Home /News /life-style /
Bollywood Destinations: সিনেমার পর্দায় দেখা ৫টি জায়গা বাস্তবে কেমন? ঘুরে দেখলে অবাক হবেন

Bollywood Destinations: সিনেমার পর্দায় দেখা ৫টি জায়গা বাস্তবে কেমন? ঘুরে দেখলে অবাক হবেন

  • Share this:
    প্যাংগং লেক, লাদাখ: ভ্রমণপিপাসুদের কাছে প্যাংগং লেক সবসময়েই পছন্দের ডেস্টিনেশন। আপনি যদি থ্রি ইডিয়টস-এর শেষ দৃশ্য পছন্দ করেন, অথবা যেখানে এসআরকে জব তক হ্যায় জান-এ অনুষ্কা শর্মাকে বাঁচিয়েছেন, তাহলে এই জায়গা আপনার প্রিয় হবেই। প্রতিকূল জলবায়ু সত্ত্বেও, প্যাংগং হ্রদ ভ্রমণকারী এবং ভারতীয় চলচ্চিত্র নির্মাতাদের খুব পছন্দের জায়গা। প্যাংগং লেক, লাদাখ:
    ভ্রমণপিপাসুদের কাছে প্যাংগং লেক সবসময়েই পছন্দের ডেস্টিনেশন। আপনি যদি থ্রি ইডিয়টস-এর শেষ দৃশ্য পছন্দ করেন, অথবা যেখানে এসআরকে জব তক হ্যায় জান-এ অনুষ্কা শর্মাকে বাঁচিয়েছেন, তাহলে এই জায়গা আপনার প্রিয় হবেই। প্রতিকূল জলবায়ু সত্ত্বেও, প্যাংগং হ্রদ ভ্রমণকারী এবং ভারতীয় চলচ্চিত্র নির্মাতাদের খুব পছন্দের জায়গা। মানালি: রণবীর কাপুরের ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি দেখেছেন? তবে মানালি নিশ্চয়ই আপনার প্রিয় পাহাড়ি গন্তব্য হয়ে উঠেছে। সন্দেহ নেই যে ভারতীয় পর্বতমালা সবসময়ই ভ্রমণকারীদের কাছে কৌতূহলী এবং প্রচুর ভারতীয় চলচ্চিত্র নির্মাতা হিমালয়ে বহু শুটিং করেছেন। মানালি:
    রণবীর কাপুরের ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি দেখেছেন? তবে মানালি নিশ্চয়ই আপনার প্রিয় পাহাড়ি গন্তব্য হয়ে উঠেছে। সন্দেহ নেই যে ভারতীয় পর্বতমালা সবসময়ই ভ্রমণকারীদের কাছে কৌতূহলী এবং প্রচুর ভারতীয় চলচ্চিত্র নির্মাতা হিমালয়ে বহু শুটিং করেছেন। উদয়পুর, রাজস্থান: রামালীলা হোক বা ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি হোক, বড় বড় প্যালেসের শহর কিন্তু ভ্রমণপিপাসুদের কাছে চিরকালীন প্রিয় শহর। উদয়পুর, রাজস্থান:
    রামালীলা হোক বা ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি হোক, বড় বড় প্যালেসের শহর কিন্তু ভ্রমণপিপাসুদের কাছে চিরকালীন প্রিয় শহর। কলকাতা: বরফি, কাহানি বা ভিকি ডোনর কোন সিনেমার কথা বলব? সিটি অব জয়ের আনাচে কানাচে তুলে ধরা হয়েছে সিনেমায়। পর্যটকদের চিরকালীন প্রিয় শহর আরও জনপ্রিয় হয়ে উঠেছে এই সিনেমাগুলির দৌলতে। কলকাতা:
    বরফি, কাহানি বা ভিকি ডোনর কোন সিনেমার কথা বলব? সিটি অব জয়ের আনাচে কানাচে তুলে ধরা হয়েছে সিনেমায়। পর্যটকদের চিরকালীন প্রিয় শহর আরও জনপ্রিয় হয়ে উঠেছে এই সিনেমাগুলির দৌলতে। গুলমার্গ, কাশ্মীর: হায়দার, হাইওয়ে বা রকস্টার, বরফের মধ্যে দিয়ে বাইকের রোম্য়ান্টিক রাইড নজর কেড়েছে পর্যটকদের। গুলমার্গ, কাশ্মীর:
    হায়দার, হাইওয়ে বা রকস্টার, বরফের মধ্যে দিয়ে বাইকের রোম্য়ান্টিক রাইড নজর কেড়েছে পর্যটকদের।
    Published by:Aryama Das
    First published:

    পরবর্তী খবর