফের মুর্শিদাবাদ পুলিশ জেলার অন্তর্গত সাগরপাড়া থানার পুলিশ বড় ধরনের সাফল্য পেল। সাগরপাড়ায় আগ্নেয়াস্ত্র সহ গ্রেফতার করা হল একজনকে। গোপন সূত্রে খবর পেয়ে বুধবার রাতে মুর্শিদাবাদের সাগর পাড়া থানার সাহেবনগর এলাকায় তল্লাশি চালায় সাগরপাড়া থানার ওসি ইন্দ্রনীল মোহান্ত সহ তার টিম ওই এলাকায় তল্লাশি চালিয়ে এক যুবককে সন্দেহভাজন দাড় করিয়ে তার কাছে তল্লাশি চালালে উদ্ধার হয় একটি মাস্কেট সহ তিন রাউন্ড গুলি, তাকে গ্রেফতার করে পুলিশ। পুলিশ সূত্রে জানা যায় ধৃত যুবকের নাম সজিবুল শেখ, তার বাড়ি সাহেবনগর এলাকায়।

ধৃতকে বৃহস্পতিবার পাঁচ দিনের পুলিশ হেফাজতের আবেদন চেয়ে বহরমপুর জেলা আদালতে তোলা হয়। কি কারণেআগ্নেয়াস্ত্র নিয়ে ঘোরাঘুরি করছিল, কে বা কারা জড়িত আছে তার তদন্ত শুরু করেছে সাগরপাড়া থানার পুলিশ। তবে এর আগে ২২শে নভেম্বর সাগরপাড়ায় ডাকাতির উদ্দেশ্যে জড়ো হওয়ার আগে ছয় জনকে গ্রেফতার করে। গোপন সূত্রে খবর পেয়ে ডাকাতির উদ্দেশ্যে জড়ো হওয়া একদল দুষ্কৃতীর মধ্যে ছ' জনকে আটক করে পুলিশ।

আরও পড়ুনঃ সামশেরগঞ্জে কাঠের দোকানে ভয়াবহ অগ্নিকাণ্ড! ঘটনাস্থলে দমকলের তিনটি ইঞ্জিন

তাদের মধ্যে দুজনের কাছে তল্লাশি করে একটা পাইপ গান, দুই রাউন্ড গুলি আর একটা সেভেন এম এম পিস্তল সহ চার রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। আজকে তাদের আদালতে পাঠানো হয়েছে, সাত দিনের পুলিশি হেফাজতের রাখার আবেদন জানিয়ে। পুলিশ জানিয়েছিল ধৃতের নাম সাজিনুর হক বাড়ি সাহেবনগর, সাজারুল মোল্লা, মহম্মদ সোহেল আনোয়ার, দুইজনের বাড়ি রামাকান্তপুর, নিরাপদ মন্ডল বাড়ি খয়রাতোলা, কামরুজ্জামান মন্ডল, রাইহান সেখ বাড়ি সাগরপাড়া থানার অন্তর্গত শিরোচর এলাকায়।

আরও পড়ুনঃ অগ্রহায়ণের নতুন ধানের সুবাসে মুখরিত বাংলা! ঘরে ঘরে নবান্ন উৎসব

কি কারণে এই ছয় জনের ডাকতদল এলাকায় এসেছিল ইতিমধ্যেই তারও তদন্ত শুরু করেছে পুলিশ প্রশাসন । তবে দশ দিনের মাথায় পরপর দুই বার আগ্নেয়াস্ত্র উদ্ধারের ঘটনায় বড় ধরনের সাফল্য পেল মুর্শিদাবাদ পুলিশ জেলা।

Koushik Adhikary

Published by:Soumabrata Ghosh
First published:

Tags: Murshidabad