Home /News /life-style /
Viral Song| Nandi Sisters: মানিকে 'ম্যাশ আপ'? শুনুন নন্দী সিস্টার্স-দের দুরন্ত ভাইরাল মাগে হিথে গানের ভিডিও...

Viral Song| Nandi Sisters: মানিকে 'ম্যাশ আপ'? শুনুন নন্দী সিস্টার্স-দের দুরন্ত ভাইরাল মাগে হিথে গানের ভিডিও...

ফের ভাইরাল নন্দী সিস্টার্স

ফের ভাইরাল নন্দী সিস্টার্স

Viral Song| Nandi Sisters: ভাইরাল সিংহলী গান মানিকে মাগে হিঠে-কে (Manike mage hithe) নয়া রূপে পেশ করেছেন ইন্টারনেট সেনসেশন দুই বোন অন্তরা ও অঙ্কিতা নন্দী।

  • Share this:

    #গুয়াহাটি: শ্রীলঙ্কার পপ কুইন ইয়োহানি ডি সিলভার গাওয়া সিংহলি গান মানিকে মাগে হিঠে-র (Manike Mage Hithe) যাদুতে মুগ্ধ সকলে। গানটির ভাষা না বুঝলেও সুরের যাদুতে মাতোয়ারা সক্কলে। চূড়ান্ত ভাইরাল সিংহলি গান Manike Mage Hithe -নিয়ে ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ার জনপ্রিয় ইউটিউবারদের পরীক্ষা নিরীক্ষা। অনেকেই বাংলা গানের সঙ্গে মিশিয়ে দিচ্ছেন এই সিংহলি সুর। সুপার ভাইরাল এই গানেই এবার যোগ হল তামিল রাউডি বেবির তড়কা। সৌজন্যে নন্দী সিস্টার্স (Viral Song| Nandi Sisters)।

    আরও পড়ুন :‘মানিকে মাগে হিঠে’, নেটদুনিয়া কাঁপানো গানের ফ্যান বিগ বি থেকে পরিণীতি চোপড়া!

    ভাইরাল সিংহলী গানকে নয়া রূপে পেশ করেছেন ইন্টারনেট সেনসেশন দুই বোন অন্তরা ও অঙ্কিতা নন্দী। মানিকে মাগে হিঠে-এর ট্রেন্ডে গা ভাসিয়ে দুই জনপ্রিয় গানকে মিলিয়ে একটি ম্যাশ আপ তৈরি করেছেন নন্দী বোনেরা  (Viral Song| Nandi Sisters)। সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই মুহূর্তে ভাইরাল হয়েছে এই ম্যাশ আপ সং।

    এরই মধ্যে বাংলা থেকে ভোজপুরী ভার্সন বেরিয়ে পড়েছে সিংহলি গানের। জনপ্রিয় সঙ্গীতশিল্পী এবং Youtuber যশরাজ মুখাটে থেকে বাংলাদেশের ভাইরাল হিরো আলমও গেয়ে ফেলেছেন মানিকে মাগে হিঠে-এর নয়া ভার্সন। আবার দুর্গাপুজোর থিম সং হিসেবেও এবার পাওয়া যেতে চলেছে এই বিদেশী সুর। তারই মাঝে নন্দী সিস্টার্সের  (Viral Song| Nandi Sisters) এই ম্যাশআপ আলাদা করে মন কেড়েছে নেটদুনিয়ার।

    কাপ সং থেকে ব্যালকনি কনসার্টে নেটিজেনদের মন জিতে নেওয়া অসমের দুই মেয়ের নিজস্বতা জনপ্রিয় এই গানকে দিয়েছে নতুন রূপ। যদিও নন্দী সিস্টার্সের সিগনেচার উকুলেলেতেই তাঁরা সুর তুলেছে মানিকে সঙ্গে রাউডি বেবির এই মিশেলে। এখনও অবধি ১৭টি ভাষায় গান গেয়েছেন অন্তরা ও অঙ্কিতা নন্দী। সেই তালিকায় এবার জুড়ল সিংহলি ভাষাও। দক্ষিণী ভাষায় গান অবশ্য এর আগেও শোনা গিয়েছে Nandy Sisters-এর গলায়। আর প্রতিবারেরও মতো এবারেও নন্দী সিস্টার্সের কনর্সাট সুপারহিট।

    আরও পড়ুন :'মানিকে মাগে হিঠে' প্রথম কে গেয়েছিলেন জানেন? দেখুন জনপ্রিয় গানটির অরিজিনাল ভিডিও ভার্সান...

    কয়েক মাসে সকলের মোবাইলেই উঁকিঝুঁকি মারছেন সিংহলি র‍্যাপ-পপ গায়িকা ইয়োহানি ডি-সিলভা। সৌজন্যে গত বছর সাথিশান রত্নায়েকের গাওয়া এই প্রেমের গানে তাঁর স্বতন্ত্র গায়কীর ছোঁয়া। ডুলান এআরএক্সের লেখা গানটি জনপ্রিয় হয়েছিল ২০২০-তেই। সেই গানই নিজস্ব ঢঙে গাওয়ার পর তার নয়া রূপ গত ২২ মে ইয়োহানি ইউটিউবে আপলোড করেন। তার পরেই জনপ্রিয়তার শিখর ছোঁয় ইয়োহানির এই গান।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Manike mage hithe, Viral song

    পরবর্তী খবর