Home /News /murshidabad /
Murshidabad: জঙ্গিপুর পুলিশ জেলাতে বিপুল পরিমাণ জাল নোট সহ গ্রেফতার দু'জন

Murshidabad: জঙ্গিপুর পুলিশ জেলাতে বিপুল পরিমাণ জাল নোট সহ গ্রেফতার দু'জন

ফের জাল নোট উদ্ধার মুর্শিদাবাদে (Fake note recovery murshidabad)। একদিকে যখন কলকাতায় স্কুল শিক্ষা দফতরের দুর্নীতি নিয়ে কোটি কোটি টাকা উদ্ধার হচ্ছে, ঠিক তখনই মুর্শিদাবাদ জেলাতে (Murshidabad district) বিপুল পরিমাণ জাল নোট উদ্ধার করল জঙ্গিপুর জেলা পুলিশ।

আরও পড়ুন...
  • Share this:

    #রঘুনাথগঞ্জঃ ফের জাল নোট উদ্ধার মুর্শিদাবাদে (Fake note recovery murshidabad)। একদিকে যখন কলকাতায় স্কুল শিক্ষা দফতরের দুর্নীতি নিয়ে কোটি কোটি টাকা উদ্ধার হচ্ছে, ঠিক তখনই মুর্শিদাবাদ জেলাতে (Murshidabad district) বিপুল পরিমাণ জাল নোট উদ্ধার করল জঙ্গিপুর জেলা পুলিশ। জঙ্গিপুর জেলা পুলিশ (Jangipur police District) সূত্রে জানা গিয়েছে, রঘুনাথগঞ্জ থানার (Raghunathganj) কাঁটাখালি এলাকা থেকে ৯৯হাজার ৫০০ টাকার জাল নোট উদ্ধার করা হয়েছে। এই ঘটনায় দুজনকে গ্রেফতার করল রঘুনাথগঞ্জ থানার পুলিশ। পুলিশ জানিয়েছে ধৃত দুই জনের নাম নাসিম শেখ এবং মইদুল শেখ। বাড়ি রঘুনাথগঞ্জ থানা এলাকায়। শনিবার জঙ্গিপুর জেলা পুলিশ থেকে সাংবাদিক বৈঠকে জানানো হয়েছে, ইতি মধ্যেই জঙ্গিপুর জেলা পুলিশের পক্ষ থেকে অ্যান্টি ক্রাইম টিম গঠন করা হয়েছে।

    শুক্রবার রাতে রঘুনাথগঞ্জ থানার (Raghunathganj police) অন্তর্গত কাটাখালি এলাকায় পুলিশ অভিযান চালিয়ে ৫০০ টাকা নোটের জাল নোট উদ্ধার (Fake note recovery) করা হয়েছে। মোট ৯৯ হাজার ৫০০ টাকা উদ্ধার করা হয়েছে। ধৃত দুইজনকে শনিবার জঙ্গিপুর মহকুমা আদালতে তোলা হবে পুলিশ হেফাজতে রাখার আবেদন জানিয়ে।

    আরও পড়ুনঃ মুর্শিদাবাদ জেলা জুড়ে পালিত বিদ্যাসাগরের প্রয়াণ দিবস

    কি কারণে এই জাল নোট নিয়ে আসা হচ্ছিল তার ও তদন্ত শুরু করেছে পুলিশ প্রশাসন। ২০১৬সালে নোট বন্দি হলেও, জাল নোটের কারবার বন্ধ হয়নি। মুলত মালদা ও মুর্শিদাবাদ জেলাতে এই জাল নোটের রমরমা কারবার। আর তাতেই চিন্তিত পুলিশ প্রশাসন।

    আরও পড়ুনঃ কুলি বাদশাহী সড়কে মরণ ফাঁদ! সমস্যায় সাধারণ মানুষ

    যদিও পুলিশের পক্ষ থেকে একাধিকবার অভিযান চালিয়ে বিপুল পরিমাণ জাল নোট উদ্ধার করা হয়েছে আগেই। ফের আবারও জাল নোট উদ্ধারের ঘটনায় চিন্তিত জেলা পুলিশ। ধৃত দুইজনকে পুলিশ হেফাজতে নিয়ে আরও তদন্ত করা হবে বলে জানানো হয়েছে পুলিশ প্রশাসনের পক্ষ থেকে।

    KOUSHIK ADHIKARY
    Published by:Soumabrata Ghosh
    First published:

    Tags: Jangipur, Murshidabad

    পরবর্তী খবর