Home /News /entertainment /

Khorkuto: "চুমে নিগাহসে চেহরা মেরা" ! নীল নয়, কৌশিককে নিয়ে পাহাড়ে গান গাইছেন তৃণা সাহা !

Khorkuto: "চুমে নিগাহসে চেহরা মেরা" ! নীল নয়, কৌশিককে নিয়ে পাহাড়ে গান গাইছেন তৃণা সাহা !

photo source Instagram

photo source Instagram

Khorkuto: পাহাড়ে গিয়েছেন গুনগুন-সৌজন্য! সেখানেই এবার জমবে প্রেম! 'খড়কুটো' পরিবারের ভালবাসায় প্রেমের আকাশে এই দুই জুটি !

  • Share this:

    #কলকাতা:  তৃণা সাহা (Trina Saha)  ও কৌশিক রায়ের (Kosuhik Roy) জুটি ইতিমধ্যেই জায়গা করে নিয়েছে মানুষের মনে। ধারাবাহিক 'খড়কুটো' (khorkuto) বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। গুনগুন ও সৌজন্যর জীবনের নানা বাঁকে আটকে  পড়েছে বাঙালি দর্শকের হৃদয়।

    এই ধারাবাহিকে গুনগুনের চরিত্রে অভিনয় করছেন তৃণা সাহা(Trina Saha)। আর সৌজন্য হয়েছেন কৌশিক রায়। গুনগুনের বিয়ে হয়েছে সৌজন্যর সঙ্গে। কিন্তু বিয়ের পরেও গুনগুন ঠিক ছোট্ট বাচ্চার মতো সরল। তাঁর সব কাজ কর্মে থাকে সরলতার ছাপ। জীবনের অনেক কিছুই সেই বোঝে না। সব কিছুকে সহজ করে দেখাই গুনগুনের কাজ। এই সারল্যেই গুনগুন জিতে নিয়েছে মানুষের মন(khorkuto) ।

    অন্যদিকে সৌজন্য ওরফে কৌশিকের (Koushik Roy0 স্মার্টনেসে মুগ্ধ দর্শক। তাঁদের অনস্ক্রিন জুটিকে রিয়েল লাইফেও অনেকেই দেখতে চান। কিন্তু রিয়েল লাইফে তৃণা সাহা বিয়ে করেছেন নীল ভট্টাচার্যকে। ভালবাসার বিয়ে তাঁদের। নীল ও তৃণার জুটি পর্দায় নয় রিয়েল লাইফে জনপ্রিয়। মাঝে মধ্যেই নানা মজার ভিডিও তাঁরা দু'জনে একসঙ্গে শেয়ার করেন। সেই সব ভিডিও ভাইরালও হয়।

    তবে এবার নীলের সঙ্গে নয় তৃণা (Trina saha) পাহাড়ে গিয়েছেন কৌশিকের সঙ্গে। কৌশিক রায় অর্থাৎ পর্দার সৌজন্যকে নিয়ে কালিম্পঙে গিয়েছেন তৃণা সাহা। বেড়াতে গিয়েছেন কি তাঁরা? নীলকে ছাড়াই চলে গেলেন তৃণা? যদিও নীল এখন ব্যস্ত নতুন ধারাবাহিক 'উমা' নিয়ে। সেই সঙ্গে 'কৃষ্ণকলি' ধারাবাহিকের কাজও রয়েছে নীলের হাতে। দু'টো কাজ সামলে সময় বার করা মুশকিল। তাই কি কৌশিককে নিয়ে বেড়াতে গেলেন তৃণা?

     আরও পড়ুন: ভিকি-ক্যাটের বিয়ে ! তার আগেই ফাঁস সলমন খান ও ক্যাটরিনার বিয়ের ভিডিও

    কালিম্পঙে গিয়ে রিল ভিডিও বানালেন তৃণা। বারান্দায় ঝুলে ঝুলে গানের তালে নাচছেন তিনি। কালো ও সাদায় দারুণ মানিয়েছে তৃণাকে(khorkuto) ! ওদিকে কৌশিকও তেমনটাই। তবে খোঁজ করতেই জানা গেল অন্য বিষয়।

     আরও পড়ুন: "স্তন-বৃন্ত ছাড়াও নারী শরীরে উত্তেজক অংশ আছে ," ৬৩ বছরে নগ্ন ছবি পোস্ট ম্যাডোনার ! সমাজ ও ইনস্টাগ্রামকে দিলেন কড়া বার্তা

    তৃণা সাহা সত্যিই কালিম্পঙে গিয়েছেন কৌশিক (khorkuto) ওরফে সৌজন্যর সঙ্গে। আসলে শুধু তাঁরা নন। গোটা 'খড়কুটো' টিম গিয়েছেন সেখানে। পাহাড়ে চলছে শ্যুটিং। সঙ্গে রয়েছেন অম্বরিশ ভট্টাচার্যও। শ্যুটিংয়ের জন্যই তাঁরা রয়েছেন পাহাড়ে। সেখানে করছেন চুটিয়ে মজাও। সেই মজার কিছু মুহূর্ত তৃণা তুলে ধরেছেন তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Bangla Serial, Bengali Serial, Khorkuto, Trina Saha, পাহাড়ে শ্যুটিংয়ে ব্যস্ত খড়কুটো টিম

    পরবর্তী খবর