Home /News /life-style /
Kajal Aggarwal Makeup Tips: নিখুঁত মেকআপ করতে চান? সাহায্য করবেন কাজল আগরওয়াল!

Kajal Aggarwal Makeup Tips: নিখুঁত মেকআপ করতে চান? সাহায্য করবেন কাজল আগরওয়াল!

Make Up Trends: কাজল খুব সুন্দর মেকআপ (Kajal Aggarwal Makeup Tips) করেন, যা কখনও চড়া দাগের হয় না

  • Share this:

#নয়াদিল্লি: নিখুঁত এবং ঠিকঠাক মেকআপ (Make Up Tips) করা একটা শিল্প। আর সে ব্যাপারে যদি খোদ সাহায্য পাওয়া যায় কোনও সুন্দরী নায়িকার কাছ থেকে তাহলে তো কেয়া বাত! দক্ষিণের অভিনেত্রী কাজল আগরওয়াল (Kajal Aggarwal) যেমন দক্ষিণের গণ্ডি ছাড়িয়ে বলিউডেও সাফল্য পেয়েছেন। তাঁর মিষ্টি মুখের নেশায় মেতেছেন অনেকেই। কাজল খুব সুন্দর মেকআপ (Kajal Aggarwal Makeup Tips) করেন, যা কখনও চড়া দাগের হয় না। এবার তাঁর কাছ থেকেই শিখে নেওয়া যাক মেকআপের কিছু গুরুত্বপূর্ণ টিপস (Kajal Aggarwal Makeup Tips)।

আরও পড়ুন- পোষ্যদের ছেড়ে যেতে চাইছেন না ইউক্রেনীয়রা! যুদ্ধবিধ্বস্ত দেশে ভাইরাল পোষ্যদের ছবি

মেকআপ ট্রেন্ড মেনে চলেন কাজল

চিক মেকআপ লুক করতে দক্ষ কাজল। কিন্তু তাঁকে সাজলে কখনওই উগ্র লাগে না। এছাড়াও আরও দুটো জিনিস তিনি করেন। তাঁর মুখের হাইলাইট অংশগুলো অর্থাৎ তাঁর সুন্দর চোখ ও ঠোঁটকে তিনি সাজিয়ে তোলেন আরও সুন্দর করে এবং এই মুহূর্তে কোন মেকআপ ট্রেন্ড চলছে সেটা তিনি খেয়াল রাখেন।

পপ আইলাইনার

নানা রকমের উজ্বল আইলাইনার ব্যবহার করতে ভালোবাসেন কাজল। বিশেষ করে দুটো রঙ একসঙ্গে মিশিয়ে ব্যবহার করতে বেশ দক্ষ তিনি। নীল আর বেগুনি রঙের আইলাইনার একসঙ্গে পরতে দেখা গিয়েছে তাঁকে।

নো মেকআপ লুক

নায়িকা মাত্রেই যে তাঁকে প্রচুর সাজতে হবে এই ধারণায় বিশ্বাস করেন না তিনি। আর সেই কারণেই মাঝে মাঝে তাঁকে নো মেকআপ লুক অর্থাৎ বিনা মেকআপেই দেখা যায়। তবে গালে হাল্কা ব্লাশ দিয়ে সামঞ্জস্য বজায় রাখেন কাজল (Kajal Aggarwal Makeup Tips)।

গোলাপি রহস্য

কাজলের মুখে এক মায়াবী রহস্য তৈরি করে গোলাপি রঙ। আর তাই সেই রঙকে খুব ভালো করে কাজে লাগাতে জানেন তিনি। একদম হালকা মেকআপ করে শুধু ঠোঁট, গাল আর চোখে সামান্য গোলাপি রঙের ছোঁয়াতেই বহুবার বাজিমাত করেছেন স্পেশ্যাল ছাব্বিশের নায়িকা।

আরও পড়ুন- পিঠ, কোমর এমনকী বুক! জানেন শরীরের কোথায় কোন ট্যাটু করিয়েছেন টলিউডের অভিনেত্রীরা?

স্মোকি আইজ

চলতি মেকআপ ট্রেন্ড মেনে চললেও কাজল (Kajal Aggarwal Makeup Tips) জানেন যে কিছু কিছু মেকআপ স্টাইল কখনও পুরনো হয় না। যার মধ্যে সবার আগে নাম আসে স্মোকি আইজের। কখনও কখনও শাড়ি ও সালওয়ারের সঙ্গে স্মোকি আইজ মেকআপ করেন তিনি।

ম্যাট লিপস

লিপস্টিকের ক্ষেত্রে নিউট্রাল ব্রাউন ও গোলাপি হল কাজলের সবচেয়ে বেশি পছন্দের রঙ।

উইংড আইলাইনার

মাঝে মাঝে অনুষ্ঠানে বা বিয়েবাড়িতে সবচেয়ে ভালো লাগে উইংড আইলাইনার। যেটা একটা রেট্রো লুকও তৈরি করে।

First published:

Tags: Kajal Aggarwal, Make Up Tips

পরবর্তী খবর