Home /News /malda /
Malda: মর্মান্তিক! বাড়ি ফেরার পথে দূর্ঘটনায় মৃত্যু হল স্বামীর, জখম স্ত্রী

Malda: মর্মান্তিক! বাড়ি ফেরার পথে দূর্ঘটনায় মৃত্যু হল স্বামীর, জখম স্ত্রী

বিয়ের তিন মাসের মাথায় চরম পরিণতি। শ্বশুর বাড়ি থেকে মোটর বাইকে বাড়ি ফিরছিল নব দম্পতি। পথে পেছন থেকে গাড়ির ধাক্কায় রাস্তায় পড়ে মৃত্যু হল স্বামীর।

  • Share this:

    #মালদহ : বিয়ের তিন মাসের মাথায় চরম পরিণতি। শ্বশুর বাড়ি থেকে মোটর বাইকে বাড়ি ফিরছিল নব দম্পতি। পথে পেছন থেকে গাড়ির ধাক্কায় রাস্তায় পড়ে মৃত্যু হল স্বামীর। আশঙ্কাজনক অবস্থায় মালদহ মেডিকেলে চিকিৎসাধীন স্ত্রী। মর্মান্তিক পথ দুর্ঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাতে মালদহের বামোনগোলা থানার মুদিপুকুর পঞ্চায়েতের মির্জাপুর এলাকায়। ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে মৃতের পরিবারে। পুলিশ পরিবার সূত্রে জানা গিয়েছে,মৃতের নাম জয়ন্ত মন্ডল(২৬) জখম স্ত্রী অঞ্জলি মন্ডল(২২) জখম স্ত্রী আশঙ্কাজনক অবস্থায় মালদহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। জানা গিয়েছে গত তিন মাস আগে তাদের বিয়ে হয়েছে। মঙ্গলবার রাতে শ্বশুর বাড়ি মুদিপুকুর এলাকার আলচোরা গ্রাম থেকে জয়ন্ত মন্ডল বাড়ি ফিরছিলেন স্ত্রীকে নিয়ে। নিজের মোটর বাইকে করেই ফিরছিলেন। পথে মুদিপুকুর বাস স্টান্ডের কাছে একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে বাইকটিকে পেছন থেকে ধাক্কা মারে।

     

     

    গাড়ির ধাক্কায় রাস্তায় ছিটকে পড়ে বাইক আরহী দুই জন। দুইজন গুরুতর জখম হয়। স্থানীয়রা ছুটে গিয়ে তড়িঘড়ি উদ্ধার করে প্রথমে স্থানীয় মুদিপুকুর গ্রামীণ হাসপাতালে নিয়ে যায় চিকিৎসার জন্য। সেখানে অবস্থার অবনতি হলে রাতে মালদা মেডিকেল কলেজ হাসপাতাল আনা হয় দুজনকেই। জরুরি বিভাগেই জয়ন্ত মন্ডলকে মৃত বলে ঘোষণা করে চিকিৎসকেরা।

    আরও পড়ুনঃ পুকুরের আকার নিয়েছে জাতীয় সড়ক, চরম ভোগান্তি গাড়ি চালকদের!

     

     

    আশঙ্কাজনক তার স্ত্রী অঞ্জলি মন্ডল বর্তমানে মালদহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। মৃতদেহ ময়না তদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। মৃত যুবকের এক আত্মীয় বাবলু বর্মন বলেন, এদিন শ্বশুরবাড়ি থেকে বাড়ি ফিরছিল। স্ত্রীকে নিয়ে বাইকে করে বাড়ি আসছিল। মুদিপুকুর বাস স্ট্যান্ড এর কাছে পেছন থেকে একটি বোলেরো গাড়ি বাইকে ধাক্কা মারে।

    আরও পড়ুনঃ চমৎকার উদ্যোগ! মেয়ের অন্নপ্রাশনে কি করলেন স্বেচ্ছাসেবী কর্মী বাবা!

     

     

    দুজনেই গুরুতর জখম হয় দুর্ঘটনায় পড়ে। গভীর রাতে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে মৃত্যু হয় একজনের। বর্তমানে মৃতের স্ত্রী চিকিৎসাধীন রয়েছে।অপরদিকে ঘটনার পর দুর্ঘটনা গ্রস্থ বাইক উদ্ধার করে ঘটনার তদন্ত নেমেছে বামনগোলা থানার পুলিশ। ঘটনার পর থেকে পলাতক ঘাতক গাড়ির চালক।

     

     

     

    Harashit Singha

    Published by:Soumabrata Ghosh
    First published:

    Tags: Malda, North Bengal

    পরবর্তী খবর