Home /News /kolkata /
Partha Chatterjee | Arpita Mukherjee: ফের হাসপাতালে পার্থ-অর্পিতা, নতুন কোনও 'বিস্ফোরণ'? তুমুল জল্পনা রাজ্যজুড়ে

Partha Chatterjee | Arpita Mukherjee: ফের হাসপাতালে পার্থ-অর্পিতা, নতুন কোনও 'বিস্ফোরণ'? তুমুল জল্পনা রাজ্যজুড়ে

ফের হাসপাতালে পার্থ-অর্পিতা

ফের হাসপাতালে পার্থ-অর্পিতা

Partha Chatterjee | Arpita Mukherjee: সূত্রের খবর, মানসিকভাবে ভেঙে পড়েছেন অর্পিতা। অন্যদিকে, কিছুদিন আগেই ভুবনেশ্বর AIIMS-এ শারীরিক পরীক্ষা করা হয় পার্থ চট্টোপাধ্যায়ের।

  • Share this:

    #কলকাতা: দিন দুই আগে যখন হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল, হাপুস নয়নে কেঁদেছিলেন অর্পিতা মুখোপাধ্যায়। জোকা ESI হাসপাতালে প্রবেশের মুখে কাঁদতে কাঁদতে মাটিতে লুটিয়ে পড়েছিলেন SSC নিয়োগ দুর্নীতিকাণ্ডে গ্রেফতার এই অভিনেত্রী। হাসপাতালে প্রবেশের পরেও কান্নায় ভেঙে পড়েছিলেন অর্পিতা। বারবার তিনি বলে উঠছিল 'আর পারছি না'। অপরদিকে, বিস্ফোরণ ঘটিয়ে পার্থ চট্টোপাধ্যায় বলেছিলেন, ''ষড়যন্ত্র হয়েছে, সময় এলেই জানতে পারবেন।'' এমনকী মমতা বন্দ্যোপাধ্যায়ের সিদ্ধান্ত সঠিক হলেও তাঁর বিরুদ্ধে নেওয়া দলের সিদ্ধান্ত যে তিনি মেনে নিতে পারেননি, বুঝিয়ে দিয়েছিলেন তাও। রবিবার ফের দুজনকে নিয়ে যাওয়া হচ্ছে জোকা ইএসআই হাসপাতালে। ফলে এদিনও তেমন কিছু ঘটে কিনা, সেদিকেই তাকিয়ে সকলে।

    সূত্রের খবর, মানসিকভাবে ভেঙে পড়েছেন অর্পিতা। অন্যদিকে, কিছুদিন আগেই ভুবনেশ্বর AIIMS-এ শারীরিক পরীক্ষা করা হয় পার্থ চট্টোপাধ্যায়ের। এই টেস্টে জানা যায়, একাধিক ক্রনিক সমস্যায় ভুগছেন তিনি। তাঁকে ভর্তি করা হয়নি। তাঁকে জোকা ESI হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষার জন্য নিয়ে যাওয়া হচ্ছে দুদিন অন্তর। জানা গিয়েছে, সেভাবে তাঁর ওষুধে কোনও বদল করা হয়নি। পার্থ চট্টোপাধ্যায় নিজেকে অনেকটাই সামলে নিয়েছেন বলে সূত্রের খবর।

    আরও পড়ুন: গয়নার বিপণীতে পার্থ, পাশে বসা মহিলা কি অর্পিতা! ছবি ঘিরে তুমুল জল্পনা

    রবিবার সকাল পৌনে এগারোটা নাগাদ অর্পিতা মুখোপাধ্যায় ও পার্থ চট্টোপাধ্যায়কে জোকা ইএসআই হাসপাতালে নিয়ে যাওয়ার জন্য বেরোন ইডি আধিকারিকরা। গত শুক্রবার সকালে জোকা ইএসআই-তে প্রথমে অর্পিতাকে গাড়ি থেকে নামানোর প্রক্রিয়া শুরু করা হয়। সেই সময়ই গাড়ি থেকে নামতে চাননি অর্পিতা। গাড়িতে বসেই কান্নায় ভেঙে পড়েন তিনি। তবুও ইডির দুই মহিলা আধিকারিক অর্পিতাকে নামানোর চেষ্টা করেন, সেই সময় গাড়ি থেকে পড়ে যান তিনি। এরপর কোনওক্রমে তাঁকে ওঠানো হয়। হুইল চেয়ারে করে নিয়ে যাওয়া হয় হাসপাতালের ভিতরে। এদিন তেমন ঘটনা যাতে না ঘটে, তাই সতর্ক রয়েছেন ইডি আধিকারিকরা।

    আরও পড়ুন: শুভেন্দু অধিকারীকে নিয়ে বিস্ফোরক দাবির সারবত্তা কী? কতটা লাভবান? সুদীপ্ত সেনকে আজ জেরা, আসছে বিশেষ দল

    বৃহস্পতিবার রাজ্যের মন্ত্রিসভা ও তৃণমূলের সমস্ত পদ থেকে সরানো হয়েছে পার্থ চট্টোপাধ্যায়কে। তার ঠিক পরেরদিনই মুখ খুলেছেন পার্থ। যদিও কার বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ তিনি করেছেন, তা স্পষ্ট নয়। ফলে এদিন পার্থ আবার মুখ খোলেন কিনা, সেটাই দেখার।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Arpita Mukherjee, Partha Chatterjee Arrest, SSC Scam

    পরবর্তী খবর