Home /News /kolkata /
Partha Chatterjee| Arpita Mukherjee|| জেল নাকি ফের ইডি হেফাজত, স্বাস্থ্য পরীক্ষা শেষে ব্যাঙ্কশাল আদালতে পার্থ-অর্পিতা

Partha Chatterjee| Arpita Mukherjee|| জেল নাকি ফের ইডি হেফাজত, স্বাস্থ্য পরীক্ষা শেষে ব্যাঙ্কশাল আদালতে পার্থ-অর্পিতা

Partha Chatterjee Arpita Mukherjee leave Joka ESI: জোকা ইএসআই হাসপাতাল থেকে বেরিয়ে ব্যাঙ্কশাল আদালতের পথে রওনা দিয়েছেন এসএসসি-কাণ্ডে গ্রেফতার রাজ্যের প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় এবং তাঁর ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়।

  • Share this:

    #কলকাতা: স্বাস্থ্য পরীক্ষা আজকের মতো শেষ। জোকা ইএসআই হাসপাতাল থেকে বেরিয়ে ব্যাঙ্কশাল আদালতের পথে রওনা দিয়েছেন এসএসসি-কাণ্ডে গ্রেফতার রাজ্যের প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় এবং তাঁর ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়। আজ বুধবার তাঁদের ব্যাঙ্কশাল আদালতে পেশ করা হবে। জেল নাকি ফের ইডি হেফাজতের নির্দেশ দেন বিচারক, সে দিকেই নজর রাজ্যের ওয়াকিবহাল মহলের। যদিও ইডি সূত্রে জানা গিয়েছে, জেরায় সেভাবে সহযোগিতা করেননি পার্থ চট্টোপাধ্যায়৷ তবে ইডি আধিকারিকদের বেশ কিছু তথ্য দিয়েছেন অর্পিতা মুখোপাধ্যায়৷ যদিও দু' জনেই ইডি আধিকারিকদের সামনে দাবি করছেন, উদ্ধার হওয়া প্রায় পঞ্চাশ কোটি টাকা তাঁদের কারও নয়৷

    তাহলে সেই টাকা কার? আপাতত সেই প্রশ্নের উত্তর পেতেই মরিয়া ইডি৷ ফলে এ দিন ফের তাঁদের দু'জনের ক্ষেত্রেই ইডি হেফাজতের আবেদন জানানো হতে পারে।

    আরও পড়ুন: পুজো করে সকাল সকাল কলকাতা রওনা, মমতার মন্ত্রিসভায় কি আজ নতুন মুখ বিপ্লব!

    উল্লেখ্য, মঙ্গলবার জোকার ইএসআই হাসপাতালে মেডিক্যাল টেস্ট করে বের করার সময় পার্থ চট্টোপাধ্যায়কে লক্ষ্য করে জুতো ছোড়েন এক মহিলা৷ যদিও সেই জুতো প্রাক্তন মন্ত্রীর গায়ে লাগেনি৷ কিন্তু এই ঘটনার পর আরও সতর্ক ইডি৷ এ দিন ফের পার্থ চট্টোপাধ্যায় এবং অর্পিতা মুখোপাধ্যায়ের যখন মেডিক্যাল পরীক্ষা করাতে জোকার ইএসআই হাসপাতালে নিয়ে যাওয়া হয়, তখন সেখানে ছিল আঁটোসাঁটো নিরাপত্তা। কেন্দ্রীয় বাহিনী ঘিরে রেখেছিল গোটা ইএসআই এলাকা, যাতে সেখানে মাছি পর্যন্ত না গলতে পারে।

    ইতিমধ্যেই পার্থ চট্টোপাধ্যায় এবং অর্পিতা মুখোপাধ্যায়ের মেডিক্যাল টেস্ট সম্পন্ন হয়েছে। হাসপাতাল থেকে বেরিয়ে আদালতের পথে রওনাও দিয়ে দিয়েছেন ইডি আধিকারিকরা। আর কিছুক্ষণের মধ্যেই তাঁদের ব্যাঙ্কশাল আদালতে পেশ করা হবে। দু' জনের নিরাপত্তায় আদালতেও বাড়ান হয়েছে নিরাপত্তা।

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: Arpita Mukherjee, Partha Chatterjee Arrest

    পরবর্তী খবর