Home /News /murshidabad /
Murshidabad News- লক্ষ লক্ষ টাকা নিয়ে চম্পট! কী কাণ্ড কান্দিতে!

Murshidabad News- লক্ষ লক্ষ টাকা নিয়ে চম্পট! কী কাণ্ড কান্দিতে!

ধৃত স্বাধীন ঘোষ কে তোলা হয় কান্দি মহকুমা আদালতে 

ধৃত স্বাধীন ঘোষ কে তোলা হয় কান্দি মহকুমা আদালতে 

ব্যাঙ্ক থেকে ২০ লক্ষ টাকা নিয়ে চম্পট দেয় ওই ব্যক্তি। অবশেষে গ্রেফতার করল পুলিশ

  • Share this:

    #কান্দিঃ মুর্শিদাবাদ জেলার কান্দির একটি ব্যাঙ্ক থেকে টাকা তুলে চম্পট দোকানের এক ম্যানেজারের। পুলিশের প্রচেষ্টায় উদ্ধার হল নগদ অর্থ। কলকাতা থেকে গ্রেফতার করা হল স্বাধীন ঘোষ নামে একজনকে। ধৃতকে বুধবার তোলা হল কান্দি মহকুমা আদালতে। তাকে ছয় দিনের পুলিশ হেফাজতে রাখার নির্দেশ দিল আদালত।

    জানা গিয়েছে, কান্দি থানার অন্তর্গত দোহালিয়া গ্রামের বাসিন্দা স্বাধীন ঘোষ। কান্দির বাসস্ট্যান্ডের ম্যানেজার পদে কর্মরত ছিল। গত ১৮ই মে ২০২২, ব্যাঙ্ক অফ বরোদায় তাকে ২০ লক্ষ টাকার একটি চেক ভাঙ্গাতে দেয় পেট্রোলপাম্পের মালিক অরুপ রতন দত্ত। অভিযোগ, ব্যাঙ্কে গিয়ে টাকা তুলে ব্যাঙ্ক থেকে চলে যায় স্বাধীন ঘোষ। তারপর থেকেই নিখোঁজ ছিল ওই ব্যক্তি। ব্যাঙ্ক থেকে ২০ লক্ষ টাকা নিয়ে চম্পট দেয় বলে অভিযোগ।

    আরও পড়ুন- ভিন রাজ্যে কাজে গিয়ে মর্মান্তিক পরিণতি শ্রমিকের! জানলে আঁতকে উঠবেন

    ঘটনার জেরে ১৯শে মে কান্দি থানায় লিখিত অভিযোগ দায়ের করে দোকানের মালিক অরুপ দত্ত। গতকাল অর্থাৎ মঙ্গলবার রাতে কলকাতার একটি হোটেল থেকে পুলিশ তাকে গ্রেফতার করে। ধৃতের কাছ থেকে ১৬ লক্ষ ৫০হাজার টাকা উদ্ধার করা হয়েছে। যদিও বাকি টাকা এখনও উদ্ধার হয়নি। বুধবার কান্দি থানার পুলিশ ধৃত স্বাধীন ঘোষকে কান্দি মহকুমা আদালতের বিচারক ভাস্কর মজুমদার এজলাসে তোলে। ধৃত স্বাধীন ঘোষের বিরুদ্ধে ৪০৬, ৪২০, ১২০বি ধারায় মামলা রুজু করা হয়েছে । ধৃতকে বুধবার সাত দিনের পুলিশ হেফাজতের আবেদন জানিয়ে কান্দি মহকুমা আদালতে তোলা হয় সাড়ে তিন লক্ষ টাকা উদ্ধারের জন্য।

    আরও পড়ুন- পলিথিন ব্যাগে মৃত ব্যক্তির মুণ্ডু! হাড়হিম করা ঘটনা নওদাতে!

    বিচারক ভাস্কর মজুমদার ছয় দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেন বলে জানিয়েছেন কান্দি মহকুমা আদালতের সরকারি আইনজীবী শুভ্র কুমার মিশ্র। তবে কী কারণে এই টাকা নিয়ে চম্পট দিয়েছিল স্বাধীন ঘোষ, তারও তদন্ত শুরু করেছে পুলিশ প্রশাসন।

    Koushik Adhikary
    Published by:Samarpita Banerjee
    First published:

    Tags: Bank, Kandi, Murshidabad, Theft

    পরবর্তী খবর