Home /News /kolkata /

Mamata Banerjee: বিজেপি ভোকাট্টা, সিপিএম নো পাত্তা! কলকাতা জয় করে কামাখ্যা চললেন মমতা...

Mamata Banerjee: বিজেপি ভোকাট্টা, সিপিএম নো পাত্তা! কলকাতা জয় করে কামাখ্যা চললেন মমতা...

পুরভোটে জয় নিয়ে প্রতিক্রিয়া মমতা বন্দ্যোপাধ্যায়ের

পুরভোটে জয় নিয়ে প্রতিক্রিয়া মমতা বন্দ্যোপাধ্যায়ের

Mamata Banerjee: "আগামী দিনে কলকাতা সারা দেশকে পথ দেখাবে।" মানুষের জন্য আরও বেশি করে কাজ করার প্রতিশ্রুতি দেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

  • Share this:

#কলকাতা: কলকাতা পুরভোটে(KMC Election Results 2021) নিরঙ্কুশ জয়ের ঘোষণা শুধুই সময়ের অপেক্ষা। এরইমধ্যে সাংবাদিকদের মুখোমুখি হলেন মমতা বন্দ্যোপাধ্যায়(Mamata Banerjee)। এদিন কামাখ্যা দর্শনে যাওয়ার আগেই পুরভোটে জয় নিয়ে মুখ খোলেন মুখ্যমন্ত্রী। পুরভোট নিয়ে তিনি বলেন, "গণ উৎসবে গণতন্ত্রের জয় হয়েছে। আগামী দিনেও কলকাতা সারা দেশকে পথ দেখাবে।"

মানুষের জন্য আরও বেশি করে কাজ করার প্রতিশ্রুতি দেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। তিনি বলেন কলকাতায় সম্পূর্ণ উৎসবের মেজাজে ভোট হয়েছে। যার এই ভোটে (KMC Election Results 2021) বিজেপি-সহ সব বিরোধীদের কার্যত ধরাশায়ী করেছে তৃণমূল কংগ্রেস। মমতার বলেন, "বিজেপি ভোকাট্টা, সিপিএম নো পাত্তা! কংগ্রেস এদের দুজনের মাঝে পড়ে স্যান্ডউইচ।"

জয়ী তৃণমূল মেয়র পারিষদদের অভিনন্দন জানিয়ে ট্যুইটারে একটি পোস্ট করেন মমতা বন্দ্যোপধ্যায়। তিনি লেখেন, "এই জয় গণতন্ত্রের জয়। আমাদের ওপর আস্থা রাখার জন্য প্রত্যেক ভোটারকে জানাই আমার আন্তরিক কৃতজ্ঞতা।"

জাতীয় রাজনীতিতে তৃণমূলের এই জয় কতটা তাৎপর্যপূর্ণ হতে চলেছে তা নিয়েও এদিন মুখ খোলেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, "জাতীয় রাজনীতিতেও এটা আমাদের জয়। আমাদের মূল লক্ষ্য সার্বিক উন্নয়ন। বিজেপি, সিপিএম, কংগ্রেসের মতো দলকে মানুষ হারিয়ে দিয়েছে। আমরা মানুষের জন্যে আরও কাজ করে যাব।"

 অন্যদিকে ট্যুইটবার্তায় তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee তাঁর প্রতিক্রিয়া জানিয়েছেন। অভিষেক কলকাতার  মানুষকে শুভেচ্ছা জানিয়ে লেখেন, আরও একবার বাংলার মানুষ প্রমান করে দিয়েছে, এই রাজ্যে ঘৃর্ণা ও হিংসার কোনও স্থান নেই। তিনি বলেন, "বছরে একবার করে রিপোর্ট কার্ড প্রকাশ করা হবে। এত বড় জয় কলকাতায় তৃণমূল পায়নি।"

এদিন অভিষেক বন্দ্যোপাধ্যায় ও ফিরহাদ হাকিমের সঙ্গে বৈঠকের পর অসমের উদ্দেশ্যে রওনা দেন মমতা। সেখানে কামাখ্যা মন্দির দর্শন করবেন মুখ্যমন্ত্রী।

Published by:Sanjukta Sarkar
First published:

Tags: KMC Election 2021, Mamata Banerjee

পরবর্তী খবর