Home /News /entertainment /

Tathagata-Debolina divorce rumours : আট বছরের দাম্পত্যে ইতি ! তথাগত ও দেবলীনার মাঝে অন্য নায়িকা !

Tathagata-Debolina divorce rumours : আট বছরের দাম্পত্যে ইতি ! তথাগত ও দেবলীনার মাঝে অন্য নায়িকা !

Tathagata-Debolina divorce rumours : আট বছরের বিয়ে ভাঙতে চলেছে তথাগত ও দেবলীনা দত্তর! কি কারণে ভাঙছে বিয়ে! টলিউডে জোর গুঞ্জন

  • Share this:

    #কলকাতা: কয়েকদিন আগেই সোশ্যাল মিডিয়ায় বিবাহ-বিচ্ছেদের কথা ঘোষণা করেছেন গায়ক অনুপম রায় (Anupom Roy)। পিয়া চক্রবর্তী (Piya Chakraborty)  ও অনুপম রায়ের দীর্ঘ ৬ বছরের দাম্পত্য জীবনের ইতি ঘটেছে। যদিও তাঁরা নিজেদের সম্মতিতেই এই পথে হাঁটছেন। এই খবর চাপা না পড়তেই টলিউডের আকাশে ফের এক তারকা জুটির বিবাহ বিচ্ছেদের খবর। শোনা যাচ্ছে এবার নাকি ভাঙতে চলেছে তথাগত মুখোপাধ্যায় ও দেবলীনা দত্তের আট বছরের সম্পর্ক।

    বাংলা ধারাবাহিক জগতের জনপ্রিয় মুখ তথাগত ও দেবলীনা (Tathagata-Debolina) । তাঁদের কাজ করতে গিয়েই আলাপ হয়। প্রেম এবং বিয়ে। যদিও এর আগে তথাগতর আর একটি বিয়ে ছিল। দেবলীনাকে দ্বিতীয়বার বিয়ে করেন তথাগত। শুধু অভিনয় নয়, এই জুটি এক সঙ্গে অনেক ক্রিয়েটিভ কাজও করছিলেন। তাছাড়া তাঁদের সংসারে বেশ কয়েকটি পোষ্য কুকুরও ছিল।

    সব কিছু নিয়ে বেশ প্রেমেই ছিলেন তাঁরা! তবে কি এমন হল যে তাঁদের বিয়ে ভাঙার খবর শোনা যাচ্ছে (Tathagata-Debolina divorce rumours) । যদিও এ ব্যাপারে প্রকাশ্যে কিছুই বলতে চাননি দেবলীনা ও তথাগত। তবে তাঁদের ঘনিষ্ট মহলে কান পাতলেই এই খবর শোনা যাচ্ছে।

    আরও পড়ুন: মানি হাইস্ট-এ বড় চমক ! ভুবন বামকে দেখা যেতে পারে সিরিজে !

    একটি সংবাদ মাধ্যমকে তথাগত জানিয়েছেন, যে তিনি তাঁর প্রথম বিবাহ বিচ্ছেদ যেদিন হয়েছিল, তখনও তিনি কিছু প্রকাশ্যে বা সংবাদ মাধ্যমকে বলেননি। এবারেও বলবেন না। এটা তাঁর ব্যক্তিগত বিষয়। ওদিকে দেবলীনা জানিয়েছেন, কাজ আর বাবার অসুস্থতা নিয়েই আপাতত তিনি ব্যস্ত। বাকি কিছু নিয়ে ভাবার সময় নেই তাঁর (Tathagata-Debolina divorce rumours)।

     আরও পড়ুন: সাকিনাকে নিয়ে ফিরছেন তারা সিং ! 'গাড্ডি' নিয়ে তৈরি সানি-আমিশা ! শ্যুটিং শুরু 'গদর ২'-এর

    তবে কি কারণে ভাঙতে চলেছে এই প্রেমের বিয়ে? যদিও টলিউড বলছে অন্য কথা। এই দু'য়ের মাঝে এসেছেন এক অন্য মানুষ। কয়েকদিন আগেই তথাগত শেষ করেছেন তাঁর নতুন ছবি 'ইউনিক'-এর কাজ। সেই ছবিতে নায়িকার ভূমিকায় অভিনয় করছেন বিবৃতি চট্টোপাধ্যায়। তাঁর সঙ্গেই নাকি ঘনিষ্টরা বাড়ে তথাগতর। আর এই কারণেই বিয়ে ভাঙার পথে। যদিও তথাগত এই কথা মেনে নেননি। হাওয়ায় উড়িয়ে দিয়েছেন এই অভিযোগ। কিন্তু তিনি স্বীকার না করলেও টলিউডের অনেকেই বলছেন বেশ কিছুদিন ধরে নাকি লিভিং সম্পর্কে রয়েছেন তথাগত ও বিবৃতি। তবে এসব কোনও কথাই প্রকাশ্যে মেনে নেনি তথাগত বা দেবলীনা (Tathagata-Debolina divorce rumours)। কিন্তু বিয়ে ভাঙার প্রশ্ন এড়িয়ে গিয়েছেন দু'জনেই। প্রকাশ্যে না মানলেও এ খবরে শিলমোহর দিয়েছে টলিপাড়া।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Debolina Dutta, Tathagata mukherjee, Tollywood

    পরবর্তী খবর