Home /News /malda /
Body Builing- জাতীয় বডি বিল্ডিং প্রতিযোগিতায় সাফল্য মালদহের যুবকের! এবার সুযোগ আন্তর্জাতিক স্তরে

Body Builing- জাতীয় বডি বিল্ডিং প্রতিযোগিতায় সাফল্য মালদহের যুবকের! এবার সুযোগ আন্তর্জাতিক স্তরে

ন্যাশনাল

ন্যাশনাল বডি বিল্ডিং এ সাফল্য চাঁচোলের যুবকের

মালদহের চাঁচোলের বাসিন্দা নীলাঞ্জন দেব। অল ইন্ডিয়া ন্যাশনাল বডি বিল্ডিং প্রতিযোগিতার বাছাই পর্বে ১০ জনের মধ্যে স্থান পেয়েছেন তিনি।

  • Share this:

    #মালদহ- জাতীয় স্তরের ন্যাচরাল বডি বিল্ডিং প্রতিযোগিতায় যোগ্যতা অর্জন করে আন্তর্জাতিক স্তরে খেলার সুযোগ করে নিলেন মালদহের চাঁচোলের বাসিন্দা নীলাঞ্জন দেব। অল ইন্ডিয়া ন্যাশনাল বডি বিল্ডিং প্রতিযোগিতার বাছাই পর্বে ১০ জনের মধ্যে স্থান পেয়েছেন মালদহের নীলাঞ্জন। জাতীয় স্তরে ১০ জনের মধ্যে স্থান করে আগামীতে সুরাটে আয়োজিত আন্তর্জাতিক ন্যাচারাল বডিবিল্ডিং প্রতিযোগিতায় নামবেন তিনি।

    আগামী ২৭ শে জুলাই সুরাটে অনুষ্ঠিত হবে আন্তর্জাতিক এই প্রতিযোগিতা। ইতিমধ্যেই জোরকদমে অনুশীলন শুরু করেছেন নীলাঞ্জন। নীলাঞ্জনের এই সাফল্যে খুশি তাঁর কোচ পিন্টু ভগত। আগামী দিনে প্রতিযোগিতায় ভালো ফলের আশায় রয়েছেন তাঁর কোচ। নিয়মিত অনুশীলন খতিয়ে দেখছেন তিনি। গত ১৫ই মে কলকাতার গড়িয়াহাট অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়েছিল ন্যাচারাল অল ইন্ডিয়া বডি বিল্ডিং প্রতিযোগিতা।

    আরও পড়ুন- ১৯ বছর পর কামব্যাক! জাতীয় স্তরে হাসিল ৩ টি সোনা ও ১টি ব্রোঞ্জ! এবার তনুশ্রীর সুযোগ আন্তর্জাতিক স্তরেও!

    এই প্রতিযোগিতায় ভারতবর্ষের বিভিন্ন প্রান্ত থেকে বিভিন্ন ক্যাটাগরিতে ২০০ জনের বেশি প্রতিযোগী অংশগ্রহণ করেন। মালদহের নীলাঞ্জন দেব ৭০ কেজি ক্যাটাগরিতে অংশগ্রহণ করেন। এই প্রথম কোন আন্তর্জাতিক মানের প্রতিযোগিতায় নামেন তিনি। আর তাতেই বাজিমাত। প্রতিযোগিতায় নেমেই প্রথম ১০ জনের মধ্যে স্থান করে নেয় নীলাঞ্জন।

    আরও পড়ুন- উৎসর্গ প্রকল্পে ৮১ জন পুলিশ কর্মী ও সিভিক ভলেন্টিয়ারের রক্তদান

    বছর তেত্রিশের নীলাঞ্জন দেব পেশায় ফটোগ্রাফার। তাঁর শখ বডি বিল্ডিং। তিনি নিয়মিত মালদহ শহরের একটি জিমে অনুশীলন করেন। তাঁর এই কাজে পরিবার ও কোচ ব্যাপক ভাবে সাহায্য করে আসছে। পাশাপাশি নিজের মনের জোর আর নিষ্ঠার সাথে জিম করে আসায় এমন সাফল্য। আগামী আন্তর্জাতিক প্রতিযোগিতায় নেমে সাফল্য পাওয়ার আশায় রয়েছেন তিনি। তাই এখন সমস্ত কিছু ভুলে জোড় কদমে প্রস্তুতি শুরু করেছেন। নিয়মিত জিমে নিচ্ছেন বডি বিল্ডিং-এর তালিম।

    Harashit Singha

    First published:

    Tags: Malda, Surat

    পরবর্তী খবর