Home /News /life-style /
Ukraine War: যুদ্ধের মাঝেই নতুন সূচনা, বম্ব শেল্টারে বিয়ে করলেন ইউক্রেনের দম্পতি! ভাইরাল ছবি

Ukraine War: যুদ্ধের মাঝেই নতুন সূচনা, বম্ব শেল্টারে বিয়ে করলেন ইউক্রেনের দম্পতি! ভাইরাল ছবি

Marriage In Bomb Shelter: প্রিয়জনদের মাঝেই বিয়ে সেরেছেন ক্লেভেটস এবং নাতালিয়া ভ্লাদিস্লাভা।

  • Share this:

    #ওডেসা: যুদ্ধ মানেই সব শেষ? মনের এমন কু-ডাককে পাত্তা না দিয়েই যুদ্ধবিধ্বস্ত ইউক্রেনের (Ukraine War) ওডেসা (Odesa) শহরে বিয়ে করলেন এক দম্পতি! যুদ্ধের মাঝেই একটি বম্ব শেল্টারে বিবাহ বন্ধনে (Marriage In Bomb Shelte) আবদ্ধ হয়েছেন এই জুটি। বিমান হামলার সাইরেন, গুলির আওয়াজের মধ্যেই নতুন সূচনার বীজ পুঁতে যেন যুদ্ধের সমস্ত আগ্রাসনকেই চ্যালেঞ্জ জানালেন এই দম্পতি (Marriage In Bomb Shelte)। চরম অনিশ্চয়তার মধ্যে দাঁড়িয়েও যত দিন যাচ্ছে ইউক্রেনের নাগরিকদের মনে যেন সব আগের মতো হয়ে যাওয়ার আশা, ইউক্রেনকে জান-প্রাণ দিয়ে বাঁচিয়ে নেওয়ার অঙ্গীকার দৃঢ়ভাবে প্রোথিত হচ্ছে। প্রিয়জনদের মাঝেই বিয়ে সেরেছেন ক্লেভেটস এবং নাতালিয়া ভ্লাদিস্লাভা। রাশিয়ার সামরিক বাহিনী এই দেশটিতে পূর্ণ মাত্রায় আক্রমণ (Ukraine War) চালিয়ে যাচ্ছে। দেশের বেশ কিছু অংশে ক্ষেপণাস্ত্র হামলা এবং গোলাবর্ষণ অব্যাহত।

    আরও পড়ুন- খারকিভ থেকে সরানো গিয়েছে সকল ভারতীয়দের, এবার অপারেশন গঙ্গার মূল লক্ষ্য সামি

    বেলারুশের এক সংবাদ সংস্থা তাঁদের বিয়ের অনুষ্ঠানের ছবিগুলি সোশ্যাল মিডিয়াতেও শেয়ার করেছে। এই যুদ্ধের মধ্যেও সদ্য বিবাহিত বধূর মুখে হাসি এবং হাতে ধরা একগুচ্ছ ফুল। বিয়ের রেজিস্ট্রির নথিতে স্বাক্ষর করতেও দেখা গিয়েছে তাঁদের। ইউক্রেনের বম্ব শেলটারে বিয়ের উদযাপনের ছবি গুলি দেখে নিন।

    ইউক্রেন সরকার (Ukraine War) এরই মধ্যে নিশ্চিত করে জানিয়েছে যে রাশিয়ান সৈন্যরা দক্ষিণের শহর খেরসন দখল করেছে। ইউক্রেনে রাশিয়ার আগ্রাসনের অষ্টম দিনে খেরসন শহর রাশিয়ার নিয়ন্ত্রণে চলে গিয়েছে।

    আরও পড়ুন- পোষ্যদের ছেড়ে যেতে চাইছেন না ইউক্রেনীয়রা! যুদ্ধবিধ্বস্ত দেশে ভাইরাল পোষ্যদের ছবি

    ইউক্রেনের কিছু অংশে ভারী গোলাবর্ষণ, বোমা হামলার মধ্যে, ইউক্রেনের রাষ্ট্রীয় জরুরি পরিষেবা দাবি করেছে যে রাশিয়ার আক্রমণ (Ukraine War) শুরুর পর থেকে ২,০০০ এরও বেশি নাগরিক প্রাণ হারিয়েছেন।

    অন্যদিকে, রাশিয়ার ইউক্রেন আক্রমণ নিয়ে ভুয়ো খবর ছড়ানোর অভিযোগ তুলে রাশিয়ায় ফেসবুক, ট্যুইটার সহ সোশ্যাল মিডিয়াকে ব্লক করে দিয়েছেন প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন।

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: Ukraine war

    পরবর্তী খবর