হোম /খবর /বিনোদন /
ফ্ল্যাটের দরজা ভেঙে 'মির্জাপুর' খ্যাত অভিনেতার পচা-গলা দেহ উদ্ধার মুম্বইয়ে !

Mirzapur actor Brahma Mishra Dies: মুম্বইয়ের ফ্ল্যাট থেকে উদ্ধার 'মির্জাপুর' খ্যাত অভিনেতার পচা-গলা দেহ ! শোকের ছায়া বলিউডে

Mirzapur actor Brahma Mishra Dies: ফের শোকের ছায়া বলিউডে। মির্জাপুর খ্যাত অভিনেতার মৃত্যুতে দানা বাঁধছে সন্দেহ ! তদন্তে পুলিশ।

  • Last Updated :
  • Share this:

 #মুম্বই:  ফের এক অভিনেতার দেহ উদ্ধার হল মুম্বইয়ের আবাসন থেকে। ফ্যাল্ট থেকে পচা-গলা দেহ উদ্ধার। 'মির্জাপুর' (Mirzapur actor Brahma Mishra Dies) সিরিজ খ্যাত অভিনেতা ব্রহ্মস্বরূপ মিশ্রের মৃত দেহ উদ্ধার হয় তাঁর আবাসন থেকে। জানা গিয়েছে গত ২৯ নভেম্বর হঠাৎ বুকে ব্যথা ওঠে ব্রহ্ম মিশ্রর। সে সময় ডাক্তারের কাছে যান তিনি। কিন্তু সামান্য গ্যাসের ওষুধ দিয়ে ছেড়ে দেন ডাক্তার। মাঝ খানে দু'দিন কেউ আর দেখতে পাননি অভিনেতাকে।

দু'দিন পরে ভার্সোভার আবাসনের লোকেরা ব্রহ্ম মিশ্রের(Mirzapur actor Brahma Mishra Dies) ফ্ল্যাট থেকে পচা গন্ধ পেতে থাকেন। বার বার তাঁর দরজায় নক করা হলেও, কেউ দরজা খোলে না। অবশেষে খবর দেওয়া হয় থানায়। পুলিশ এসে দরজা ভেঙে ভিতরে প্রবেশ করলে দেখা যায় মৃত অবস্থায় পড়ে আছেন ব্রহ্ম মিশ্র। তাঁর শরীর গলতে শুরু করেছে। সেখান থেকে উদ্ধার করে তাঁর দেহ তদন্তের জন্য পাঠানো হয় কুপার হাসপাতালে।

ব্রহ্মস্বরূপ মিশ্র ব্রহ্মস্বরূপ মিশ্র

ভোপালের ছেলে ব্রহ্মস্বরূপ মিশ্র। মুম্বইতে কাজের জন্য একাই থাকতেন তিনি। ২০১৩ সালে তাঁকে প্রথম অভিনয় করতে দেখা যায়, "চোর চোর সুপার চোর" ছবিতে। পুণের চলচ্চিত্র শিক্ষা প্রতিষ্ঠান থেকে অভিনয় নিয়ে পড়াশুনো করেন তিনি। ‘দঙ্গল’, ‘বদ্রিনাথ কি দুলহানিয়া’, ‘সুপার ৩০’, ‘কেসরি’, ‘মানঝি’, 'মির্জাপুর'-এ অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে।

 আরও পড়ুন: আজাদের জন্মদিনে ফের এক হলেন আমির-কিরণ ! এক সঙ্গে কাটলেন কেক ! দেখুন ভিডিও

'মির্জাপুর'-এ ললিত নামের চরিত্রে অভিনয় করেন তিনি। তবে শুধু সিনেমা নয় নাটকেও নিয়মিত অভিনয় করতেন তিনি(Mirzapur actor Brahma Mishra Dies)। ইতিমধ্যেই অভিনেতার মৃত্যুতে চাঞ্চল্য তৈরি হয়েছে। কি কারণে তাঁর মৃত্যু তা জানা যায়নি। তবে পুলিশের প্রাথমিক অনুমান অসুস্থতার কারণেই মৃত্যু তাঁর। সবটাই জানা যাবে ময়না তদন্তের রিপোর্ট পেলে। বলিউডের বেশ কিছু মানুষ ইতিমধ্যেই শোকবার্তা জানিয়েছেন।

 আরও পড়ুন: আট বছরের দাম্পত্যে ইতি ! তথাগত ও দেবলীনার মাঝে অন্য নায়িকা !

প্রসঙ্গত করোনা আসার পর পরই বলিউডে শোকের(Mirzapur actor Brahma Mishra Dies) ছায়া নেমেছিল অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে। তাঁর মৃত দেহও উদ্ধার করা হয়েছিল ফ্ল্যাট থেকেই। যদিও সুশান্তের মৃত্যু রহস্য আজও অজানা।  আত্মহত্যা নাকি খুন, তা নিয়ে এখনও জল্পনা রয়েছে। সঠিক কারণ জানাতে পারেননি তদন্তকারি অফিসাররা। ব্রহ্মস্বরূপ মিশ্রর এইভাবে হঠাৎ মৃত্যুতে ফের শোকের ছায়া বলিউডে।

Published by:Piya Banerjee
First published:

Tags: Bollywood, Brahma Mishra, Mirzapur