হোম /খবর /কলকাতা /
জামিন পাওয়ার পরেও ফের গ্রেফতার সাকেত! নির্বাচন কমিশনের কাছে যাচ্ছে ক্ষুব্ধ TMC

জামিন পাওয়ার পরেও ফের গ্রেফতার সাকেত! নির্বাচন কমিশনের কাছে যাচ্ছে ক্ষুব্ধ TMC

এবার সাকেতের গ্রেফতারি নিয়ে নির্বাচন কমিশনের দ্বারস্থ হচ্ছে তৃণমূল কংগ্রেস।

  • Share this:

#কলকাতা: জামিন পাওয়ার কয়েক ঘণ্টার মধ্যেই ফের গ্রেফতার হয়েছেন তৃণমূলের জাতীয় মুখপাত্র সাকেত গোখলে। এবার সাকেতের গ্রেফতারি নিয়ে নির্বাচন কমিশনের দ্বারস্থ হচ্ছে তৃণমূল কংগ্রেস। নির্বাচন কমিশনের কাছে সময়ও চেয়েছে তৃণমূলের সংসদীয় প্রতিনিধি দল। সূত্রের খবর, আগামী ১২ তারিখ তৃণমূলের প্রতিনিধি দলকে সময় দিয়েছে নির্বাচন কমিশন।

প্রসঙ্গত, একটি ট্যুইটকে ঘিরে অভিযোগ এনে গত মঙ্গলবার তৃণমূলের জাতীয় মুখপাত্র সাকেত গোখলেকে গ্রেফতার করে গুজরাত পুলিশ। বৃহস্পতিবার তিনি জামিন পান। কিন্তু জামিন পাওয়ার কয়েক ঘণ্টার মধ্যেই ফের তাঁকে গ্রেফতার করে পুলিশ। বিষয়টি নিয়ে সোচ্চার হয়েছে তৃণমূল নেতৃত্ব।

এদিন তৃণমূল নেতা তাপস রায় বলেন, "ট্যুইটে তো গ্রেফতার হল। আবার জামিন পাওয়ার পরেও গ্রেফতার হল। এভাবে বারবার তো হতে পারে না। এখনও গুজরাত ইসির আওতায়। এভাবে চলতে পারে না। বিজেপি ওয়ারেন্ট, নোটিশের ধার কাছে থাকে না। সাকেত নিয়ে রাজনৈতিক প্রতিহিংসা করছে।"

আরও পড়ুন, তিনদিনে ২ বার গ্রেফতার? সাকেতের আবেদন নিয়ে সোচ্চার তৃণমূল! গুজরাতে প্রতিনিধি দল

ইতিমধ্যে গুজরাত রওনা হয়ে গিয়েছেন তৃণমূলের একটি প্রতিনিধি দল। এই দলে রয়েছেন তৃণমূলের রাজ্যসভার সাংসদ দোলা সেন, শান্তনু সেন এবং লোকসভার সাংসদ সুনীল মণ্ডল, খলিলুর রহমান ও অসিত মাল।

আরও পড়ুন, মুকুলের পাশে দলীয় পতাকা হাতে ছবি... রতুয়ার ইয়াসিনে তবু 'না' তৃণমূলে! কে এই 'ইয়াসিন শেখ'?

মূলত, সাকেতকে কেন বারবার গ্রেফতার করা হচ্ছে এবং কী কী অভিযোগে গ্রেফতার করা হয়েছে, তা জানতে চাইবেন তৃণমূলের সাংসদরা।

সাকেতের গ্রেফতারি নিয়ে ট্যুইটও করেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তিনি লিখেছেন, "গত তিন দিনে দুবার সাকেতকে গ্রেফতার করেছে। এখনও গুজরাতে নির্বাচনী আচরণবিধি লাগু রয়েছে। নির্বাচন কমিশন সম্পূর্ণরূপে আত্মসমর্পণ করেছে। ক্রমাগত বিজেপি-র অনুগত হিসাবে কাজ করছে।"

Published by:Suvam Mukherjee
First published:

Tags: Saket Gokhale