Home /News /international /
Viral: সঙ্গমেই সারবে রোগ ! মহিলা রোগীর সঙ্গে যৌনতায় মাতলেন ডাক্তার ! সামনে এল গোটা ভিডিও

Viral: সঙ্গমেই সারবে রোগ ! মহিলা রোগীর সঙ্গে যৌনতায় মাতলেন ডাক্তার ! সামনে এল গোটা ভিডিও

photo source collected

photo source collected

Viral: ইতিমধ্যে প্রায় ১৫ জন মহিলাকে বোকা বানিয়ে, তাঁদের সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হয়েছেন ওই ডাক্তার।

  • Share this:

    #ইটালি: কী কাণ্ড ! শেষে কিনা ডাক্তার নিজেই প্রতারক (Viral)। মানুষ অসহায় হয়েই ডাক্তারের কাছে যায়! নানা রকম শারীরিক সমস্যা থেকে মুক্তি পেতেই ডাক্তারের কাছে যেতে হয় মানুষকে। আর সেই ডাক্তার যাকে কিনা মনে করা হয় ভগবান, সেই যদি প্রতারক হয়, তবে তো আর উপায় নেই। তবে এই ডাক্তারের চাহিদা শুনলে চোখ কপালে উঠবে আপনার।

    ইটালির এক মহিলার অনেক চেষ্টার পরেও সন্তান জন্ম দিতে পারছিলেন। কিছুতেই গর্ভধারণ করতে পারছিলেন না ওই মহিলা। অবশেষে তিনি যান ৬০ বছর বয়সী এক গাইনো ডাক্তার জিওভানি মিনিলোর কাছে (Viral)। চিকিৎসার জন্য যান তিনি। মহিলাকে পরীক্ষা করার পর ওই ডাক্তার বলেন, 'মহিলা যদি তাঁর সঙ্গে যৌন সম্পর্কে লিপ্ত হন, তাহলে তিনি গর্ভধারণ করতে পারবেন। কারণ ওই ডাক্তারের ভ্যাকসিন নেওয়া আছে।"

    এ কথা শুনে মহিলা প্রথমে বেশ কিছুটা অবাক হন। তিনি তাঁর উকিলকে সবটা জানান। উকিল মহিলাকে পরামর্শ দেন সংবাদ মাধ্যমকে জানাতে। এর পর ওই মহিলা ডাক্তারের সঙ্গে নিজের কথা রেকর্ড করে একটি জনপ্রিয় সংবাদ মাধ্যমকে পাঠান। এবার শুরু হয় আসল খেলা (Viral)।

    ওই সংবাদ মাধ্যমের তরফ থেকে এক মহিলাকে রোগী সাজিয়ে পাঠানো হয় ডাক্তারের কাছে। এই মহিলাও সন্তান চান বলে চিকিৎসা করাতে যান। এবং ডাক্তার বলে, আমার সঙ্গে যৌনতায় লিপ্ত হতে হবে। এ কথা শুনে রাজি হন ওই মহিলা। এর পর ডাক্তার সঙ্গে সঙ্গে একটি হোটেল বুক করে ফেলেন। মহিলাকে নিয়ে পৌঁছে যান হোটেলে।

    আরও পড়ুন: মুম্বইয়ের ফ্ল্যাট থেকে উদ্ধার 'মির্জাপুর' খ্যাত অভিনেতার পচা-গলা দেহ ! শোকের ছায়া বলিউডে

    কিন্তু ওই ডাক্তার বোঝেননি হোটেলে তাঁকে ধরার জন্য ফাঁদ পাতা রয়েছে। মহিলাকে নিয়ে হোটেলের ঘরে ঢুকে জামা কাপড় খুলতে শুরু করে ডাক্তার। সে সময় আগে থেকেই ঘরে লুকিয়ে থাকা সেই সাংবাদিক বেড়িয়ে আসেন(Viral)। এবং গোটা বিষয়টা করা হচ্ছিল ভিডিও। ধরা পড়ে গিয়েও লজ্জা নেই ওই ডাক্তারের, তখনও সে বলে চলেছে, "আমি যা করছি সবটাই আমার রিসার্চ। আর এইভাবে আমি তো মহিলাকে সুস্থ করতেই চেয়েছি। এতে দোষের কি!"

    আরও পড়ুন: কেমন আছেন ঐন্দ্রিলা ? প্রেমিকার জন্য শেষবার কলম ধরলেন সব্যসাচী ! আবেগে ভাসল টলিউড

    আপাতত লোক ঠকিয়ে যৌনতায় লিপ্ত হওয়ার অভিযোগে গ্রেফতার করা হয়েছে ওই ডাক্তারকে। জানা গিয়েছে ইতিমধ্যে প্রায় ১৫ জন মহিলাকে বোকা বানিয়ে। তাঁদের সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হয়েছেন ওই ডাক্তার। এই ডাক্তারের অর্ধ নগ্ন ভিডিও সামনে আসতেই রাগে ফেটে পড়েন নেতিজেনরা (Viral)। ওই সংবাদ মাধ্যম ডাক্তারের অর্ধ নগ্ন ভিডিওটি সকলের সামনে ফাঁস করে দেয়।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Doctor, Viral, Viral Video

    পরবর্তী খবর