Home /News /murshidabad /
Murshidabad: সামশেরগঞ্জে গাঁজা পাচার! পুলিশের জালে এক মহিলা পাচারকারী

Murshidabad: সামশেরগঞ্জে গাঁজা পাচার! পুলিশের জালে এক মহিলা পাচারকারী

এবার গাঁজা পাচারে গ্রেফতার করা হল মহিলাকে। ৫ কেজি ২১৯ গ্রাম গাঁজা সহ গ্রেফতার এক মহিলা। ঘটনাটি ঘটেছে রবিবার সন্ধ্যায় জঙ্গিপুর পুলিশ জেলার অন্তর্গত সামশেরগঞ্জে।

  • Share this:

    #মুর্শিদাবাদঃ এবার গাঁজা পাচারে গ্রেফতার করা হল মহিলাকে। ৫ কেজি ২১৯ গ্রাম গাঁজা সহ গ্রেফতার এক মহিলা। ঘটনাটি ঘটেছে রবিবার সন্ধ্যায় জঙ্গিপুর পুলিশ জেলার অন্তর্গত সামশেরগঞ্জে। জানা গিয়েছে, রবিবার রাতে বাংলা ও ঝাড়খণ্ড সীমান্তবর্তী এলাকায় সামশেরগঞ্জ থানার পুলিশ চাঁদপুর নাকা চেকিং পয়েন্টে নাকা চেকিং করছিল। তখন এক মহিলাকে সন্দেহ হলে তাকে আটক করে। উদ্ধার হয় বিপুল পরিমাণ গাঁজা। তারপরেই তাকে গ্রেফতার করা হয়। পুলিশ জানিয়েছে ধৃত পাচারকারীর নাম লিপিকা দেবনাথ। বাড়ি আলিপুরদুয়ার বাকলা স্কুলডাঙ্গা গ্রামে। পুলিশ সূত্রে জানা যায়, গোপন সুত্রে খবর পেয়ে সামশেরগঞ্জের চাঁদপুর নাকা চেকিং সময়ে ৫ কেজি ২১৯ গ্রাম গাঁজা সহ এক মহিলাকে গ্রেফতার করে। যার বাজার মূল্য তিন লক্ষ্যে টাকার ওপর। ধৃতকে সোমবার ১৪ দিনের পুলিশি হেফাজতের চেয়ে জঙ্গিপুর আদালতে পাঠায় পুলিশ।

    এই পাচারকারী চক্রে আর কেউ জড়িত আছে কিনা এবং গাঁজা কোথায় থেকে কোথায় নিয়ে যাচ্ছিল তার তদন্ত শুরু করেছে সামশেরগঞ্জ থানার পুলিশ। জঙ্গিপুর পুলিশ জেলাতে ইতি মধ্যেই অ্যান্টি ক্রাইম টিম গঠন করা হয়েছে।

    আরও পড়ুনঃ কান্দিতে সারা বাংলা যোগাসন প্রতিযোগিতা

    জঙ্গিপুর পুলিশ জেলার অন্তর্গত বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে উদ্ধার বিপুল পরিমাণ জাল নোট, উদ্ধার হয়েছে আগ্নেয়াস্ত্র। এবার এই বিপুল পরিমাণ গাঁজা উদ্ধার করা হল। তবে মুর্শিদাবাদ জেলাতে গাঁজা পাচারে মহিলা কে গ্রেফতার হতেই নড়ে চড়ে বসেছে পুলিশ প্রশাসন। তবে কি পাচার করতে অভিনব পদ্ধতি অবলম্বন করেছে পাচারকারীরা?

    আরও পড়ুনঃ জঙ্গিপুর পুলিশ জেলাতে বিপুল পরিমাণ জাল নোট সহ গ্রেফতার দু'জন

    নাকি, মহিলাদের দিয়ে পাচার কি অতিসহজেই করে উঠছে পাচারকারীরা? উঠছে প্রশ্ন। তবে আগামী দিনে মাদক বিরোধী অভিযানে অভিযান চলবে বলে জানা গিয়েছে জঙ্গিপুর পুলিশ জেলার পক্ষ থেকে।

    KOUSHIK ADHIKARY
    Published by:Soumabrata Ghosh
    First published:

    Tags: Murshidabad, Samshergunj

    পরবর্তী খবর