Home /News /life-style /
দেখুন মেয়ের কাণ্ড ! বাইক নিয়ে ভয়াবহ স্টান্ট করছে সে ! মুহূর্তে ভাইরাল ভিডিও

দেখুন মেয়ের কাণ্ড ! বাইক নিয়ে ভয়াবহ স্টান্ট করছে সে ! মুহূর্তে ভাইরাল ভিডিও

সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে, সেখানে দেখা যাচ্ছে এক যুবতী হাইরোডে বাইক ছোটাচ্ছে। শুধু ছোটাচ্ছে না সে বাইক নিয়ে রীতিমতো স্টান্ট করছে।

  • Share this:

    সোশ্যাল মিডিয়া আসার পর থেকে আমরা বাড়িতে বসেই নানা কিছু দেখতে পাই। কোথায় কে ভালো গান গাইছে, কোথায় ভালো নাচছে, কোথায় কেউ কোনও সাহসীকতার কাজ করছে কিংবা কেউ ভালো কাজ সমাজের জন্য করছে সব কিছুই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানতে পারি। ভাইরাল ভিডিও হল নতুন সংযোজন। এই ভাইরাল ভিডিওর দৌলতেই রানাঘাটের পথের ভিখারি রাণু মন্ডলকে আজ দেশ চেনে। রাস্তা থেকে সিনেমায় গান সবই সম্ভব হয়েছে সোশ্যাল মিডিয়ার দৌলতে।

    এখানেই আমরা দেখতে পাই নানা সাহসী পদক্ষেপ। যেমন সম্প্রতি একটি ভিডিও তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। বাইক সাধারণত ছেলেদের চালাতে দেখা যায়। মেয়েরাও চালায় বটে। তবে বাইকে একচেটিয়া দখল যেন ছেলেদের। তবে এখন এসব দিন আর নেই। ছেলে মেয়ে বলে সত্যিই আর আলাদা কিছু নেই। ছেলেরা পারলে মেয়েরা কেন নয়। সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে, সেখানে দেখা যাচ্ছে এক যুবতী হাইরোডে বাইক ছোটাচ্ছে। শুধু ছোটাচ্ছে না সে বাইক নিয়ে রীতিমতো স্টান্ট করছে। তার কেরামতি দেখে তাজ্জব গোটা নেট দুনিয়া। মুহুর্তে এই ভিডিও ভাইরাল হয়েছে। হাজার হাজার মানুষ ভিডিওটি দেখেছেন। এবং শেয়ার করেছেন। গায়ের লোম খাড়া হয়ে যাবে এই মেয়ের কাণ্ড দেখলে।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Bike, Viral Video

    পরবর্তী খবর