• Home
  • »
  • News
  • »
  • kolkata
  • »
  • Subrata Mukherjee: গুরুতর অসুস্থ পঞ্চায়েত মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়! ভর্তি ICU-তে

Subrata Mukherjee: গুরুতর অসুস্থ পঞ্চায়েত মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়! ভর্তি ICU-তে

হাসপাতালে সুব্রত মুখোপাধ্যায়

হাসপাতালে সুব্রত মুখোপাধ্যায়

Subrata Mukherjee: হৃদরোগ বিশেষজ্ঞ চিকিৎসক সরোজ মণ্ডলের তত্ত্বাবধানে সুব্রত মুখোপাধ্যায়কে আইসিইউ-তে ভর্তি করা হয়েছে বলে খবর।

  • Share this:

#কলকাতা: গুরুতর অসুস্থ রাজ্যের পঞ্চায়েতমন্ত্রী সুব্রত মুখোপাধ্যায় (Subrata Mukherjee)। সোমবার সকালে বাড়িতেই অসুস্থ বোধ করেন তিনি। তড়িঘড়ি তাঁকে নিয়ে আসা হয় SSKM হাসপাতালে। সেখানে কার্ডিওলজি বিভাগে প্রাথমিক পরীক্ষা-নিরীক্ষার পরই তাঁকে আইসিইউ-তে ভর্তি করা হয়। হৃদরোগ বিশেষজ্ঞ চিকিৎসক সরোজ মণ্ডলের তত্ত্বাবধানে তাঁকে আইসিইউ-তে ভর্তি করা হয়েছে বলে খবর। তবে, হাসপাতাল সূত্রে খবর, বর্তমানে রাজ্যের পঞ্চায়েত মন্ত্রীর অবস্থা স্থিতিশীল।

আরও পড়ুন: রবিবার থেকে শুরু হচ্ছে 'অ্যাসাইনমেন্ট', প্রথম বড় দায়িত্বেই টগবগে তৃণমূলের বাবুল সুপ্রিয়!

বাংলার বিধানসভা ভোটের ফল প্রকাশের পর নারদ কাণ্ডে ফিরহাদ হাকিমদের সঙ্গে সুব্রত মুখোপাধ্যায়ও গ্রেফতার হয়েছিলেন। সেই সময়ও তিনি অসুস্থ হয়ে পড়েছিলেন। তখনও এসএসকেএম হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাঁকে। ৭৬ বছর বয়সী পঞ্চায়েত মন্ত্রীর কোনও হার্টের সমস্যা আছে কিনা, তা খতিয়ে দেখছেন চিকিৎসকরা। তবে, তাঁকে বেশ কিছু ওষুধ খেতে হয়। কয়েক মাস আগেই নারদ মামলায় সপ্তাহ দুয়েক গ্রেফতারির সময় তাঁর অসুস্থতাও আশঙ্কায় ফেলেছিল তাঁর পরিচিত মহলকে।

আরও পড়ুন: 'BJP-র পক্ষে এর চেয়ে লজ্জার আর কী হতে পারে?' ফের বিস্ফোরক তথাগত রায়! নিশানায় কে?

বাম আমলে সুব্রত মুখোপাধ্য়ায়ের বিরুদ্ধে কড়েয়া থানায় দায়ের হওয়া একটি মামলায় দিন কয়েক আগে তাঁর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছিল আদালত। ১৬ নভেম্বরের মধ্যে আদালতে আত্মসমর্পনের নির্দেশ দেওয়া হয়েছিল তাঁকে। তিনি অবশ্য তারপরপরই আদালতে আত্মসমর্পণ করেন। তাঁকে জামিন দেয় আদালত।

আরও পড়ুন: পেট্রোল-ডিজেলের দাম কমবে কীভাবে? উপায় বাতলে দিলেন দিলীপ ঘোষ

এরপরই দুর্গাপুজো চলে আসে। সুব্রত মুখোপাধ্যায়ের পুজো বলে পরিচিত কলকাতার একডালিয়া এভারগ্রিনের পুজো নিয়ে ব্যস্ত হয়ে পড়েন পঞ্চায়েত মন্ত্রী। সেই পুজোর গুরুদায়িত্ব তাঁর কাঁধেই থাকে। ফলে পুজোর সময় শারীরিক যে ধকল পড়েছিল, তার প্রভাব সুব্রত মুখোপাধ্যায়ের উপর পড়তে পারে বলে আশঙ্কা করছেন চিকিৎসকরা।

Published by:Suman Biswas
First published: