Home /News /kolkata /
Shatrughan Sinha: মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈঠকে শত্রুঘ্ন সিনহা! প্রথম বৈঠকেই বিশেষ কোনও সিদ্ধান্ত?

Shatrughan Sinha: মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈঠকে শত্রুঘ্ন সিনহা! প্রথম বৈঠকেই বিশেষ কোনও সিদ্ধান্ত?

জেতার পর প্রথম বৈঠক

জেতার পর প্রথম বৈঠক

Shatrughan Sinha: আসানসোলের জেতার পর মুখ্যমন্ত্রীর সঙ্গে ফোনে কথা হয়েছিল শত্রুঘ্ন সিনহার। জেতার পর এই প্রথম মুখোমুখি সাক্ষাৎকার নবান্নেই।

  • Share this:

    #কলকাতা: সাংসদ হওয়ার পর প্রথমবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে মুখোমুখি বৈঠক। বৈঠকে আসবেন আসানসোলের সাংসদ শত্রুঘ্ন সিনহা। আজ দুপুর তিনটে নাগাদ নবান্নে মুখোমুখি আলোচনায় বসবেন আসানসোলের নবনির্বাচিত সাংসদ ও মুখ্যমন্ত্রী। আসানসোলের জেতার পর মুখ্যমন্ত্রীর সঙ্গে ফোনে কথা হয়েছিল শত্রুঘ্ন সিনহার। জেতার পর এই প্রথম মুখোমুখি সাক্ষাৎকার নবান্নেই। আলোচনা হওয়ার পর একসঙ্গে দুজন ফিল্ম ফেস্টিভ্যালে উদ্বোধনী অনুষ্ঠানে যাবেন।

    প্রসঙ্গত, সোমবার, ২৫ এপ্রিল শুরু হচ্ছে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব। করোনার কারণে এ বছর জানুয়ারি মাসে এই উৎসব করা সম্ভব হয়নি। সেই কারণেই চলতি বছরে এপ্রিল মাসে উৎসব করার পরিকল্পনা ছিল। শেষমেশ, ২৫ এপ্রিল, আজ থেকে শুরু হচ্ছে ২৭তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব। উদ্বোধন করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তবে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সাংসদ তথা অভিনেতা শত্রুঘ্ন সিন্হা।

    আরও পড়ুন: চলছিল নাকা চেকিং, একটি গাড়িতে তখন ৮ জন! সঙ্গেসঙ্গে গ্রেফতার, কেন জানেন?

    আরও পড়ুন: অনলাইন ডেলিভারি সংস্থার সঙ্গে যা করলেন এক ব্যক্তি, তাজ্জব পুলিশও!

    এবারের চলচ্চিত্র উৎসব পদে পদে বাধাপ্রাপ্ত হয়েছে। এক সময়ে ঠিক হয়েছিল জানুয়ারি মাসেই নেতাজি ইন্ডোর স্টেডিয়ামের বদলে নবান্ন থেকে ভার্চুয়ালি উদ্বোধন হবে উৎসবের। কিন্তু সেই পরিকল্পনাও বাতিল হয়ে গিয়েছিল। ভার্চুয়ালি এই উৎসবের সূচনা করতে রাজি হননি অনেকেই। তার মধ্যে করোনা আক্রান্ত হন কলকাতা চলচ্চিত্র উৎসবের চেয়ারপার্সন রাজ চক্রবর্তী এবং আয়োজক কমিটির সদস্য পরমব্রত চট্টোপাধ্যায়। এরপরই ঠিক হয় ২৫ এপ্রিল উদ্বোধন হবে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Mamata Banerjee, Shatrughan Sinha, West Bengal news

    পরবর্তী খবর