Home /News /life-style /
Samantha Ruth Prabhu: দক্ষিণী অভিনেত্রী সামান্থার সুন্দর ত্বকের নেপথ্যে আছে কোরিয়া! জেনে নিন কীভাবে

Samantha Ruth Prabhu: দক্ষিণী অভিনেত্রী সামান্থার সুন্দর ত্বকের নেপথ্যে আছে কোরিয়া! জেনে নিন কীভাবে

Samantha Ruth Prabhu's Skin Care Secrets: কীভাবে তিনি সেই দেশের বিউটি টিপসকে নিজের জীবনে সংযুক্ত করেছেন সেটাই দেখব আমরা।

  • Share this:

#কলকাতা: তেলেগু অভিনেত্রী সামান্থা রুথ প্রভু (Samantha Ruth Prabhu) বেশ কিছুদিন ধরেই চর্চায় আছেন। তবে সেটা তাঁর পেশাদারি কারণে নয়। অভিনেতা নাগা চৈতন্যের (Naga Chaitanya) সঙ্গে তাঁর বিচ্ছেদ নিয়ে বেশ জলঘোলা হয়েছে। আর সেই কারণেই সামান্থার নাম বলিউডেও বেশ পরিচিতি পেয়েছে। তবে আজ আমরা তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলব না। সামান্থার সুন্দর ত্বকের রহস্য কী, সেটাই আজকের আলোচ্য বিষয়। অনেকেই জানেন না যে নিজের কাচের মতো স্বচ্ছ ত্বক ধরে রাখতে কোরিয়ার রূপচর্চার কৌশলে বিশ্বাস করেন সামান্থা। কীভাবে তিনি সেই দেশের বিউটি টিপসকে নিজের জীবনে সংযুক্ত করেছেন সেটাই দেখব আমরা (Samantha Ruth Prabhu's Skin Care Secrets)।

আরও পড়ুন-Viral Video: স্ত্রী-র সঙ্গে তার প্রেমিককে আপত্তিকর অবস্থায় দেখে ফেললেন স্বামী ! তারপর যা করলেন... ভিডিও এখন ভাইরাল

স্টিম সেশন

শুষ্ক ত্বকে প্রাণ আনতে সামান্থা স্টিম সেশন করেন। একটা পাত্রে গরম জল নিয়ে তোয়ালে দিয়ে মাথা ঢেকে সেই বাষ্প মুখে লাগান তিনি। সপ্তাহে এক বা দুইবার এই পদ্ধতি অনুসরণ করেন সামান্থা। #workingonthatglow হ্যাশট্যাগ দিয়ে বেশ জনপ্রিয় হয়েছে সামান্থার এই রূপচর্চার পদ্ধতি।

ডাবল মাস্কিং

এমনিতে ত্বক ভাল রাখতে হলে যে ফেস মাস্কের প্রয়োজন আছে সেটা আমরা জানি। সামান্থাও তার ব্যতিক্রম নন। কিন্তু এক্ষেত্রে তিনি অন্যদের চেয়ে একধাপ এগিয়ে ডাবল মাস্কিং পদ্ধতি বেছে নিয়েছেন। এই পদ্ধতি মেনে তিনি পরের পর দুটি ফেস মাস্ক ব্যবহার করেন। অর্থাৎ একটি মাস্ক লাগিয়ে সেটা শুকিয়ে ধুয়ে ফেলার পর আরও একটি মাস্ক লাগান।

ভিটামিন ইনফিউশন থেরাপি

ত্বকে বলিরেখা রোধ করতে, ত্বকের মুক্ত ছিদ্র বন্ধ করতে এবং দাগছোপ বা পিগমেন্টেশান নিয়ন্ত্রণ করতে ভিটামিন ইনফিউশন থেরাপি করেন তিনি। মাঝে মাঝেই এই থেরাপি তিনি করে থাকেন বলে সূত্রের খবর।

আরও পড়ুন-Viral News: দিনে ৮ ঘণ্টা ব্যায়াম করেন ৫৩ বছরের এই মহিলা, দেখে মনে হয় বয়স ২৫!

ফেস রোলার

ত্বকের টেক্সচার ভাল রাখতে ফেস রোলার ব্যবহার করেন সামান্থা। ফেস রোলার কোরিয়ান রূপচর্চার অন্যতম একটি অংশ।

মাইক্রোনিউট্রিয়েন্ট টুল

সারাদিনের শ্যুটিং ও অন্যান্য অনুষ্ঠানের ধকল শেষে অভিনেত্রী মাইক্রোনিউট্রিয়েন্ট টুল ব্যবহার করেন। এতে তাঁর ত্বক টানটান আর উজ্জ্বল থাকে।

কোরিয়ান মেকআপ

সামান্থার ব্যাগে সব সময় কোরিয়ান মেকআপ প্রডাক্ট থাকে। যার মধ্যে আছে ব্ল্যাকহেড রিমুভার, আইজেল, সেরাম ইত্যাদি।

দৈনন্দিন রূপচর্চা

এত কিছুর পরেও প্রতিদিন সিটিএম রুটিন অর্থাৎ ক্লেনজিং, টোনিং, ময়েশ্চারাইজিংয়ের কথা ভোলেন না তিনি।

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Beauty tips, Samantha ruth prabhu

পরবর্তী খবর