Home /News /kolkata /
Soham Chakraborty: তাঁর নাম করে তোলাবাজির অভিযোগ PA-র বিরুদ্ধে! যা করলেন চণ্ডীপুরের বিধায়ক সোহম চক্রবর্তী

Soham Chakraborty: তাঁর নাম করে তোলাবাজির অভিযোগ PA-র বিরুদ্ধে! যা করলেন চণ্ডীপুরের বিধায়ক সোহম চক্রবর্তী

সোহমের নাম করে তোলাবাজির অভিযোগ

সোহমের নাম করে তোলাবাজির অভিযোগ

Soham Chakraborty: দিনের পর দিন অভিনেতা-বিধায়কের নাম করে আর্থিক প্রতারণার অভিযোগ উঠেছে ওই ব্যক্তির বিরুদ্ধে। একটি নয়, একাধিক অভিযোগ।

  • Share this:

#কলকাতা: নিজেরই সহকারীকে পুলিশের হাতে তুলে দিলেন চণ্ডীপুরের তৃণমূল বিধায়ক তথা অভিনেতা সোহম চক্রবর্তী (Soham Chakraborty)। তাঁর ব্যক্তিগত সহকারী সজল মুখোপাধ্যায়ের (Sajal Mukherjee) বিরুদ্ধে বিস্তর অভিযোগ (Fraud Case) জমা পড়েছে সোহমের কাছে। তারই ভিত্তিতে পদক্ষেপ নিলেন তৃণমূল বিধায়ক।

আরও পড়ুন: '৪৮ ঘণ্টার মধ্যে প্রার্থীপদ প্রত্যাহার...’, ফল বেরোতেই বিক্ষুব্ধ তৃণমূল নেতাদের কড়া বার্তা পার্থর!

জানা গিয়েছে, দিনের পর দিন অভিনেতা-বিধায়কের ((Soham Chakraborty) নাম করে আর্থিক প্রতারণার অভিযোগ উঠেছে ওই ব্যক্তির বিরুদ্ধে। একটি নয়, একাধিক অভিযোগ। বেআইনি কার্যকলাপ করে বুঝতে পেরে এরপরই নিজের আপ্ত সহায়ককে পুলিশের হাতে তুলে দিলেন তৃণমূলের (TMC)  তারকা বিধায়ক সোহম চক্রবর্তী (Soham Chakraborty)।

সজল মুখোপাধ্যায়ের বিরুদ্ধে অভিযোগ, চাকরি দেওয়ার নাম করে টাকা তুলেছেন তিনি। শুধু তাই নয়, বিধায়ক অভিনেতা সোহমের নাম করে টাকা তোলারও অভিযোগ উঠেছে সজলের বিরুদ্ধে। এখানেই শেষ নয়, এমনকি দলের মহিলা কর্মীদের কু প্রস্তাব দেওয়ার অভিযোগও পেয়েছেন সোহম তাঁর পি এ-র বিরুদ্ধে।

আরও পড়ুন: ‘গোয়ায় হিন্দু ভোট ভাগ করতে চাইছে TMC’, কানপুরে তোপ মোদির, পাল্টা কটাক্ষ কুণালদের...

অভিযোগ, নির্বাচনের পর থেকেই দুর্নীতিমুলক কাজের সঙ্গে জড়িয়ে পরে সজল। এছাড়াও আরও বেশ কিছু অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। একের পর এক অভিযোগ জমা হয় বিধায়কের কাছে। এরপরেই সোমবার অভিযুক্ত সজল মুখোপাধ্যায়কে চণ্ডীপুর থানার পুলিশের হাতে তাঁকে তুলে দিয়েছেন সোহম।

Published by:Sanjukta Sarkar
First published:

Tags: Fraud Case, Soham Chakraborty

পরবর্তী খবর