৮০ হাজার বুথের মধ্যে দুর্নীতি হয়েছে মাত্র এক হাজার বুথে, আমরা কড়া ব্যবস্থা নিচ্ছি :পার্থ

৮০ হাজার বুথের মধ্যে দুর্নীতি হয়েছে মাত্র এক হাজার বুথে, আমরা কড়া ব্যবস্থা নিচ্ছি :পার্থ
ত্রাণ দুর্নীতিতে জড়িত থাকার অভিযোগে নন্দীগ্রামে ২০০ দলীয় কর্মীকে শোকজ তৃণমূলের

ত্রাণ দুর্নীতিতে জড়িত থাকার অভিযোগে নন্দীগ্রামে ২০০ দলীয় কর্মীকে শোকজ তৃণমূলের

  • Share this:

#কলকাতা: শাসক দলের কর্মীদের আমফান ত্রাণে জড়িত থাকার অভিযোগকে কেন্দ্র করে ফি দিন তৃণমূলকে বিঁধছে রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ । এবার দলীয় কর্মীদের দুর্নীতি নিয়ে মুখ খুললেন দলের মহাসচিব  পার্থ চট্টোপাধ্যায় ।

ত্রাণ দুর্নীতিতে জড়িত থাকার অভিযোগে নন্দীগ্রামে ২০০ দলীয় কর্মীকে শোকজ করার পরিপ্রেক্ষিতে পার্থ বলেন, ‘বাংলায় আশি হাজার বুথ আছে ।তার মধ্যে হাজার খানেক বুথে দুর্নীতির ঘটনা ঘটেছে । দল পতাকা , ব্যক্তি দেখছে না ।শুধু তাড়িয়ে দিলেই হবে না , আমরা দেখব কী শাস্তি দিতে হবে ।কোন দল কখনও এমন কাজ করেছে । ৩৪ বছরে অডিটই হত না ।কেন্দ্রে রাজ্যে এমন ব্যবস্থা কেউ নেয়নি ।’

দিলীপের কথার উত্তরে এভাবেই জবাব দেন   পার্থ চট্টোপাধ্যায় ।বাংলায় আইনের শাসন নেই বলে রবিবার কামান দাগেন দিলীপ ।উত্তরে  পার্থ বলেন "বাংলায় যদি আইনের শাসন না থাকে তবে কি উত্তর প্রদেশে আছে ?দিলীপ বাবু আগে সেই দিকে তাকান ।।"


তৃণমূল হতাশা থেকে চোখ রাঙাচ্ছে বলে এদিন  মন্তব্য করেন বিজেপি সভাপতি । পাল্টা উত্তরে পার্থর কটাক্ষ "দিলীপ বাবু যে বলেছিলেন বদল এবং বদলা দুই নেবেন । সেটা কি চোখে বলেছিলেন ।।আসলে নিজের কথাই এরা ঢোক গিলছে ।"

বাংলার বিভিন্ন জায়গায় যে সব ঘটনা ঘটছে তার  পেছনে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব রয়েছে বলে  এদিন অভিযোগ করেন দিলীপ ।পাল্টা কটাক্ষ পার্থর । বলেন, "দিলীপ আগে নিজের দল সামলাক ।প্রশাসন প্রশাসনের কাজ করবে ।বিজেপি যে দুষ্কৃতী দের আশ্রয় দিয়েছে ।।তা স্পষ্ট ।দিলীপ নিজেই ভাবুন কি বলছেন" । এদিন পার্থ আরও বলেন, ‘আসলে করোনা আমফানের পর বাংলা পুনর্গঠনের কাজে বাধা দিতেই দিলীপ বাবুর দল সক্রিয় হয়েছে ৷’ পেট্রোল ডিজেল দামবৃদ্ধি , কয়লা বেসরকারিকরণ, এ সব নিয়ে বিধি মেনে  সোমবার থেকে লাগাতার কর্মসূচি চলবে  তৃণমূলের ।এদিন তারই প্রস্তুতিতে বেহালা শরৎ সদনে বিধানসভা এলাকার সংগঠকদের নিয়ে বৈঠক করেন   পার্থ চট্টোপাধ্যায় ।

Sourav Guha

Published by:Elina Datta
First published: