Home /News /malda /
Malda: মানি ব্যাগ কুড়িয়ে পেয়ে প্রকৃত মালিককে ফিরিয়ে দিল কর্তব্যরত এক সিভিক ভলেন্টিয়ার

Malda: মানি ব্যাগ কুড়িয়ে পেয়ে প্রকৃত মালিককে ফিরিয়ে দিল কর্তব্যরত এক সিভিক ভলেন্টিয়ার

title=

শহরের ব্যস্ততম রাস্তায় ট্রাফিক নিয়ন্ত্রণ করার সময় একটি টাকার ব্যাগ কুড়িয়ে পান এক সিভিক ভলেন্টিয়ার। ব্যাগে থাকা নথিপত্র থেকে প্রকৃত মালিককে খুঁজে ব্যাগটি ফিরিয়ে দিয়ে সততার পরিচয় দিলেন মালদহ শহরের রাস্তায় কর্তব্যরত ওই সিভিক ভলেন্টিয়ার।

আরও পড়ুন...
  • Share this:

    #মালদহ : শহরের ব্যস্ততম রাস্তায় ট্রাফিক নিয়ন্ত্রণ করার সময় একটি টাকার ব্যাগ কুড়িয়ে পান এক সিভিক ভলেন্টিয়ার। ব্যাগে থাকা নথিপত্র থেকে প্রকৃত মালিককে খুঁজে ব্যাগটি ফিরিয়ে দিয়ে সততার পরিচয় দিলেন মালদহ শহরের রাস্তায় কর্তব্যরত ওই সিভিক ভলেন্টিয়ার। হারিয়ে যাওয়া টাকা সহ সমস্ত জিনিস ফিরিয়ে পেয়ে সিভিক ভলেন্টিয়ার কে ধন্যবাদ জানালেন কলেজ ছাত্রী। শনিবার দুপুরে মালদহ শহরের ব্যস্ততম এলাকা পোস্ট অফিস মোড়ে ঘটনাটি ঘটেছে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, তনয়া রায় নামে ওই কলেজ ছাত্রীর বাড়ি মেদিনীপুরে। মালদহ কলেজে আসেন তিনি নিজস্ব কিছু কাজ করতে। ফিরে যাওয়ার সময় পোষ্ট মোড়ে তার মানিব্যাগ পড়ে যায়। বিষয়টি জানতে পারেননী কলেজ ছাত্রী।

    পোষ্ট অফিস মোড়ে কর্মরত সিভিক ভলেন্টিয়ার কাজল মন্ডল টাকার ব্যাগটি রাস্তায় পড়ে থাকতে দেখে। রাস্তা থেকে কুড়িয়ে তুলে রাখে ব্যাগটি। সিভিক ভলেন্টিয়ার কাজল মন্ডল বলেন, পোস্ট অফিস মোড়ে ট্রাফিক নিয়ন্ত্রণ করার সময় ব্যাগটি পড়ে থাকতে দেখি রাস্তায়। ব্যাগটি রাস্তা থেকে তুলে অফিসে জমা দিই। আমাদের অফিসার ব্যাগের প্রকৃত মালিক খোঁজার চেষ্টা করছিলেন।

    আরও পড়ুনঃ জেলা প্রশাসনের কর্মচারী ক্লাবের উদ্যোগে রক্তদান শিবিরে রক্তদান জেলা শাসক ও মহাকুমা শাসকের

    কিছুক্ষণ পরেই ওই কলেজ ছাত্রী পুনরায় পোষ্ট অফিস মোড়ে সেটি খুঁজতে আসে। পোস্ট অফিস মোড়ে ট্রাফিক অফিসে যোগাযোগ করেন। সেখানে জানতে পারে ওই কর্মরত সিভিক ভলেন্টিয়ার তার মানিব্যাগটি পরে পেয়েছে। সঙ্গে সঙ্গে ওই কলের ছাত্রীকে ফিরিয়ে দেওয়া হয়।

    আরও পড়ুনঃ  শারদীয়ার সূচনা! পুণ্য রথযাত্রায় মালদহ জেলা জুড়ে হল খুঁটি পুজো

    এই বিষয়ে ওই কলেজ ছাত্রী বলেন, মালদহ কলেজ যাওয়ার পথে তার মানিব্যাগটি পড়ে যায়। তার মানিব্যাগটি তে চার হাজার টাকা, এটিএম কার্ড ও কিছু গুরুত্বপূর্ণ নথি রয়েছে। মানিব্যাগ ফিরে পেয়ে কর্মরত সিভিক ভলেন্টিয়ার কে ধন্যবাদ জানিয়েছে ওই কলেজ ছাত্রী।

    Harashit Singha
    Published by:Soumabrata Ghosh
    First published:

    Tags: Civic volunteer, Malda

    পরবর্তী খবর