Home /News /off-beat /
Viral Video: স্ত্রী-র সঙ্গে তার প্রেমিককে আপত্তিকর অবস্থায় দেখে ফেললেন স্বামী ! তারপর যা করলেন... ভিডিও এখন ভাইরাল

Viral Video: স্ত্রী-র সঙ্গে তার প্রেমিককে আপত্তিকর অবস্থায় দেখে ফেললেন স্বামী ! তারপর যা করলেন... ভিডিও এখন ভাইরাল

স্ত্রী আর প্রেমিককে ধরলেন হাতে-নাতে, স্বামী পেটালেন গাছে বেঁধে, ভিডিও এখন ভাইরাল!

স্ত্রী আর প্রেমিককে ধরলেন হাতে-নাতে, স্বামী পেটালেন গাছে বেঁধে, ভিডিও এখন ভাইরাল!

Viral Video of Husband beating his wife and her boyfriend: এ সময় যুবকের পরিবারও তাঁকে সাহায্য করতে এগিয়ে আসে। শোরগোল শুনে আশপাশে বিপুল ভিড় জমে যায়। ভিড়ের মধ্যে থেকে কেউ একজন ওই ঘটনার ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে দেয় ৷

আরও পড়ুন...
  • Share this:

#ভোপাল: মধ্যপ্রদেশের রাজগড় জেলায় নারকীয় এক ঘটনা ঘটেছে। ওই এলাকার স্থানীয় বাসিন্দা এক স্বামী তাঁর স্ত্রী ও স্ত্রীর প্রেমিককে বেধড়ক মারধর করেছেন। ঘটনার সূত্রপাত ঘটে যখন ওই স্বামী তাঁর স্ত্রীকে প্রেমিকের সঙ্গে আপত্তিকর অবস্থায় দেখে ফেলেন। ঘটনায় প্রথমে ওই মহিলার স্বামী হতবাক হয়ে যান। তারপর তিনি দু'জনকেই গাছের সঙ্গে বেঁধে প্রায় দু’ঘণ্টা ধরে মারতে থাকেন। এ সময় যুবকের পরিবারও তাঁকে সাহায্য করতে এগিয়ে আসে। শোরগোল শুনে আশপাশে বিপুল ভিড় জমে যায়। ভিড়ের মধ্যে থেকে কেউ একজন ওই ঘটনার ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে দেয় (Viral Video of Husband beating his wife and her boyfriend)।

আরও পড়ুন-Mustard Oil for Hair: অকালে পেকে যাচ্ছে চুল? সরষের তেলের সঙ্গে এই উপাদান মেলালেই কেল্লা ফতে!

প্রেমিক-প্রেমিকাকে গাছে বাঁধা অবস্থায় দেখে ওই এলাকারই লোকজন পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দু'জনকেই উদ্ধার করে। প্রথমে প্রেমিক-প্রেমিকা পুলিশকে জানান যে তাঁদের অজ্ঞাতপরিচয় কেউ একজন মারধর করেছে। পরে তদন্ত করতে গিয়ে বেরিয়ে এসেছে চাঞ্চল্যকর তথ্য। পুলিশ তাঁদের থানায় এনে এ বিষয়ে লিখিত প্রতিবেদন জমা নেয়।

এ ব্যাপারে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রামকুমার রঘুবংশী জানান, ঘটনাটি খানউতা গ্রামের। ওই এলাকার খামারে একজন নারী-পুরুষকে বেঁধে রেখে মারধর করা হচ্ছে বলে কেউ থানায় খবর দিয়েছিলেন। পুলিশ তাৎক্ষণিকভাবে খামারে পৌঁছালে দেখে, মাঠে একজন নারী ও একজন পুরুষ বাঁধা অবস্থায় গাছের কাছে পড়ে রয়েছেন। এরপর ঘটনার সত্যতা জানতে পুলিশ তাঁদের থানায় নিয়ে আসে। ঘটনায় যাঁকে অভিযুক্ত বলে ধরে নেওয়া হয়েছে তাঁর বিরুদ্ধে মামলা নথিভুক্ত করা হয়েছে। পুলিশ জানিয়েছে এই বিষয়ে এখনও কিছু না জানা গেলেও তদন্ত করা হচ্ছে।

আরও পড়ুন- Infertility in young couples: কম বয়সী দম্পতিদের মধ্যে বন্ধ্যাত্ব: কারণ এবং সমাধান

উল্লেখযোগ্য ভাবে, মধ্যপ্রদেশের অনেক ভিডিওই আজকাল সোশ্যাল সাইটে ভাইরাল করা হচ্ছে। ২৬ ফেব্রুয়ারি, শেওপুর জেলার একটি ভিডিও কিছুদিন আগে বেশ ভাইরাল হয়েছিল। যেখানে একটি গরুকে বাঁচাতে চম্বল খালে ঝাঁপ দেন এক যুবক। এরপর ওই যুবক প্রবল বেগে সাঁতরে কোনও ভাবে গরুর কাছে পৌঁছান এবং গরুর গলায় দড়ি বেঁধে তাকে তীরে নিয়ে আসেন। খালের পাড়ে দাঁড়িয়ে থাকা গ্রামবাসীর সহায়তায় ওই যুবক গরুটিকে নিরাপদে খাল থেকে বের করেন। গোটা বিষয়টি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। এটি বীরপুর থানা এলাকার পাঁচ কলোনি গ্রামের কাছে চম্বল খালের ঘটনা। এই ভিডিও দেখে মানুষজন যুবকের এই কাজের প্রশংসা করেছিলেন।

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Madhya Pradesh, Viral Video

পরবর্তী খবর