• Home
  • »
  • News
  • »
  • kolkata
  • »
  • করোনার পর আমফান ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত মানুষদের পাশেও সৌরভ গঙ্গোপাধ্যায়, নিঃশব্দে পৌঁছে দিচ্ছেন ত্রাণ

করোনার পর আমফান ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত মানুষদের পাশেও সৌরভ গঙ্গোপাধ্যায়, নিঃশব্দে পৌঁছে দিচ্ছেন ত্রাণ

অন্যদিকে সৌরভকে আইসিসিতে দেখতে চেয়ে ইতিমধ্যেই ইচ্ছে প্রকাশ করেছেন কুমার সঙ্গাকারা, স্মিথদের মতো একাধিক প্রাক্তন ক্রিকেটার। সবমিলিয়ে প্রশাসক মহারাজকে দেখতে চায় গোটা ক্রিকেট বিশ্ব। Information- Eron Roy Burman

অন্যদিকে সৌরভকে আইসিসিতে দেখতে চেয়ে ইতিমধ্যেই ইচ্ছে প্রকাশ করেছেন কুমার সঙ্গাকারা, স্মিথদের মতো একাধিক প্রাক্তন ক্রিকেটার। সবমিলিয়ে প্রশাসক মহারাজকে দেখতে চায় গোটা ক্রিকেট বিশ্ব। Information- Eron Roy Burman

কয়েক মাস আগে করোনা যুদ্ধে শামিল হয়ে ৫০ লক্ষ টাকার চাল অনুদান করেছিলেন মহারাজ। এবার বেসরকারি সংস্থার সঙ্গে যৌথ উদ্যোগে আমফান ক্ষতিগ্রস্ত এলাকায় ত্রাণ পৌঁছে দেওয়ার ব্যবস্থা করলেন বিসিসিআই প্রেসিডেন্ট।

  • Share this:

#কলকাতা: করোনা যুদ্ধে শামিল হওয়ার পর এবার আমফান ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত মানুষদের পাশে দাঁড়ালেন প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়। কয়েকটি বেসরকারি সংস্থার সঙ্গে যৌথ উদ্যোগে আমফান ক্ষতিগ্রস্ত এলাকায় ত্রাণ পৌঁছে দেওয়ার ব্যবস্থা করলেন বিসিসিআই প্রেসিডেন্ট। চাল,ডাল,তেল সহ জরুরী সামগ্রী প্যাকেটে করে মানুষের কাছে পৌঁছে দেওয়ার ব্যবস্থা করলেন সৌরভ। জরুরী সামগ্রীর সঙ্গে অবশ্যই দেওয়া হল মাস্ক। কারণ করোনা আতঙ্ক এখনও বর্তমান।

কয়েক মাস আগে করোনা যুদ্ধে শামিল হয়ে ৫০ লক্ষ টাকার চাল অনুদান করেছিলেন মহারাজ। লকডাউনের জেরে সমস্যায় পড়া গরিব ও দুঃস্থ মানুষদের পাশে দাঁড়িয়েছিলেন সৌরভ। কাজকর্ম বন্ধ থাকায় দুবেলা ভাত জোগাড় করতে হিমশিম খাওয়া মানুষদের মুখে ভাত তুলে দিয়েছিলেন বাঙালির প্রিয় দাদা। করোনা আতঙ্কের মধ্যেই অনুদানের চাল পৌঁছতে সৌরভ পৌঁছে গিয়েছিলেন বেলুরমঠ থেকে ইস্কন মন্দির। রাজ্যের বিভিন্ন এনজিও এবং ধর্মীয় প্রতিষ্ঠানের মাধ্যমে অনুদানের সামগ্রী পৌঁছে দিয়েছিলেন প্রান্তিক মানুষদের কাছে। মানুষের কাছে ত্রান পৌঁছে দেওয়ার পাশাপাশি সৌরভ বারবার আবেদন করেছিলেন লকডাউন মেনে বাড়িতে থাকার জন্য। সোশ্যাল মিডিয়ায় বারংবার বার্তা দিয়েছিলেন প্রাক্তন অধিনায়ক। লকডাউনে পুলিশের প্রশংসা করার পাশাপাশি সরকারের করোনা রিলিফ ফান্ডে অনুদান দেওয়ার জন্য মানুষের কাছে টুইট করে আবেদন করেছিলেন সৌরভ।

করোনার পর এবার আমফানের দাপটে ক্ষতিগ্রস্ত মানুষদের জন্য ক্ষেত্রেও একইভাবে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন সৌরভ। দিন কয়েক আগে এক বেসরকারি সংস্থার সঙ্গে ফান্ড রেইজ প্রোগ্রামে উপস্থিত ছিলেন মহারাজ। বুধবার বেহালায় নিজের অফিস থেকে আরেক বেসরকারি সংস্থার সঙ্গে যৌথ উদ্যোগে ক্ষতিগ্রস্ত এলাকা জন্য ত্রাণ পাঠানোর ব্যবস্থা করলেন। মূলত সৌরভ গঙ্গোপাধ্যায় ফাউন্ডেশনের সঙ্গে বেসরকারি সংস্থার যৌথ উদ্যোগে ত্রাণের ব্যবস্থা করা হয়। ফ্ল্যাগ অফ করেন সৌরভ স্বয়ং। দীর্ঘদিন বাড়িতে থাকার পর দিন কয়েক ধরেই বাড়ি সংলগ্ন অফিসে কাজের জন্য যাচ্ছেন সৌরভ। তবে সেখানেও মুখে মাস্ক পড়ে সব সময় দেখা যাচ্ছে মহারাজকে। ক্রিকেটীয় সমস্ত কাজকর্ম করে চলেছেন নিঃশব্দে। বুধবার আইসিসির বৈঠকেও অনলাইনে যোগ দিয়েছেন বোর্ড প্রেসিডেন্ট।

EERON ROY BURMAN

Published by:Elina Datta
First published: