Home /News /murshidabad /
Murshidabad News: ফুল তুলতে গিয়ে সাত সকালে মর্মান্তিক পরিণতি বৃদ্ধার!

Murshidabad News: ফুল তুলতে গিয়ে সাত সকালে মর্মান্তিক পরিণতি বৃদ্ধার!

কান্দি জেমো ইন্দ্রতলা এলাকায় পড়ে আছে বৃদ্ধার দেহ

কান্দি জেমো ইন্দ্রতলা এলাকায় পড়ে আছে বৃদ্ধার দেহ

অন্যান্য দিনের মতোই বৃহস্পতিবার ভোরে বাড়ি থেকে ফুল তুলতে বেরিয়েছিলেন পূর্ণ লক্ষী চন্দ্র। বাড়ির কাছেই একটি পুকুরের ধারে গিয়ে ফুল তুলতে গিয়েছিলেন।

  • Share this:

    #মুর্শিদাবাদ: রাজ্যে ফের বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যুর ঘটনা ঘটল। মুর্শিদাবাদ জেলার কান্দি থানার অন্তর্গত জেমো ইন্দ্রতলা এলাকায় বৃহস্পতিবার ভোরে ফুল তুলতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হল এক বৃদ্ধার। পুলিশ জানিয়েছে মৃতের নাম পূর্ণ লক্ষী চন্দ্র। বয়স ৭৭ বছর। মৃতের পরিবারের সদস্যরা জানান, অন্যান্য দিনের মতোই বৃহস্পতিবার ভোরে বাড়ি থেকে ফুল তুলতে বেরিয়েছিলেন পূর্ণ লক্ষী চন্দ্র। বাড়ির কাছেই একটি পুকুরের ধারে গিয়ে ফুল তুলতে গিয়েছিলেন।

    আরও পড়ুন Malda News: গঙ্গায় তলিয়ে যাচ্ছে প্রাইমারি স্কুল!

    রাস্তার ওপর একটি পরিত্যক্ত টেলিফোন পোলে রাস্তার লাইটের সংযোগ ছিল। আর সেই টেলিফোন পোলে হাত লেগে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় বৃদ্ধার। ঘটনার জেরে তীব্র উত্তেজনা ছড়ায় এলাকায়। মৃত বৃদ্ধা মহিলার পাশেই পড়েছিল ছাতা। অন্যদিকে এই ঘটনার জেরে ঘটনাস্থলে পৌঁছয় কান্দি থানার পুলিশ । পাশাপাশি ঘটনার খবর দেওয়া হয় বিদ্যুৎ দফতরে। বিদ্যুৎ দফতরের কর্মীরা ঘটনার খবর পেয়ে এলাকায় পৌঁছে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করেন।

    আরও পড়ুন Birbhum News : ট্রাফিক আইন ভাঙলেন টোটো চালক, ট্রাফিক কন্ট্রোলের দ্বায়িত্বে দিয়েই হল শাস্তি

    স্থানীয় বাসিন্দারা জানান, পৌরসভার গাফিলতির ফলেই পরিত্যক্ত টেলিফোন পোলে এই রাস্তার লাইটের সংযোগ করা হয়েছিল। আর যার কারণেই প্রাণ গেল বৃদ্ধার। ঘটনার জেরে পরিবারে নেমে এসেছে শোকের ছায়া। পুলিশ গিয়ে দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কান্দি মহকুমা হাসপাতাল মর্গে পাঠিয়েছে। সমগ্র ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ প্রশাসন । বৃহস্পতিবার দুপুরে ময়না তদন্তের পর দেহ তুলে দেওয়া হবে পরিবারের সদস্যদের হাতে ।

    কৌশিক অধিকারী
    First published:

    Tags: Electrocution, South bengal news

    পরবর্তী খবর