Home /News /entertainment /

Amir Khan- Kiran Rao: আজাদের জন্মদিনে ফের এক হলেন আমির-কিরণ ! এক সঙ্গে কাটলেন কেক ! দেখুন ভিডিও

Amir Khan- Kiran Rao: আজাদের জন্মদিনে ফের এক হলেন আমির-কিরণ ! এক সঙ্গে কাটলেন কেক ! দেখুন ভিডিও

Amir Khan- Kiran Rao: কিরণ রাওয়ের সঙ্গে আমিরের ডিভোর্স! ফাতিমার সঙ্গে প্রেমের গুঞ্জন! এসবের মাঝেই বাবা-মাকে এক করল ছোট্ট আজাদ...

  • Share this:

    #মুম্বই:  আমির খান ও কিরণ রাও (Amir Khan- Kiran Rao) কয়েক দিন আগেই নিজেদের ইচ্ছেয় বিবাহ-বিচ্ছদের কথা ঘোষণা করেছেন। সে সময়েই তাঁরা জানিয়েছেন তাঁদের ডিভোর্সের প্রভাব পড়বে না ছেলে আজাদের ওপর। সেই কথাই রাখলেন আমির-কিরণ।

    বুধবার ছিল আজাদের জন্মদিন। ১০-এ পা দিল আজাদ। ২০১১ সালে আমির-কিরণের (Amir Khan- Kiran Rao) জীবনে সারোগেসির মাধ্যমে আজাদ আসে। তখন থেকেই ছেলেক নিয়ে আবেগপ্রবণ ছিলেন আমির খান। কিরণ ও আমির এখন এক সঙ্গে থাকেন না। কিন্তু তাঁদের মধ্যে সম্পর্ক একটুও খারাপ হয়নি।

    দু'জন প্রাপ্ত বয়স্ক মানুষ নিজেদের ইচ্ছেয় এই পথে হেঁটেছেন। কিন্তু আজাদের জন্মদিনে তাঁরা আবার এক সঙ্গে হলেন। বাড়িতে বাবা মাকে সঙ্গে নিয়েই জন্মদিনের কেকে কাটল আজাদ।

    আজাদের জন্মদিনে আমিরের আগের পক্ষের সন্তানরাও এসেছিলেন। কিরণের আগে আমির বিয়ে করেছিলেন রিনাকে। তাঁদের বিয়েও ছিল প্রেমের। আমির খান তখন আমির হননি, সেই সময় থেকেই অভিনেতার পাশে ছিলেন রিনা। দুই সন্তানের জন্মের পর রিনাকে ডিভোর্স দিয়ে কিরণ রাওকে বিয়ে করেন আমির(Amir Khan- Kiran Rao)।

      আরও পড়ুন: কেমন আছেন ঐন্দ্রিলা ? প্রেমিকার জন্য শেষবার কলম ধরলেন সব্যসাচী ! আবেগে ভাসল টলিউড

    আমিরের ছবিতে কিরণ রাও সহকারী পরিচালকের কাজ করতেন। সেখান থেকেই তাঁদের আলাপ। এবং প্রেম। ২০০৫ সালে আমির-কিরণ বিয়ে করেন। ২০১১ তে আজাদ আসে তাঁদের জীবনে। দীর্ঘ ১৫ বছরের দাম্পত্য জীবনে ইতি টানলেও কাজের ক্ষেত্রে এবং সব রকম ভাবেই তাঁরা একে অপরের পাশে থাকবেন। সন্তানকে দূরে রাখবেন ডিভোর্সের থেকে।

    সেই কথা মতোই আজাদের জন্মদিনে তাঁরা এক সঙ্গে সময় কাটালেন। নীল টিশার্টে আজাদকে দেখা গেল। আমির খান ব্ল্যাক ও কিরণ ধরা দিলেন ধুসর রঙা পোশাকে। তবে তাঁদের চোখে মুখে একটা চিন্তার ছাপ স্পষ্ট। তবে কি ভিতরে ভিতরে দু'জনেই ভেঙে যাচ্ছেন।

     আরও পড়ুন: বিয়ের পিঁড়িতে মেখলা দাশগুপ্ত ! পাত্র কে? বিশেষ মুহূর্তের ভিডিওতে ধরা দিলেন গায়িকা

    এর মধ্যেই কানাঘুষো শোনা যাচ্ছিল আমির খান নাকি বিয়ে করবেন তাঁর সহ অভিনেত্রী ফাতিমা সানা শেখকে। সেই খবরে শিলমোহর পড়তে চলেছিল, ঠিক সেই সময়েই মুখ খোলেন ফাতিমা। তিনি জানান, না জেনে, কেন সকলে মিথ্যে কথা রটাচ্ছে। তিনি আমির খানকে বিয়ে করছেন না। তাঁদের মধ্যে কোনও প্রেম নেই। ফাতিমার সঙ্গে বিয়ের কথাতে অবাক হয়েছেন আমির খানও।

    আমির-ফাতিমার মধ্যে প্রেম নেই সে কথা দু'জনেই জানিয়েছেন। আপাতত দুই পক্ষের ছেলে মেয়েদের নিয়ে ছোট ছেলে আজাদের জন্মদিনে ব্যস্ত আমির(Amir Khan- Kiran Rao)। সেই সঙ্গে রয়েছে ছবির কাজও।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Amir Khan, Bollywood News, Kiran Rao

    পরবর্তী খবর