Home /News /kolkata /
Train Cancellation: হাওড়ায় বিক্ষোভের জের, আগামিকালও বাতিল একাধিক ট্রেন, দেখে নিন তালিকা

Train Cancellation: হাওড়ায় বিক্ষোভের জের, আগামিকালও বাতিল একাধিক ট্রেন, দেখে নিন তালিকা

অবরোধ-বিক্ষোভে অগ্নিগর্ভ হাওড়া! হাওড়ার (Howrah) অঙ্কুরহাটিতে বিক্ষোভের জেরে বিঘ্নিত রেল পরিষেবা

  • Share this:

    #কলকাতা: অবরোধ-বিক্ষোভে অগ্নিগর্ভ হাওড়া! হাওড়ার (Howrah) অঙ্কুরহাটিতে বিক্ষোভের জেরে বিঘ্নিত রেল পরিষেবা। শুক্রবার একাধিক জায়গায় রেললাইনের উপর টায়ার জ্বালিয়ে বিক্ষোভ দেখায় আন্দোলনকারীরা, যার জেরে বিপর্যস্ত দক্ষিণ-পূর্ব শাখার রেল পরিষেবা। লোকাল ট্রেনের পাশাপাশি দূরপাল্লার ট্রেন চলাচলও ব্যহত হয়েছে। ইতিমধ্যেই বাতিল করা হয়েছে একাধিক ট্রেন। ফলে চরম সমস্যায় রেলযাত্রীরা।

    আগামিকাল বাতিল করা হয়েছে হাওড়া-ভদ্রক বাঘাযতীন এক্সপ্রেস (Howrah-Bhadrak Baghajatin Express), হাওড়া-আদ্রা শিরোমণি এক্সপ্রেস (Howrah-Adra Shiromoni Express), হাওড়া-পুরুলিয়া সুপারফার্স্ট এক্সপ্রেস (Howrah-Purulia Superfast Express), হাওড়া-টাটানগর স্টিল এক্সপ্রেস (Howrah-Tatanagar Steel Express), শালিমার-পুরী এক্সপ্রেস (Shalimar-Puri Express), হাওড়া-দিঘা-হাওড়া স্পেশাল। স্বাভাবিকভাবেই চরম সমস্যায় পড়েছেন বহু যাত্রী।

    ১১ তারিখও একাধিক ট্রেন বাতিল করা হয়েছে, যার মধ্যে রয়েছে টাটানগর-হাওড়া স্টিল এক্সপ্রেস, আদ্রা-হাওড়া-শিরোমণি এক্সপ্রেস, পুরুলিয়া-হাওড়া এক্সপ্রেস, ভদ্রক হাওড়া এক্সপ্রেস

    শুক্রবার বিক্ষোভের জেরে বাতিল করা হয় একাধিক লোকাল ট্রেন। বাতিল হয় ১৫টি উপ ও ১৫টি ডাউন ইএমইউ লোকাল। রুট পরিবর্তন হয়েছে হাওড়া-মুম্বই গীতাঞ্জলি এক্সপ্রেস ও হাওড়া-মুম্বই সাপ্তাহিক এক্সপ্রেস-এর।

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Train

    পরবর্তী খবর