হোম /খবর /মুর্শিদাবাদ /
খুনের ঘটনায় দোষীদের শাস্তির দাবিতে সুতিতে পথ অবরোধ করে, ব্যাপক বিক্ষোভ 

Murshidabad News|| খুনের ঘটনায় দোষীদের শাস্তির দাবিতে সুতিতে পথ অবরোধ করে, ব্যাপক বিক্ষোভ 

ছেলের শ্বশুর বাড়ি বেড়াতে গিয়ে রহস্যজনক ভাবে মৃত্যু হল  এক ব্যক্তির। সেই ঘটনায়  অভিযুক্তদের গ্রেপ্তারের দাবিতে মৃতদেহ নিয়ে সুতিতে রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখালেন  মৃতের পরিবার পরিজনরা ।

  • Local18
  • Last Updated :
  • Share this:

#মুর্শিদাবাদঃ ছেলের শ্বশুরবাড়ি বেড়াতে গিয়ে রহস্যজনক মৃত্যু ব্যক্তির। ঘটনায় অভিযুক্তদের গ্রেফতারের দাবিতে মৃতদেহ নিয়ে  রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখালেন মৃতের পরিবার। প্রায় ঘণ্টা দুয়েক ধরে সুতির লিচুতলা মোড়ে রাজ্য সড়ক অবরোধ করা হয়।

জানা গিয়েছে, পিটিয়ে মারার অভিযোগ তুলে দোষীদের শাস্তির দাবিতে রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখানো হয়। সোমবার ঘটনাটি ঘটেছে সুতি থানার নতুন কাজিপাড়া এলাকায়। বিক্ষোভকারীদের দাবি, ২২ নভেম্বর সন্ধ্যাবেলায় ছেলের শ্বশুরবাড়ি যান কাবিল শেখ নামে এক ব্যক্তি। এরপর বাড়িতে খবর আসে বাড়ির উঠোনে রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে তাঁর দেহ।এরপর কাবিলের পরিবারের লোকজন সেখানে গিয়ে তাঁকে উদ্ধার করে এবং জঙ্গিপুর মহকুমা হাসপাতালে ভর্তি করে।

আরও পড়ুনঃ স্লেজে চড়ে নয়, ডিসেম্বরের আগেই উপহারের ডালি নিয়ে বাস্তবের রাস্তায় নামলেন সান্তা

কিন্তু সেখানে অবস্থার অবনতি হলে তাকে বহরমপুর এরপর কলকাতার হাসপাতালে স্থানান্তর করা হয়। গত শনিবার কলকাতায় মৃত্যু হয় কাবিল শেখের। রবিবার রাতে বাড়িতে পৌঁছয় মৃতদেহ। এই ঘটনায় সুতি থানায় শ্বশুর শাশুড়ির বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করে মৃতের ছেলে । যদিও এখনও অভিযুক্তরা গ্রেফতার না হওয়ায় সোমবার সকালে সুতির লিচুতলা মোড়ে রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখান মৃতের পরিবার।

বিক্ষোভকারীদের দাবি, ছেলের শ্বশুরবাড়ি লোকজন পিটিয়ে হত্যা করেছে কাবিল শেখকে। আর সোমবার দোষীদের শাস্তির দাবিতে বিক্ষোভ দেখায় মৃতের আত্মীয়রা। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে সুতি থানার পুলিশ। দেহ নিয়ে বিক্ষোভ দেখানো হয় সুতিতে। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় সুতি থানার পুলিশ। পুলিশের হস্তক্ষেপে অবরোধ ওঠে। দোষীদের কঠোর শাস্তির দাবি তুলেছেন পরিবারের সদস্যরা। সমগ্র ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

কৌশিক অধিকারী

Published by:Shubhagata Dey
First published:

Tags: Murshidabad