Home /News /life-style /

Trending video: অসুস্থ মালিকের জন্য মাংস কিনে নিয়ে যাচ্ছে কুকুর ! ভাইরাল ভিডিওতে প্রশংসার ঝড়

Trending video: অসুস্থ মালিকের জন্য মাংস কিনে নিয়ে যাচ্ছে কুকুর ! ভাইরাল ভিডিওতে প্রশংসার ঝড়

photo source Instagram

photo source Instagram

Trending video: মালিক অসুস্থ ! তাই মাংসের দোকান থেকে মাংস কিনতে এল পোষ্য নিজেই। কুকুরের এই ভিডিও চোখে জল এনেছে নেটিজেনদের !

  • Share this:

    #প্যারিস: মানুষের সব থেকে পছন্দের পোষ্য কুকুর (viral video of a dog)  । বলা হয় কুকুরের মতো মালিক ভক্ত কেউ হয় না। কথায় বলে বিড়াল নাকি বলে, 'মালিকের চোখ অন্ধ হোক খাবারটা আমি খাব!' আর সেখানে কুকুর নাকি সব সময় মালিকের সুস্থতা কামনা করে। এটা শুধু কথার কথা নয় সত্যিই বিড়ালের থেকে কুকুর অনেক বেশি প্রভুভক্ত।

    কুকুরের প্রভুভক্তের গল্পের কথা আমরা আগেও পড়েছি, জেনেছি। এক কুকুর তার ছেড়ে যাওয়া মালিকের জন্য অপেক্ষা করতে করতে স্টেশনেই কাটিয়ে দিয়েছিল গোটা জীবন(viral video of a dog)। সেই কুকুরের স্ট্যাচু বানিয়ে রাখা হয়। এমন অনেক সত্যি ঘটনা আছে। মালিকের জন্য নিজের জীবন পর্যন্ত দিয়েছে কুকুর। আর কুকুরের প্রভুভক্তের গল্প নিয়ে একের পর এক সিনেমা রয়েছে হলিউডে। যা চোখে জল আনতে বাধ্য।

    View this post on Instagram

    A post shared by Panda (@dailygameofficial)

    কুকুর (viral video of a dog)তার মালিককে কখনও ভোলে না। সে যত বছর পরেই দেখা হোক না কেন, মালিককে সে চিনে নেয়। বোঝে অনেক বেশি। এই জন্যই কুকুরকে সব জন্তুদের থেকে আলাদা করে দেখা হয়। মনোবিদরা বলেন, বাড়িতে কুকুর থাকলে স্ট্রেস রিলিফ হয়। সারাদিনের ঝাপটা সামলে যদি কিছুটা সময় নিজের পোষ্য কুকুরকে দেওয়া যায়, তবে মন ভাল হয় মুহূর্তে।

      আরও পড়ুন: "চুমে নিগাহসে চেহরা মেরা" ! নীল নয়, কৌশিককে নিয়ে পাহাড়ে গান গাইছেন তৃণা সাহা !

    সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও তুমুল ভাইরাল (Trending video) হয়েছে। ইনস্টাগ্রামে ডেলি গেম অফিসিয়াল নামের একটি পেজ থেকে শেয়ার করা হয়েছে ভিডিওটি। সেখানে দুই কুকুরের কাণ্ড দেখে চোখে জল এসেছে নেটিজেনদের।

    আরও পড়ুন: ভিকি-ক্যাটের বিয়ে ! তার আগেই ফাঁস সলমন খান ও ক্যাটরিনার বিয়ের ভিডিও

    প্যারিসের রাস্তায় দুই কুকুরকে(viral video of a dog) দেখা গেল সেই ভিডিওতে। তারা একটি ঝোলা মুখে করে নিয়ে মাংসের দোকানে যায়। সেই ঝোলায় টাকা ও দোকানদারকে লেখা একটি চিরকুট থাকে। তাতে লেখা কতটা মাংস দিতে হবে। দোকানদার সেই নোট পড়ে মাংস কেটে কুকুরের নিয়ে আসা ঝোলায় ভরে দেয়। এবং বাকি টাকাও সেখানে দিয়ে দেয় ফেরত। এই মাংস কিনে কুকুর দু'টি ফের তাদের বাড়ির দিকে রওনা হয়।

    ওই কুকুর দুটির যিনি মালিক, তিনি অসুস্থ। তাই কুকুর (viral video of a dog)দুটি নিজেরাই বাজার থেকে মালিকের জন্য মাংস কিনে নিয়ে যাচ্ছে। এই কথা ভিডিওতেও লেখা হয়। যা দেখে প্রশংসায় ভরিয়েছেন নেটিজেনরা। এই ভিডিও এখন ট্রেন্ডিং।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Dog, Instagram, Viral Video

    পরবর্তী খবর