• Home
  • »
  • News
  • »
  • life-style
  • »
  • বৃষ রাশির জন্য সুদিন, খুঁজে পাবেন মনের মানুষ, তবে ফাঁড়া হয়েছে অন্যদের, জানুন আজকের রাশিফল!

বৃষ রাশির জন্য সুদিন, খুঁজে পাবেন মনের মানুষ, তবে ফাঁড়া হয়েছে অন্যদের, জানুন আজকের রাশিফল!

আজকের রাশিফল

আজকের রাশিফল

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

  • Share this:

#কলকাতা: ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। বাড়িতে কোনও অতিথি আসার খবর আজ আপনার মন ভালো করে দেবে। সারা দিন বাড়ি গোছানো নিয়ে ব্যস্ত থাকতে পারেন।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। এই দিনটি ভালোবাসার- যাঁরা সিঙ্গল তাঁদের সঙ্গে মনের মানুষের দেখা হতে পারে। আর যাঁরা ইতিমধ্যেই মনের মানুষ খুঁজে পেয়েছেন, সম্পর্ক পরের মজবুত ধাপে মোড় নেবে।

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। কর্মক্ষেত্রে নতুন কোনও চুক্তি উপার্জনবৃদ্ধির সহায়ক হতে পারে। এই প্রোজেক্ট আপনার সৃজনশীলতাকেও তৃপ্ত করবে। মাসের বাকি দিনগুলো এই কাজ নিয়েই কাটার সম্ভাবনা প্রবল।

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। দিনকয়েক হল আপনি শারীরিক এবং মানসিক দিক থেকে ক্লান্ত হয়ে রয়েছেন। আজকের দিনটা মাসাজ বা স্পায়ের মাধ্যমে প্রফুল্ল করে তোলার চেষ্টা করতে পারেন।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগস্ট ২২। আপনার জীবনযাপনের ধরন পরিবর্তন হতে চলেছে, আধ্যাত্মিকতা আপনাকে আকর্ষণ করছে হালফিলে। আজ এই বিষয়ে কিছু বইপত্র কেনার সম্ভাবনা রয়েছে।

কন্যা (Virgo): অগস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। পরাবাস্তবতা সংক্রান্ত কোনও ওয়ার্কশপে আজ আপনার যোগ দেওয়ার সম্ভাবনা রয়েছে। তবে এই বিষয়ে নিজে কী ভাবছেন, সেটা অন্যদের কাছে খুলে না বলাই ভালো!

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। আজ কোনও বন্ধুর সঙ্গে কোনও কাজ নিয়ে কথা হতে পারে। যদি আপনি সৃজনশীল কোনও কাজের সঙ্গে যুক্ত হতে চান, সেই সুযোগ আজ সরাসরি আসবে।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। আজ মনের মানুষের সঙ্গে দেখা হতে পারে। বন্ধু এবং ঘনিষ্ঠজনেরাও আপনাকে এই সম্পর্ক এগিয়ে নিয়ে যাওয়ার জন্য উৎসাহ দেবেন।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। রান্না, ছবি আঁকা, লেখালিখি- যা আপনার সৃজনশীলতাকে প্রশ্রয় দেবে, আজকের দিন তেমন কিছু নিয়েই কাটবে। বন্ধুদের সঙ্গেও এই সূত্রে দীর্ঘ আলোচনার সম্ভাবনা রয়েছে।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। বিয়ের ব্যাপারে এখন আপনি নিজের মন ঠিক করে ফেলেছেন। তবে তাড়াহুড়ো করতে যাবেন না। আপনার সঙ্গী/সঙ্গিনীকেও জিজ্ঞেস করুন যে এটা নিয়ে তিনি কী ভাবছেন!

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। অতীতের কোনও স্মৃতি এখনও আপনার পিছু ছাড়নি। আজ সে আপনাকে একটু বেশিই অস্থির করে তুলতে পারে। এমন হলে বিশ্বাসযোগ্য কারও সঙ্গে বিষয়টি নিয়ে কথা বলুন, তাঁর সাহায্য নিন।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। আজ আপনার সঙ্গে বেশ কিছু আকর্ষণীয় ব্যক্তির দেখা হওয়ার সম্ভাবনা রয়েছে। তার মধ্যে বিশেষ একজনের প্রতি মন আকৃষ্ট হবে। তাঁকে চিনতে ভুল করবেন না!

Published by:Pooja Basu
First published: