Home /News /murshidabad /
Murshidabad News- মর্মান্তিক! দুই সন্তানের সঙ্গে এ কী করল বাবা! হাড়হিম করা কাণ্ড বেলডাঙায়!

Murshidabad News- মর্মান্তিক! দুই সন্তানের সঙ্গে এ কী করল বাবা! হাড়হিম করা কাণ্ড বেলডাঙায়!

বেলডাঙায় সন্তানদের খুন করল বাবা

বেলডাঙায় সন্তানদের খুন করল বাবা

বেলডাঙা থানার অন্তর্গত মহুলা গ্রাম পঞ্চায়েতের পুলিন্দা এলাকায়, বুধবার রাতে আলিম সেখ ও রীনা খাতুন দুইজনে বাড়িতে ঘুমন্ত অবস্থায় ছিল। ঘুমন্ত অবস্থায় শ্বাসরোধ করে তাদের খুন করে তাদের বাবা

  • Share this:

    #মুর্শিদাবাদঃ নিজের দুই সন্তানকে শ্বাসরোধ করে খু্ন করল বাবা। বৃহস্পতিবার সাত সকালে দেহ দেখে আঁতকে ওঠেন পরিবারের সদস্যরা। বেলডাঙা থানার পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বহরমপুরে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে মর্গে পাঠিয়েছে। ঘটনার পর থেকেই পলাতক পিতা। পুলিশ জানিয়েছে, মৃতদের নাম আলিম সেখ (১৩) ও রীনা খাতুন (১২)।

    জানা গিয়েছে, বেলডাঙা থানার অন্তর্গত মহুলা গ্রাম পঞ্চায়েতের পুলিন্দা এলাকায় বুধবার রাতে মৃত আলিম সেখ ও রীনা খাতুন দুইজনে বাড়িতে ঘুমন্ত অবস্থায় ছিল। ঘুমন্ত অবস্থায় থাকা কালীন পিতা খোদাবক্স শ্বাসরোধ করে খুন করে বলে অভিযোগ। ঘটনার জেরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

    আরও পড়ুন- শ্বশুরবাড়িতে চড়াও হয়ে এ কী করে বসল জামাই! জানলে স্তম্ভিত হয়ে যাবেন!

    পরিবারের সদস্যরা জানিয়েছেন, বুধবার রাতে দুই শিশু খাবার নিয়ে আসে। দীর্ঘদিন ধরে বাড়িতে অশান্তি চলছিল স্ত্রী নাজমা বিবির সাথে স্বামী খোদাবক্স সেখের। খোদাবক্স সেখ জুয়া খেলে ঘর, বাড়ি বিক্রি করে বলে অভিযোগ। বুধবার রাতে বাড়িতে এসে স্ত্রী ও সন্তানদের মারধর করে বলে জানা যায়। মারধর করার পর সন্তানদের শ্বাসরোধ করে খুন করে ওই ব্যক্তি। বৃহস্পতিবার সকালে উঠেই দেখা যায় দুই শিশু বিছানায় মৃত অবস্থায় পড়ে রয়েছে।

    আরও পড়ুন- লক্ষ লক্ষ টাকা নিয়ে চম্পট! কী কাণ্ড কান্দিতে!

    ঘটনার জেরে খবর দেওয়া হয় বেলডাঙা থানায়। বেলডাঙা থানার পুলিশ এসে দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বহরমপুরে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে মর্গে পাঠিয়েছেন। ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত খোদাবক্স সেখ। সমগ্র ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

    Koushik Adhikary

    First published:

    Tags: Children, Father, Murder, Murshidabad

    পরবর্তী খবর