Home /News /kolkata /
Nagordola accident: রামলীলা ময়দানের মেলায় নাগরদোলা থেকে ছিটকে পড়লেন তরুণী, মাথায় গুরুতর আঘাত!

Nagordola accident: রামলীলা ময়দানের মেলায় নাগরদোলা থেকে ছিটকে পড়লেন তরুণী, মাথায় গুরুতর আঘাত!

একই দিনে আরও একটি দুর্ঘটনা ঘটেছে শহরে। রবিবারের সন্ধ্যায় আচমকা গড়িয়াহাট উড়ালপুল থেকে নিচে ঝাঁপ দেন এক মহিলা।

  • Share this:

    #কলকাতা: রামলীলা ময়দানের মেলায় দুর্ঘটনার শিকার এক তরুণী। মেলায় ঘুরতে গিয়ে নাগরদোলা চেপেছিলেন শখ করে। কিন্তু নাগরদোলা উপরে ওঠার পরে ছিটকে পড়ে যান বছরের ২৫-এর সেই তরুণী। আপাতত ন্যাশনাল মেডিক্যালে ভর্তি আছেন তিনি।

    আরও পড়ুন: পরতে পরতে বৈদ্যুতিক তার ঝুলছে রাজাবাজারের গলিতে! পরিদর্শন করলেন পুর-সিইএসসি কর্তারা

    রামলীলা ময়দানে মেলা চলছিল। সেখানেই ঘটে এই দুর্ঘটনা। ২৫ বছরের সেই তরুণীকে ন্যাশনাল মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হয়েছে সঙ্গে সঙ্গে। মাথায় আঘাত লেগেছে। শরীরের একাধিক জায়গায় চোট পেয়েছেন তিনি। ঘটনাস্থলে এন্টালি থানা থেকে পুলিশ পৌঁছেছে। তরুণী নাগরদোলা থেকে বেশ কিছুটা দূরে গিয়ে পড়েছেন। পুলিশের অনুমান, সম্ভবত নাগরদোলনা চলাকালীনই কোনও ভাবে ছিটকে পড়েন। যে কারণে দূরে ছিটকে পড়েছেন তরুণী। পুলিশ আধিকারিকরা অফিসাররা ঘটনাস্থলে গিয়ে খতিয়ে দেখছেন।

    আরও পড়ুন: গড়িয়াহাট উড়ালপুল থেকে মরণ ঝাঁপ! গুরুতর জখম মহিলাকে নিয়ে যাওয়া হল হাসপাতালে

    একই দিনে আরও একটি দুর্ঘটনা ঘটেছে শহরে। রবিবারের সন্ধ্যায় আচমকা গড়িয়াহাট উড়ালপুল থেকে নিচে ঝাঁপ দেন এক মহিলা। জানা গিয়েছে, শহরের একটি প্রসিদ্ধ গয়নার বিপনীতে চাকরি করেন ওই মহিলা। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঝাঁপ দেওয়ার পর ফ্লাইওভার থেকে একটি ট্যাক্সিতে পড়া যান ওই মহিলা। ট্যাক্সিটির পিছনে কাঁচ ভেঙে গিয়েছে। গুরুতর অসুস্থ অবস্থায় মহিলাকে শিশু মঙ্গল হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

    Published by:Teesta Barman
    First published:

    Tags: Accident, Kolkata News

    পরবর্তী খবর