Home /News /kolkata /

KMC Election Result 2021: সুব্রত মুখোপাধ্যায়কে জয় উৎসর্গ করলেন সুদর্শনা মুখোপাধ্যায়, বললেন, 'মানুষ জবাব দিয়েছে'

KMC Election Result 2021: সুব্রত মুখোপাধ্যায়কে জয় উৎসর্গ করলেন সুদর্শনা মুখোপাধ্যায়, বললেন, 'মানুষ জবাব দিয়েছে'

নিজস্ব চিত্র

নিজস্ব চিত্র

Sudarshana Mukherjee: জয়ের পর সুদর্শনাকে তনিমা-অধ্যায় নিয়ে প্রশ্ন করা হলে তিনি বললেন, মানুষই সব প্রশ্নের জবাব দিয়েছেন। এই জয় মানুষের জয়, মমতা বন্দ্যোপাধ্যায়ের জয়।

  • Share this:
    #কলকাতা: পরাজিত হলেন তনিমা চট্টোপাধ্যায়। জিতলেন সুদর্শনা মুখোপাধ্যায়। কলকাতা পুরসভায় (KMC Election) ৬৮ নম্বর ওয়ার্ডের তৃণমূলের প্রার্থী পদ নিয়ে বিস্তর গোলমাল হয়। সুব্রত মুখোপাধ্যায়ের (Subrata Mukherjee) প্রয়াণের পর ৬৮ নম্বর ওয়ার্ডে তনিমাকে টিকিট দিয়েছিল তৃণমূল। প্রথমে তাঁকে প্রার্থী করা হলেও পরে তাঁর প্রার্থীপদ বাতিল করে ঘাসফুল শিবির। টিকিট দেওয়া হয় বিদায়ী কাউন্সিলর সুদর্শনা মুখোপাধ্যায়কে। এই কারণেই কলকাতা পুর নির্বাচনে ৬৮ নম্বর ওয়ার্ডের লড়াই হয়ে ওঠে আকর্ষণীয়। সেখানেই শেষ পর্যন্ত তনিমাকে পরাজিত করে জয় ছিনিয়ে নিয়েছেন সুদর্শনা।
    জয়ের পর সুদর্শনাকে তনিমা-অধ্যায় নিয়ে প্রশ্ন করা হলে তিনি বললেন, "মানুষই সব প্রশ্নের জবাব দিয়েছেন। এই জয় মানুষের জয়, মমতা বন্দ্যোপাধ্যায়ের জয়। আমি এই জয় আমাদের সকলের প্রিয় দাদা সুব্রত মুখোপাধ্যাকে উৎসর্গ করলাম।" তিনিই বিদায়ী কাউন্সিলর ছিলেন, দ্বিতীয় বারের জন্য জয় পাওয়ার পর তিনি বললেন, "আপাতত আমাদের এলাকায় একটা কমিউনিটি সেন্টারের ভীষণ প্রয়োজন। সেটা যদি কোনও ভাবে চালু করে দিতে পারে, তাহলে খুব উপকার হবে। ওয়ার্ডের মানুষের অনেকদিনের দাবি এটি। এ ছাড়া পরিবেশেক কাজ করতে হবে। এলাকায় পুকুর রয়েছে একটি, প্ল্যাস্টিক বর্জনের কথা বলা হচ্ছে, সেগুলি সর্বস্তরের মানুষের কাছে পৌঁছে দিতে হবে। সামগ্রিক উন্নয়নের যে রাস্তায় মা-মাটি-মানুষের সরকার হাঁটছে, আমরাও সেই রাস্তাতেই হাঁটতে চাই।"
    প্রচারে গিয়ে তনিমা বলেছিলেন, তিনি দলের বিরুদ্ধে, মানে তৃণমূলের বিরুদ্ধে একটা কথাও বলছেন না। বলছেন প্রার্থীর বিরুদ্ধে। তাঁর সেই মন্তব্যের থেকেই স্পষ্ট ছিল, লক্ষ্য কেবল প্রার্থী সুর্দশনা। সে নিয়েও জয়ী সুর্দশনা জানালেন, মানুষই তো স্পষ্ট বুঝিয়ে দিয়েছেন, তাঁদের ভাবনাটা ঠিক কী!
    Published by:Uddalak B
    First published:

    Tags: Kolkata Municipal Corporation Elections 2021

    পরবর্তী খবর