Home /News /life-style /
Valentine's Week 2022: কীভাবে বুঝবেন কেউ আপনার প্রতি বিশেষভাবে আকৃষ্ট কী না?

Valentine's Week 2022: কীভাবে বুঝবেন কেউ আপনার প্রতি বিশেষভাবে আকৃষ্ট কী না?

Express Love: যারা আপনার সঙ্গ পেতে চায় তারা মাঝে মাঝেই আপনার মেসেজ দেখেও উত্তর না দিতে পারে যাতে আপনি আবার মেসেজ করেন।

  • Share this:

    #নয়াদিল্লি: ভালোবাসার সপ্তাহ (Valentine's Week 2022) চলছে। ৭ ফেব্রুয়ারি থেকে ১৪ ফেব্রুয়ারি আকাশে বাতাসে কেবলই প্রেমের গন্ধ। সারা বিশ্বেই ভ্যালেন্টাইনস সপ্তাহ (Valentine's Week 2022) নানাভাবে পালিত হয়। প্রিয়জনের কাছে ভালোবাসা প্রকাশ করার দিন আসছে কিন্তু কীভাবে বুঝবেন কেউ আপনাকে বিশেষভাবে পছন্দ করেন কী না?

    আরও পড়ুন- জড়িয়ে ধরলেই কমে যায় মানসিক চাপ, 'জাদু কি ঝাপ্পি' বাড়ায় রোগ প্রতিরোধ ক্ষমতা!

    ভালোবাসা এবং প্রেমের সম্পর্ক শুরু হলেই বুকে কাঁপন লাগেই, অস্বীকার করে লাভ নেই। কারও হাত ঘামে, হৃদস্পন্দন বেড়ে যায়, কেউ আবার শব্দ হারিয়ে ফেলেন। ভালো লাগার মানুষটি কাছেই আছেন অথচ তাকে প্রেমের কথা বা ভালো লাগার কথা জানাতে গিয়ে একেবারে ল্যাজেগোবরে অবস্থা! প্রত্যাখ্যাত হওয়ার ভয়ই হোক আর না বলতে পারার টেনশনই হোক, এই অভিজ্ঞতার (Valentine's Week 2022) মধ্যে দিয়ে গিয়েছেন সকলেই। কিন্তু কেউ আপনার প্রতি বিশেষ আগ্রহী কিনা তা বোঝা যায় কয়েকটি বিষয় দেখেই:

    আপনার দিকে কেমনভাবে তাকান, লক্ষ্য করুন: প্রেমে চোখই সব কথা বলে। কেউ কাউকে বিশেষ ভাবে চাইলে তা চোখে ধরা পড়ে। আপনার প্রতি কেউ বিশেষ আগ্রহী হলে তারা আপনার দিকে একটু বেশিক্ষণ তাকিয়ে থাকতে পারে। দু’জনে চোখাচোখি হলে দৃষ্টি সরিয়ে নিতেও পারেন তারা।

    আপনার কাছাকাছি থাকলে তাদের শরীরী ভাষা বুঝতে চেষ্টা করুন: কেউ কাউকে ভালোবাসলে বা পছন্দ করলে শারীরিকভাবে তাদের কাছাকাছি থাকার অপ্রতিরোধ্য তাগিদ থাকে। আপনি তাদের পাশ দিয়ে গেলেই বুঝবেন কীভাবে তাদের শরীরের ভাষা পরিবর্তন হচ্ছে। হালকা করে স্পর্শ করা বা শরীরের ছোঁয়া দিয়েও বোঝাতে চেষ্টা করতে পারে যে তারা আপনার প্রতি বিশেষ আগ্রহী।

    আরও পড়ুন- আজ প্রমিস ডে! ভালবাসার সপ্তাহে কেন 'এই' দিনের উদযাপন? জানুন নেপথ্যের গল্প...

    আপনার ফোন বা মেসেজের অপেক্ষা করবে তারা: যারা আপনার সঙ্গ পেতে চায় তারা মাঝে মাঝেই আপনার মেসেজ দেখেও উত্তর না দিতে পারে যাতে আপনি আবার মেসেজ করেন।

    আপনার ছোট ছোট বিষয়গুলিও লক্ষ্য করবে তারা: চুল কেন এলোমেলো, পোশাক কি অন্যরকম? কথা বলার সময় কি বেশিই হাসেন আপনি? এই ছোট পরিবর্তনগুলি ধরা পড়বে তাদের চোখে যারা একটু বেশিই আপনার প্রতি আগ্রহী।

    আপনার সঙ্গে আরও বেশি সময় কাটানোর চেষ্টা করবে: আপনার প্রতি আগ্রহী মানুষ আপনার সঙ্গে অতিরিক্ত সময় কাটাতে চাইবেন।

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: Love Relationship, Valentines Day 2022

    পরবর্তী খবর