• Home
  • »
  • News
  • »
  • life-style
  • »
  • Viral Wedding Video: ছাদনাতলায় বউয়ের সামনে বরের বন্ধুদের 'বড় পারফরমেন্স'! সোশ্যাল মিডিয়া কাঁপানো ভিডিও ভাইরাল...

Viral Wedding Video: ছাদনাতলায় বউয়ের সামনে বরের বন্ধুদের 'বড় পারফরমেন্স'! সোশ্যাল মিডিয়া কাঁপানো ভিডিও ভাইরাল...

ছাদনাতলায় বরের সামনেই এ কী কাণ্ড! Photo : Instagram

ছাদনাতলায় বরের সামনেই এ কী কাণ্ড! Photo : Instagram

Viral Wedding Video: ছাদনাতলায় বরের সামনেই এ কী কাণ্ড করে বসলেন বরের বন্ধুরা! কনে তো লজ্জায় লাল, ভিডিও মুহূর্তে ভাইরাল...

  • Share this:

    #কলকাতা: বিবাহ শুধুমাত্র বর এবং কনের জন্য নয়, তাদের বন্ধুদের জন্যও অত্যন্ত মজাদার এক পর্ব (Viral Wedding Video)। বিয়ের মেহেন্দি থেকে, গায়ে হলুদ থেকে ছাদনাতলা। নানারকম খুনসুঁটিতে বিয়ের আসর মাতিয়ে রাখেন বর-কনের বন্ধুরা। দম্পতির সঙ্গে তাদের বন্ধুদের নানারকম রসিকতা অথবা একসঙ্গে নাচ ইত্যাদির ভিডিওগুলি ইন্টারনেটে বেশ জনপ্রিয় হয়ে ওঠে। অল্প সময়ই দারুণ চাঞ্চল্য সৃষ্টি করে এইগুলি এবং নেটিজেনরা কমেন্ট বক্সে ঝড় তোলেন মুহূর্তে।

    আরও পড়ুন: ছাদনাতলায় বরের কী কাণ্ড! বাড়ি ভর্তি লোকের সামনে নতুন বউয়ের ধমক খেয়েই দিলেন...!

    সম্প্রতি যে ভিডিওটি (Viral Wedding Video) ইন্টারনেটে ভাইরাল হয়েছে, তাতে দেখা যাচ্ছে বর তার কনের সঙ্গে মঞ্চে দাঁড়িয়ে আছেন খোশমেজাজে। তখনই তাঁর কিছু বন্ধু তাঁদের অভিনব উপায়ে চমকে দিতে মঞ্চে আসেন। আর তাতেই বর-কনে দুজনেই তো হতবাক। এ কী কাণ্ড! করছে টা কী! কনে তো কোথায় লুকোবেন দিশা খুঁজে পাচ্ছেন না। আর বর হাসবে না কাঁদবে বুঝতে পারছিলেন না।

    আরও পড়ুন: এ কী কাণ্ড? শুভদৃষ্টির আগেই হবু বরকে দেদার চুমু! নেটমহলে দুরন্ত গতিতে Viral কনের কীর্তি...

    ভিডিওটিতে (Viral Wedding Video) দেখা যায় তার বন্ধুরা মঞ্চে উঠে আসতেই বর প্রথমে হাসতে শুরু করেন কারণ তিনি বুঝতে পারেন যে বন্ধুরা সকলে মিলে তার কনের জন্য একটি আশ্চর্যজনক কাজ করতে চলেছেন। মঞ্চেই হাতে ফুলের তোড়া নিয়ে নাচতে নাচতে দল বেঁধে এগিয়ে আসেন বরের বন্ধুরা। এরপরেই ঘটে সেই আশ্চর্য ঘটনা। বরের সামনেই বরের বন্ধুরা প্রত্যেকে হাঁটু গেড়ে বসে কনেকে তোড়া দিয়ে কার্যত প্রেম নিবেদন করে বসেন! কাণ্ড দেখে বর আর কনের অবস্থা যা হয়েছিল, না দেখলে বিশ্বাস করা যায় না।

    বরের বন্ধুরা সবাই হাঁটু গেড়ে মাথা নত করে প্রেম নিবেদনের অভিনয় করেন। নববধূ এটি দেখে অত্যন্ত বিস্মিত হয়ে এবং হাতজোড় করে দাঁড়িয়ে থাকেন। কী করবেন তিনি বুঝতে পারেন না বরের বন্ধুদের রকমসকম দেখে। যাইহোক, কয়েক সেকেন্ড পরে অবশ্য আকস্মিক বিস্ময় কাটিয়ে ঘটনার পেছনে স্বামীর বন্ধুদের রসিকতা ও খুনসুটি বুঝতে পারেন। শেষমেশ নববধূও সব বুঝে হাসতে শুরু করেন এবং হাতজোড় করে সবাইকে অবিলম্বে উঠে দাঁড়াতে বলে। এমন একটি মজার এবং স্মরণীয় মুহূর্ত শুধুমাত্র বন্ধুদের উপস্থিতিতেই সম্ভব।

    Published by:Sanjukta Sarkar
    First published: