Home /News /kolkata /

Sourav Ganguly Health Update: কী থাকবে ওমিক্রন রিপোর্টে? একটি কারণেই বিরক্ত করোনা আক্রান্ত সৌরভ গঙ্গোপাধ্যায়!

Sourav Ganguly Health Update: কী থাকবে ওমিক্রন রিপোর্টে? একটি কারণেই বিরক্ত করোনা আক্রান্ত সৌরভ গঙ্গোপাধ্যায়!

ঘনঘন ফোনে বিরক্ত সৌরভ

ঘনঘন ফোনে বিরক্ত সৌরভ

Sourav Ganguly Health Update: হাসপাতাল সূত্রে আরও জানা গিয়েছে, ঘনঘন ফোন আসায় কিছুটা হলেও বিরক্ত সৌরভ গঙ্গোপাধ্যায়। আগামীকাল বিকেলের পর তাঁর ওমিক্রনের রিপোর্ট আসার সম্ভাবনা রয়েছে।

  • Share this:

#কলকাতা: সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly Health Update) শারীরিক অবস্থা স্থিতিশীল। হাসপাতাল সূত্রে খবর, জ্বর আসেনি তাঁর, সামান্য সর্দি আছে, স্টিম দেওয়া হচ্ছে। তবে, কাশি নেই। এখনই এইচআরসিটি বা হাই রেসোলিউশন সিটি স্ক্যান করা হচ্ছে না। গা ম্যাজম্যাজ ভাব রয়েছে 'মহারাজের'। শারীরিক অস্বস্তিভাব রয়েছে।

হাসপাতাল সূত্রে আরও জানা গিয়েছে, ঘনঘন ফোন আসায় কিছুটা হলেও বিরক্ত মহারাজ। আগামীকাল বিকেলের পর তাঁর ওমিক্রনের রিপোর্ট আসার সম্ভাবনা রয়েছে। সেই কারণেই সম্ভবত এখনই ছাড়া পাচ্ছেন না সৌরভ। ইতিমধ্যেই প্রধানমন্ত্রী ও মুখ্যমন্ত্রীর দফতর থেকে ফোন করে সৌরভের শারীরিক অবস্থার খোঁজখবর নেওয়া হয়েছে। 'দাদা'কে ফোন করেছেন বলিউড শাহেনশা অমিতাভ বচ্চনও।

আরও পড়ুন: পর্যটকদের পোয়া বারো, উত্তরবঙ্গের জন্য চালু ৪ জোড়া স্পেশ্যাল ট্রেন! কবে থেকে?

সোমবার (২৭ ডিসেম্বর) রাতেই সৌরভের করোনা আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসে। ওইদিনই অসুস্থতার কারণে তাঁকে আলিপুরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। গত কয়েকদিন ধরে হালকা সর্দি কাশিতে ভুগছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। গত সোমবার শ্যুটিংয়ে হালকা অসুস্থ বোধ করেন তিনি। এরপর শ্যুটিং বাতিল করে দুবার করোনা পরীক্ষা করান সৌরভ। দুবারই রিপোর্ট পজিটিভ আসে।

আরও পড়ুন: 'শো ইওর মেয়র!' শপথ নিয়েই অভিযোগ জানানোর নয়া ব্যবস্থার ঘোষণা ফিরহাদের

চলতি বছরের শুরুর দিকেই হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন 'মহারাজ'। বেশ কয়েকবার হাসপাতালেও ভর্তি হতে হয় তাঁকে। অ্যাঞ্জিয়োপ্লাস্টি করে স্টেন্টও বসাতে হয়। তাই করোনা আক্রান্ত হওয়ার পর কোন রকম ঝুঁকি না নিয়ে, তাঁকে তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হয়।

Published by:Suman Biswas
First published:

Tags: Covid, Sourav Ganguly

পরবর্তী খবর