Home /News /kolkata /
CM Mamata Banerjee: "২০২৪-এ বিজেপি আসবে না, আসবে না, আসবে না": ভবিষ্যদ্বাণী মুখ্যমন্ত্রীর

CM Mamata Banerjee: "২০২৪-এ বিজেপি আসবে না, আসবে না, আসবে না": ভবিষ্যদ্বাণী মুখ্যমন্ত্রীর

২০২৪-এর নির্বাচন নিয়ে ভবিষ্যদ্বাণী করেছেন মমতা!

২০২৪-এর নির্বাচন নিয়ে ভবিষ্যদ্বাণী করেছেন মমতা!

2024 Loksabha Election: পার্থ চট্টোপাধ্যায়ের গ্রেফতারির পর ২০২৪-এর নির্বাচন নিয়ে ভবিষ্যদ্বাণী করেছেন মমতা! ২০২৪-এ বিজেপি ক্ষমতায় আসবে না, প্রায় নিশ্চিত তিনি।

  • Share this:

    #হিন্দমোটর: ২০২৪ এ লোকসভা নির্বাচন। তার আগেই কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার হাতে গ্রেফতার হয়েছেন রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। লোকসভা নির্বাচনে বাংলা যে বিজেপির পাখির চোখ, তা অজানা নয় রাজনৈতিক মহলের, অজানা নয় সাধারণ মানুষেরও। তবে রাজ্যে প্রবল চাপের মধ্যে পড়েও চরম আত্মবিশ্বাসী মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। পার্থ চট্টোপাধ্যায়ের গ্রেফতারির পর ২০২৪-এর নির্বাচন নিয়ে ভবিষ্যদ্বাণী করেছেন মমতা! ২০২৪-এ বিজেপি ক্ষমতায় আসবে না, প্রায় নিশ্চিত তিনি। “আমি নিজে আত্মবিশ্বাসী না হলে একথা বলতাম না৷ ২০২৪-এ বিজেপি আসবে না, আসবে না, আসবে না,” বুধবার টিটাগড়ে বলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

    আরও পড়ুন- 'মন্ত্রিত্ব ছাড়বেন?' সংক্ষিপ্ত জবাবে সিদ্ধান্ত জানিয়ে দিলেন পার্থ

    একটি শিল্পগোষ্ঠীর মেট্রো রেলের ওয়াগন তৈরির প্রকল্প, টিটাগড়ে তাদের কারখানার নতুন পরিকাঠামো এবং হেলিকপ্টার তৈরির প্রকল্প উদ্বোধন করতে গিয়েছিলেন বাংলার মুখ্যমন্ত্রী। সেখানেই পার্থ চট্টোপাধ্যায়ের গ্রেফতারি এবং রাজ্য সরকারের উপর চাপ বৃদ্ধির মধ্যেই কেন্দ্রীয় সরকার এবং বিজেপিকে পাল্টা চ্যালেঞ্জ ছুড়ে তিনি আরও বলেন, “কী অঙ্ক, এত সিট কোথা থেকে আসবে তা আমি বলতে পারব না৷ বাড়ি বদলে ভাগ্য বদলাবে না।” প্রসঙ্গত, রাজ্যে গরুপাচার মামলা থেকে কয়লা পাচার মামলা, নারদ মামলা, এসএসসি দুর্নীতি মামলা-সহ একাধিক মামলায় নাম জড়িয়েছে রাজ্যের শাসকদলের। রাজনৈতিক মহল মনে করছে, দলের ভাবমূর্তি নিয়ে নির্বাচনে চাপের মুখে পড়তে পারে রাজ্যের শাসকদল।

    তবে, মুখ্যমন্ত্রীর গলায় অন্য সুর। “বাংলাকে ভাঙতে গেলে আগে আসল সিংহের সঙ্গে লড়ো,” নাম না করেই বিজেপিকে চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন তিনি। শিক্ষক নিয়োগে দুর্নীতি কাণ্ডে পার্থ চট্টোপাধ্যায়ের গ্রেফতারি প্রসঙ্গে ফের ষড়য়ন্ত্রের তত্ত্বও উস্কে দিয়েছেন মুখ্যমন্ত্রী৷ বাংলার বদনাম করা এবং রাজ্যের অগ্রগতি আটকে দিয়ে রাজ্য সরকারকে উত্যক্ত করতেই কেন্দ্রীয় সংস্থাকে ব্যবহার করা হচ্ছে বলে অভিযোগ করেন মমতা৷

    আরও পড়ুন- 'বাংলাকে ভাঙতে গেলে আগে সত্যিকারের সিংহের সঙ্গে লড়ো!' হঙ্কার মমতার

    মুখ্যমন্ত্রী এদিন বলেন, “বড় প্রতিষ্ঠান চালাতে গিয়ে ভুল হতেই পারে৷ কার ভুল হয় না? ভুল করলে অ্যাকশন, শাস্তি হবে৷ আইনে প্রমাণিত হলে নিশ্চয়ই পদক্ষেপ হবে৷ কিন্তু বিচারপতিরা বিচার করার আগে সংবাদমাধ্যমই দোষী প্রমাণিত করে দিচ্ছে৷”

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: Mamata Banerjee, Partha Chattapadhyay

    পরবর্তী খবর