১৬ ঘণ্টাতেই অন্তর্ধানের পর্দাফাঁস, সিটি সেন্টার টু থেকে উদ্ধার সল্টলেকের নিখোঁজ ছাত্রী

Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:Apr 01, 2017 01:13 PM IST
১৬ ঘণ্টাতেই অন্তর্ধানের পর্দাফাঁস, সিটি সেন্টার টু থেকে উদ্ধার সল্টলেকের নিখোঁজ ছাত্রী
Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:Apr 01, 2017 01:13 PM IST

#কলকাতা: অন্তর্ধান নাটকের পর্দাফাঁস। ১৬ ঘণ্টার মধ্যেই উদ্ধার সল্টলেকের নিখোঁজ ছাত্রী অতীন্দ্রিয়া ঘোষ। শনিবার তাকে সিটি সেন্টার টু এলাকা থেকে উদ্ধার করে পুলিশ। তার সঙ্গে কয়েকজন যুবক ছিল বলে বিধাননগর দক্ষিণ থানা সূত্রে খবর।

শুক্রবার, রাতে বোনের সঙ্গে বাজারে বেরিয়ে রহস্যজনক ভাবে উধাও হয়ে যায় একাদশ শ্রেণির ছাত্রী অতীন্দ্রিয়া। ওই রাতেই তার বাড়িতে ফোন আসে। তাকে কিডন্যাপ করা হয়েছে বলে ফোনে বাড়ির লোককে জানায় অতীন্দ্রিয়া। বিধাননগর দক্ষিণ থানায় অভিযোগ দায়ের করে তার পরিবার। পুলিশ ওই ফোনের টাওয়ার লোকেশন কোন্ননগর, দক্ষিণেশ্বর, কাশীপুর, গিরিশ পার্ক ও কালীঘাটের মতো জায়গা ছিল বলে জানতে পারে পুলিশ। ওইসব এলাকা থেকে সূত্র খোঁজার চেষ্টা করেও ব্যর্থ হয় পুলিশ। ফোনটিও সুইচড অফ হয়ে যায়। শেষপর্যন্ত আজ সকালে খোঁজ মেলে নিখোঁজ ছাত্রীর। কেন অন্তর্ধান? তা খতিয়ে দেখছে পুলিশ।

জানা গিয়েছে, বেলেঘাটার এক উচ্চমাধ্যমিক পরীক্ষার্থীর সঙ্গে সম্পর্ক রয়েছে অতীন্দ্রিয়ার। শুক্রবার তাদের দেখা করার কথাও ছিল। সন্ধে সাড়ে সাতটা নাগাদ ফোনে তার সঙ্গে কথা হয় অতীন্দ্রিয়ার। এর কিছুক্ষণের মধ্যেই উধাও হয় অতীন্দ্রিয়া। সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে অতীন্দ্রিয়ার অ্যাকাউন্ট ঘেঁটেও একাধিক তথ্য পেয়েছে পুলিশ। তার একাধিক সম্পর্ক রয়েছে বলেও জানা গিয়েছে। এর মধ্যে বিশেষ একজনকে চিহ্নিত করেছে পুলিশ। ঘটনাটি অপহরণ না অন্তর্ধান তা খতিয়ে দেখছে বিধাননগর দক্ষিণ থানা। অতীন্দ্রিয়া অরবিন্দ ইনস্টিটিউশনের ছাত্রী। আজই তার ফল বেরনোর কথা। পরীক্ষা ভাল হবে না বলে বাড়িতে আগেই জানিয়েছিল সে। সে কারণেই অন্তর্ধান কিনা তাও খতিয়ে দেখছে পুলিশ।

First published: 01:13:52 PM Apr 01, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर