Ripped Jeans: ছেঁড়া জিন্স পরে পথে বেরোলেন তরুণী, পুলিশ ডাকলেন প্রতিবেশী!

Ripped Jeans: ছেঁড়া জিন্স পরে পথে বেরোলেন তরুণী, পুলিশ ডাকলেন প্রতিবেশী!

Furious Neighbour Calls Police after Finding Woman's Outfit 'Inappropriate

ভিডিওটি শনিবার ছড়িয়ে পড়ে নেটদুনিয়ায়। বহুবার রিট্যুইট হয়। অনেকে ভিডিওটি নিজের টাইমলাইনে শেয়ার করেন।

  • Share this:

#ক্যালিফোর্নিয়া: বাড়ির বাইরে ভিডিও শ্যুট করছিলেন মহিলা। তাঁর পোশাক পছন্দ হয়নি প্রতিবেশীর। তাই অভিযোগ জানাতে পুলিশে খবর দেয় তারা। The Sun-এর রিপোর্ট বলছে, এই সমস্যার পর রোভি নামে ওই নৃত্যশিল্পী খুব ভালো ভাবেই প্রতিবেশীকে জানান, এই ধরনের পোশাক পরার বা ভিডিও বানানোর সম্পূর্ণ অধিকার তাঁর রয়েছে। কিন্তু তবুও পুলিশের ভয় দেখায় ওই পরিবার।

এই ঘটনার কিছুক্ষণের মধ্যেই পুলিশ আধিকারিক এসে রোভির সঙ্গে কথা বলেন এবং সম্পূর্ণ বিষয়টি রেকর্ড হয় ক্যামেরায়। যা পরে TikTok-এ ছড়িয়ে যায়। ভিডিওটি রীতিমতো ভাইরাল হয় নেটদুনিয়ায়। ১১ মিলিয়ন লোক ভিডিওটি এখনও পর্যন্ত দেখেছেন।

ভিডিওতে রোভিকে পুলিশ আধিকারিকের উদ্দেশে বলতে শোনা যায়, তিনি সম্পূর্ণ পোশাকই পরেছেন। কিন্তু তাঁর জামার ধরন প্রতিবেশীর পছন্দ হয়নি। তাই পুলিশে অভিযোগ জানিয়েছে তারা। তিনি বলেন, আমি প্রতিবেশীকে জানাই, আমার শরীর বোধহয় আপনাকে অপমানিত করছে। আর সেটাই এই ঘটনার মূল ইস্যু।

এই ঘটনায় পুলিশের তরফে কোনও পদক্ষেপ করা হয়নি। রোভির সঙ্গে সম্পূর্ণ সহমত পোষণ করেন পুলিশ আধিকারিকরা এবং জানান যে, রোভির সম্পূর্ণ অধিকার রয়েছে এ ভাবে কাজ করার। তবে, রোভি জানান, তাঁর প্রতিবেশীরা হয় তো ভেবেছিলেন পুলিশ অন্যরকম কোনও পদক্ষেপ করবে। কিন্তু তা হয়নি।

ভিডিওটি শনিবার ছড়িয়ে পড়ে নেটদুনিয়ায়। বহুবার রিট্যুইট হয়। অনেকে ভিডিওটি নিজের টাইমলাইনে শেয়ার করেন। অনেকে ভিডিওটি নিয়ে মন্তব্যও করেন। এই ভাবে রোভির পাশে দাঁড়ানোর জন্য সকলেই পুলিশের ভূমিকাকে সাধুবাদ জানায়। এক নেটিজেন লেখেন, প্রতিবেশী চেয়েছিল পুলিশ আপনার ড্রেস কোড তৈরি করে দিক। আরেকজন আবার লেখেন, হয় তো ওই প্রতিবেশীর স্বামী আপনাকে দেখছিলেন, তাই বিষয়টি এতদূর নিয়ে যান িনি।

যদিও পরে রোভি একই পোশাক আবার পরেন এবং আরও একটি ভিডিও প্রকাশ করেন। যেখানে রিপড ডেনিম শর্টস ও সিলভার ক্রপ টপে দেখা গিয়েছে তাঁকে। পায়ে ছিল বুট।

তাঁর পোশাক সাধারণ ভাবে সকলেরই স্বাভাবিক মনে হয়েছে। দ্বিতীয় ভিডিওটিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। সেখানে অনেকেই তাঁর পোশাক নিয়ে চিন্তাভাবনার প্রশংসা করেন। তাঁর নাচ বা ভিডিওটিও প্রশংসা কুড়িয়ে নেয়।

Published by:Piya Banerjee
First published: