Home /News /kolkata /
Suvendu Adhikari | Sudipta Sen: শুভেন্দু অধিকারীকে নিয়ে বিস্ফোরক দাবির সারবত্তা কী? কতটা লাভবান? সুদীপ্ত সেনকে আজ জেরা, আসছে বিশেষ দল

Suvendu Adhikari | Sudipta Sen: শুভেন্দু অধিকারীকে নিয়ে বিস্ফোরক দাবির সারবত্তা কী? কতটা লাভবান? সুদীপ্ত সেনকে আজ জেরা, আসছে বিশেষ দল

শুভেন্দুর বিষয়ে আজ সুদীপ্তকে জেরা

শুভেন্দুর বিষয়ে আজ সুদীপ্তকে জেরা

Suvendu Adhikari | Sudipta Sen: সংবাদমাধ্যমের সামনে সুদীপ্ত সেন দাবি করেছিলেন যে, 'তৃণমূলে থাকাকালীন কাঁথিতে প্রকল্পের জন্য শুভেন্দু অধিকারীকে অনেক টাকাই দিয়েছিলাম'।

  • Share this:

#কলকাতা:  সারদা কর্তা সুদীপ্ত সেনকে আজ জিজ্ঞাসাবাদ করতে কলকাতায় আসছে তদন্তকারী দল। প্রেসিডেন্সি সংশোধনাগারে এই মুহূর্তে বন্দি সুদীপ্ত সেন। সংশোধনাগার থেকে আদালতে হাজির হওয়ার সময় সম্প্রতি শুভেন্দু অধিকারীকে মোটা টাকা দেওয়ার দাবি করে রাজ্য রাজনীতিতে আলোড়ন ফেলে দেন সুদীপ্ত। সংবাদমাধ্যমের সামনে সুদীপ্ত সেন দাবি করেছিলেন যে, 'তৃণমূলে থাকাকালীন কাঁথিতে প্রকল্পের জন্য শুভেন্দু অধিকারীকে অনেক টাকাই দিয়েছিলাম'। পার্থ-অর্পিতা কাণ্ডে শোরগোলের মধ্যেই এবার কাঁথি পুরসভায় সারদার একটি ফাইল নিখোঁজ নিয়ে কোমর বেঁধে তদন্তে নামেছে কাঁথি থানার পুলিশ।

সারদা কর্ণধার সুদীপ্ত সেনকে এই নিয়ে জিজ্ঞাসাবাদ করতেই আজ কলকাতা আসছে তদন্তকারীরা। সূত্রের খবর, রবিবার প্রেসিডেন্সি  সংশোধনাগারে আসছেন কাঁথি থানার এক তদন্তকারী দল। পূর্ব মেদিনীপুরের জেলা দায়রা আদালত এ ব্যাপারে তদন্তকারীদের প্রেসিডেন্সি সংশোধনাগারে গিয়ে সুদীপ্ত সেনকে জিজ্ঞাসাবাদের অনুমতি দিয়েছে। আদালতের কাছ থেকে শুক্রবার সেই অনুমতি পাওয়ার পরই সুদীপ্ত সেনের কাছ থেকে শুভেন্দু অধিকারী কতটা আর্থিক লাভবান হন? কাঁথিতে প্রকল্পের জন্য তিনি কত টাকা শুভেন্দুকে দিয়েছিলেন? এই সমস্ত প্রশ্নের  উত্তর জানতেই প্রেসিডেন্সি সংশোধনাগারে সুদীপ্ত সেনকে  জিজ্ঞাসাবাদ করতেই তদন্তকারীরা আজ কলকাতায় আসছেন বলে জানা গেছে।

আরও পড়ুন: বঙ্গোপসাগরে নিম্নচাপ! দক্ষিণবঙ্গে ঘুচতে চলেছে বৃষ্টির অভাব, ভাসবে উত্তরবঙ্গও, জরুরি বার্তা

একুশের বিধানসভা ভোটের আগে সারদা-কর্তা সুদীপ্ত সেন সংশোধনাগার থেকে একটি চিঠি লেখেন। সুদীপ্ত সেন সংশোধনাগার থেকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে চিঠি দিয়েছিলেন। সেখানে বেশ কয়েকজন রাজনীতিবিদের নাম ছিল। তার মধ্যে শুভেন্দু অধিকারীর নামও ছিল চিঠিতে। যদিও বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী বারবারই এই  দাবিই করে আসছেন যে, 'সুদীপ্ত সেনকে চাপ দিয়ে ওই চিঠি লেখানো হয়েছিল এবং তাঁর ওপর চাপ সৃষ্টি করে বর্তমানে সংবাদমাধ্যমের কাছে শুভেন্দু অধিকারীর নাম বলতে বাধ্য করা হচ্ছে শাসক দলের নির্দেশেই'।

আরও পড়ুন: বিপুল টাকা নিয়ে বড়বাজারের বদলে কেন মন্দারমণির দিকে? রহস্য বাড়াচ্ছেন গ্রেফতার হওয়া ৩ বিধায়ক

প্রসঙ্গত,  শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় পার্থ চট্টোপাধ্যায় এবং তাঁর ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়কে লাগাতার জিজ্ঞাসাবাদে যখন একের পর এক চাঞ্চল্যকর তথ্য ইডি সূত্রে সামনে আসছে ঠিক তখনই এবার সুদীপ্ত সেনের তরফ থেকে শুভেন্দু অধিকারী আর্থিকভাবে কতটা লাভবান হয়েছিলেন সে ব্যাপারে তদন্তে গতি আনতেই আজ সুদীপ্ত সেনকে জিজ্ঞাসাবাদ করতে চলেছে রাজ্য পুলিশের তদন্তকারীরা।

Published by:Suman Biswas
First published:

Tags: Sarada case, Sudipta Sen, Suvendu Adhikari

পরবর্তী খবর