Home /News /kolkata /

KOLKATA MUNICIPAL CORPORATION ELECTIONS 2021: পুরভোটে ব্যবধান ৩৭ হাজারের বেশি! তৃণমূলের অনন্যা জিতলেন বিপুল ভোটে

KOLKATA MUNICIPAL CORPORATION ELECTIONS 2021: পুরভোটে ব্যবধান ৩৭ হাজারের বেশি! তৃণমূলের অনন্যা জিতলেন বিপুল ভোটে

নিজস্ব চিত্র

নিজস্ব চিত্র

Ananya Banerjee: বিধানসভা ভোটে এত ভোটের ব্যবধান থাকে সাধারণত, সেই চিত্রই দেখা গেল ১০৯ নম্বর ওয়ার্ডের নির্বাচনের ফলে।

  • Share this:

    #কলকাতা: দুয়ারে সরকারের সময় তাঁকে প্রতিনিয়ত দেখা গিয়েছে। সেই তৃণমূলের অনন্যা বন্দ্যোপাধ্যায় (Ananya Banerjee) জয় পেলেন প্রায় ৩৭ হাজারের বেশি ভোটে (KOLKATA MUNICIPAL CORPORATION ELECTIONS 2021)। যা পুরভোটের নিরিখে রেকর্ড বলা চলে। বিধানসভা ভোটে এত ভোটের ব্যবধান থাকে সাধারণত, সেই চিত্রই দেখা গেল ১০৯ নম্বর ওয়ার্ডের নির্বাচনের ফলে। বেলা বাড়তেই দেখা গেল, কার্যত ওয়াকওভার দিয়েছে বিরোধীরা।

    আরও পড়ুন: নেত্রীকে 'কথা' দিয়েছিলেন, কলকাতা পুরভোটে জয়ী হয়ে কথা রাখলেন দেবাশিস কুমার!

    কলকাতা পুরভোটে সবুজ ঝড় দেখছে কলকাতা। তৃণমূলের আসন আগের নির্বাচনের থেকে অনেকটাই বাড়তে চলেছে এই নির্বাচনে, এই কথাটা স্পষ্ট হয়ে গিয়েছে বেলা গড়াতেই। কিন্তু বিভিন্ন ওয়ার্ড থেকে যখন তৃণমূলের জয়ের খবর আসছে, তখন ব্যবধান কোথাও সামান্য কোথাও বা সর্বোচ্চ সাত-আট হাজার। কিন্তু এসবের থেকে একেবারেই আলাদা অনন্যা। কারণ তিনি জিতেছেন ৩৭ হাজারের বেশি ভোটে।

    আরও পড়ুন: উৎসবের মেজাজে কালীঘাট! মমতার বাড়ির সামনে শুরু 'খেলা হবে' গান

    বেলা ১২টা পর্যন্ত যা খবর আসতে শুরু করেছে, তাতে ১৩৩টি আসনে এগিয়ে রয়েছে তৃণমূল, অনেক আসনে জয়ী ঘোষণা করা হয়েছে তৃণমূল প্রার্থীদের। কয়েকটি আসনে জয় পেয়েছে বিজেপি। তবে বামেদের ভোট বেড়েছে। বিজেপি-র থেকে বেশি আসনে এগিয়ে আছে বামেরা। রাজনীতির যে সমীকরণ দেখা গিয়েছে এত দিন, সেই সমীকরণ অনেকটাই পাল্টেছে কলকাতা পুর নির্বাচনে। এগিয়ে এসেছে বামেরা, পিছিয়েছে বিজেপি। তার মধ্যে থেকেই এক অন্য মেরুতে যেন অবস্থান করছেন অনন্যা বন্দ্যোপাধ্যায়।

    Published by:Uddalak B
    First published:

    Tags: Kolkata Municipal Corporation Elections 2021

    পরবর্তী খবর