Home /News /life-style /

Viral Video: জুতো পরলেই ফিরে আসবে পালিয়ে যাওয়া বউ ! হবে না অশান্তি ! অভিনব জুতোর ভিডিও ভাইরাল

Viral Video: জুতো পরলেই ফিরে আসবে পালিয়ে যাওয়া বউ ! হবে না অশান্তি ! অভিনব জুতোর ভিডিও ভাইরাল

viral video

viral video

Viral Video: ঝড়ের গতিতে ভিডিও শেয়ার হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। দোকানদারের প্রশংসায় নেটিজেনরা।

  • Share this:

    #কলকাতা: ফেসবুক (Facebook) বা ইনস্টাগ্রাম (Instagram)  মানে সোশ্যাল মিডিয়া আসার পর থেকে কত কি যে রোজ সামনে আসে তার ইয়ত্তা নেই। কখনও গান গেয়ে ভাইরাল (Viral Video) হন রানু মন্ডল। আবার কখনও নেচে ভাইরাল সাউথ আফ্রিকার ভাই বোন। কলকাতাতে বসেই খবর পাওয়া যায় গোটা বিশ্বের।

    শুধু কঠিন খবর নয়। মজার মজার খবরে ভরে থাকে গোটা সোশ্যাল মিডিয়া। টিকটক বন্ধ হয়ে যাওয়ার পর থেকে রিল ভিডিও(Viral Video) কাঁপাচ্ছে সোশ্যাল মিডিয়া। তাই বলে জুতো বেঁচে ভাইরাল? এও কি সম্ভব? হ্যাঁ সম্ভব তো বটেই।

    সম্প্রতি ফেসবুকে একটি ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল হচ্ছে। সেই ভিডিও শেয়ার করে নেটিজেনরা লিখছেন মিন্টু ভাইয়ের (Viral Video)জুতোর দোকান। একজন লিখেছেন আমি এই মিন্টু ভাইকে পেলেই একটা দোকান খুলবো। তা কি করছেন সেই মিন্টু ভাই।

    ভিডিওতে দেখা যাচ্ছে টিনের দোকানে সাধারণ পোশাক পরে এক ব্যক্তি জুতো বিক্রি করছেন। প্লাস্টিকের হাওয়াই চটি বেচতে গিয়ে ওই দোকানদার বলছেন, এই জুতো পরলেই নাকি বাড়িতে অশান্তি হবে না। জুতোয় মেশানো আছে ওষুধ। বউ যদি পালিয়ে যায় সেও আসবে ফিরে(Viral Video)। এমন সব মজার মজার কথা এক নাগাড়ে বলে চলেছেন ভদ্রলোক।

      আরও পড়ুন: মুম্বইয়ের ফ্ল্যাট থেকে উদ্ধার 'মির্জাপুর' খ্যাত অভিনেতার পচা-গলা দেহ ! শোকের ছায়া বলিউডে

    এই ভিডিও ফেসবুকে ঝড়ের গতিতে শেয়ার হচ্ছে। বহু মানুষ বলছেন, দারুণ স্কিল ভদ্রলোকের। কেউ বলছেন, কি করে বিক্রি করতে হয় জানেন উনি। আপাতত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল মিন্টু ভাইয়ের জুতো।

    আরও পড়ুন:  সঙ্গমেই সারবে রোগ ! মহিলা রোগীর সঙ্গে যৌনতায় মাতলেন ডাক্তার ! সামনে এল গোটা ভিডিও

    তবে কোন অঞ্চলে ওই ভদ্রলোকের দোকান তা জানানো হয়নি ওই ভিডিওতে। দেখে বোঝাই যাচ্ছে গ্রাম অঞ্চলের দোকান। তবে ওই ব্যক্তির কথাতে মেতে উঠেছে সকলের মন। কয়েকদিন আগেই বাদাম বেচতে গিয়ে ভাইরাল হয়েছেন এক ব্যক্তি। তিনি গান গেয়ে বাদাম বেচেন। এখন তিনি একেবারে বিখ্যাত। বিভিন্ন জায়গা থেকে সকলে গিয়ে কথা বলছেন ওই বাদাম ওয়ালার সঙ্গে। এবার পালা এই জুতো বিক্রেতার(Viral Video)। তিনিও বিখ্যাত হয়ে উঠেছেন নিজের অজান্তেই।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Facebook, Instagram, Viral Video

    পরবর্তী খবর