Home /News /murshidabad /
Murshidabad News- পলিথিন ব্যাগে মৃত ব্যক্তির মুণ্ডু! হাড়হিম করা ঘটনা নওদাতে!

Murshidabad News- পলিথিন ব্যাগে মৃত ব্যক্তির মুণ্ডু! হাড়হিম করা ঘটনা নওদাতে!

পাটের জমিতে দেহ উদ্ধার কে ঘিরে আতঙ্কিত এলাকার বাসিন্দারা

পাটের জমিতে দেহ উদ্ধার কে ঘিরে আতঙ্কিত এলাকার বাসিন্দারা

পাটের জমি থেকে এক অজ্ঞাত পরিচয় ব্যক্তির, গলাকাটা মৃতদেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য ছড়ালো মুর্শিদাবাদ জেলার নওদায়।

  • Share this:

    #মুর্শিদাবাদঃ পাটের জমি থেকে এক অজ্ঞাত পরিচয় ব্যক্তির, গলাকাটা মৃতদেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য ছড়ালো মুর্শিদাবাদ জেলার নওদায়। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সকালে মুর্শিদাবাদ জেলার নওদা থানার ডাকাতিপোতা মাঠে।

    স্থানীয় সূত্রে জানা যায়, রাস্তা দিয়ে যাওয়ার সময় ডাকাতি পোতা এলাকায়, পাটের জমিতে মৃতদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা। কাছে গিয়ে দেখে, মৃত ব্যক্তির মুন্ডু একটি পলিথিন ব্যাগে ঢোকানো রয়েছে! নওদা থানার পুলিশকে খবর দেওয়া হলে পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। যদিও মৃতদেহের এখনও পর্যন্ত কোন পরিচয় জানা যায়নি।

    আরও পড়ুন- শত্রুতা চরিতার্থ করতে এমন কাণ্ড! জানলে চোখ কপালে উঠবে

    এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। মঙ্গলবার সাত সকালে এই ঘটনার জেরে তীব্র উত্তেজনা ছড়ায় এলাকায়। তবে মৃতদেহের খোঁজ যেমন শুরু করেছে পুলিশ, ঠিক তেমনই এই ঘটনার সঙ্গে কারা জড়িত রয়েছে তারও তদন্ত শুরু করা হয়েছে।

    আরও পড়ুন- সামর্থ্য নেই তাতে কী! পড়ার আগ্রহেই এই বাজার থেকে কম দামে পুরনো ব‌ই কেনেন ব‌ইপ্রেমীরা

    ঘটনার জেরে আতঙ্কিত এলাকার বাসিন্দারা জানান, মঙ্গলবার সকালে আমরা পাটের জমির মধ্যে এই গলাকাটা অবস্থায় দেহ দেখতে পাই। আমরা এই ঘটনার জেরে আতঙ্কিত। আমরা পুলিশের কাছে দাবি রাখব সঠিকভাবে নিরপেক্ষ তদন্ত শুরু করে দোষীদের চিহ্নিত করে শাস্তি দিতে হবে।"

    মুর্শিদাবাদ জেলা পুলিশ জানিয়েছে, "আমরা সমগ্র ঘটনার তদন্ত শুরু করেছি। সমস্ত কিছুই খতিয়ে দেখা হচ্ছে। দেহ ময়নাতদন্তের জন্য বহরমপুরে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। দেহ ময়নাতদন্তের পর সব কিছু বলা সম্ভব হবে।"

    Koushik Adhikary
    First published:

    Tags: Deadbody Recovered, Murshidabad

    পরবর্তী খবর