Home /News /kolkata /
TET Recruitment: TET উত্তীর্ণদের মিছিলে উত্তেজনা, বিধাননগরে পুলিশ-চাকরিপ্রার্থীদের ধুন্ধুমার

TET Recruitment: TET উত্তীর্ণদের মিছিলে উত্তেজনা, বিধাননগরে পুলিশ-চাকরিপ্রার্থীদের ধুন্ধুমার

TET Recruitement

TET Recruitement

চাকরিপ্রার্থীদের দাবি, বিকাশ ভবনে এদিন শান্তিপূর্ণ ভাবে স্মারকলিপি জমা দিতে গিয়েছিলেন তাঁরা। নিজেদের প্রাপ্য চাকরির দাবিতেই এই মিছিল করেন তাঁরা। (TET Recruitment)

  • Share this:

#কলকাতা: বিধাননগরে টেট উত্তীর্ণদের মিছিলে তুমুল উত্তেজনা। চাকরিপ্রার্থীদের সঙ্গে পুলিশের প্রবল ধস্তাধস্তি। গোটা এলাকায় ব্যাপক গন্ডগোলের জেরে ধুন্ধুমার পরিস্থিতি। চাকরিপ্রার্থীদের মিছিলে বাধা দেয় পুলিশ। চাকরিপ্রার্থীদের দাবি, বিকাশ ভবনে এদিন শান্তিপূর্ণ ভাবে স্মারকলিপি জমা দিতে গিয়েছিলেন তাঁরা। নিজেদের প্রাপ্য চাকরির দাবিতেই এই মিছিল করেন তাঁরা। (TET Recruitment)

বুধবার বেলা ১২টায় বিকাশ ভবনে অভিযানে যান কয়েক হাজার টেট চাকরিপ্রার্থী। সেখান থেকে এপিসি ভবন যাওয়ার পরিকল্পনা ছিল চাকরিপ্রার্থীদের। বিধাননগর রেলস্টেশনের কাছে জমায়েত করেন তাঁরা। তবে পরীক্ষার্থীদের সংখ্যা বেড়ে যাওয়ায় জায়গা পরিবর্তন করতে বাধ্য হন তাঁরা। চাকরিপ্রার্থীদের দাবি, বাধা দিতে করুণাময়ীর কাছে পুলিশ জমায়েত করে ছিল। সেখানে যাওয়ার পরই পুলিশের সঙ্গে ধস্তাধস্তি শরু হয়ে যায়।

. .

আরও পড়ুন: শান্তিনিকেতনের অপা-য় হানা ইডি-র, পার্থ-অর্পিতার বাড়িতে শুরু তল্লাশি

উল্টোডাঙা স্টেশন থেকে টেট পরীক্ষার্থীরা মিছিল করে সল্টলেক পিএনবির সামনে যায়। অভিযোগ, পুলিশ মিছিল আটকে বেশিরভাগ বিক্ষোভকারীকে আটক করে। প্রসঙ্গত, প্রাথমিক শিক্ষক নিয়োগে দুর্নীতির অভিযোগে ২০১৪ সালের টেট উত্তীর্ণরা দীর্ঘদিন ধরেই আন্দোলন করছেন।

আরও পড়ুন: জুতো কাণ্ডের পর বাড়ছে নিরাপত্তা, আদালতে তুলে পার্থ- অর্পিতাকে ফের নিজেদের হেফাজতে চাইবে ইডি

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈঠক করতে চেয়ে টেটের চাকরিপ্রার্থীরা গতকালই হাজির হয়েছিলেন তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষের বাড়িতে। এর আগে এঁরাই অভিষেকের বাড়ির সামনে অবস্থান বিক্ষোভ করছিলেন। কিন্তু টেট প্রার্থীদের দাবি, সেখান থেকে তাঁদের তুলে দেওয়া হয়েছে। তার পরেই সমাধানের আশায় কুণালের বাড়িতে আসেন তাঁরা। যদিও কুণালের সঙ্গে টেট প্রার্থীদের দেখা হয়নি।

Published by:Raima Chakraborty
First published:

Tags: TET Agitation, TET Examination

পরবর্তী খবর